March 29, 2024

মেকআপ পাশাপাশি কবজ ব্লগ সোমবার পোল, ভোল। 515

তাই … সোমবার পোল কি?

আচ্ছা, এটি সঠিকভাবে একটি পোল নয়। এটি একটি ক্রমাগত বিকাশের অনেক বেশি (devolving?), কিছুটা র্যান্ডম তালিকা আমি গত 11 (!) বছর ধরে প্রতি সোমবার সকালে দর্শকদের কাছে বেরিয়ে আসছি। (এটি আপনার মস্তিষ্কের জন্য একটি kickstart মত।) আমি সবসময় আপনার উত্তরগুলি পড়তে পেরে আনন্দিত, পাশাপাশি আমি আশা করি আপনি খনি পড়তে আনন্দিত।

1. আপনি কি একটি শক্তিশালী ব্যক্তি তোলে?

আমি বিশ্বাস করি আমি অনেক শক্তিশালী ব্যক্তি, যেহেতু আমি যখন আছি, তখন আমি কঠোর পরিশ্রমের মতো জিনিসগুলি পরিচালনা করতে পারি, যেমন টাস্ক এবং মানসিক জিনিসগুলি, তবে আমার স্ট্যামিনা অত্যন্ত আপ বা ডাউন হতে পারে, যদি আমি সৎ থাকি । আমি চাই যে আমি হয়তো বলি যে আমি একটি শক্তিশালী @ এসএস kicker সর্বদা, তবে আমার মুহুর্তগুলি যখন আমার বন্ধুদের সাথে, আমার বন্ধুদের, আমার পরিবারের পাশাপাশি আমার বিড়ালের উপর নির্ভর করতে হবে … যদিও প্রতি একক সময় আমি মনে করি ট্যাবগুলিতে কান্নাকাটি করে, তিনি সম্ভবত 30 সেকেন্ডের জন্য সহানুভূতিশীল মনে করেন, সেইসাথে আমি বুঝি যে তিনি আমাকে খেতে চান …

মূলত, তিনি শুধু খাবার জন্য শুধুমাত্র আছে।

বিজ্ঞাপন

2. আপনি আপনার মেকআপ করছেন যখন আপনি সঙ্গে আপনি অংশ কি অংশ?

এই দিন, এটা আমার মেকআপ করতে কত সময় লাগবে তা ঠিক নয়, এটি পাঁচ মিনিট, 15 মিনিট বা অর্ধেক ঘন্টা (যা সামগ্রিক বিলাসবহুল হবে), আমি আমার brows দিয়ে গতি … কারণ sh * t হয় বিরক্তিকর, ঠিক আছে?

চার বছর আগে এটি আমার জন্য পরিস্থিতি ছিল না, যখন আমি নিচের পাশাপাশি লেজটিকে উত্তোলন করার জন্য একটি গোপনকারীর ব্যবহার করার আগে বেশ কয়েকটি পণ্য দিয়ে তাদেরকে বেশ কয়েকটি পণ্য দিয়ে ভরাট করতে পারতাম।

কিন্তু এখন আমি ঠিক আছি, যেমন, সেই ব্রো জেল নিক্ষেপ করুন। জীবনের সাথে স্থানান্তর। এটা সব ভাল.

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

আমিও অনেক সময় ঠোঁটের সাথে রশ্মি করব, সাধারণত নগ্ন ঠোঁট, কেবলমাত্র যেহেতু তারা সহজে কাজ করতে সহজ, তাই আমি লিপস্টিক, গ্লস – বামে করবো! বাম! – কয়েক স্ট্রোক, পাশাপাশি যে এটি।

কিন্তু আমি সবসময় আমার ফাউন্ডেশন এবং গোপনকারী হিসাবে আমার সময়টি গ্রহণ করব, যেহেতু যখন আমি সেই জিনিসগুলির সাথে তাড়াহুড়ো করি, তখন এটি সর্বদা পুরু এবং / অথবা পাশাপাশি স্পাকলি হিসাবে কাজ শেষ করে।

3. শেষ জিনিস আপনি যে জিনিসটি কিনেছেন সেইসাথে পছন্দ করেন তবে সম্ভবত সম্ভবত প্রয়োজন ছিল না?

মজার আপনি জিজ্ঞাসা করা উচিত :), আমি সবকিছু সপ্তাহান্তে ব্যবহৃত। এটি একটি খাকি বেসবল টুপি আমি $ 10 bucks জন্য লক্ষ্য থেকে পেয়েছিলাম।

শনিবার বৃষ্টি হচ্ছে, পাশাপাশি আমি আমার চুলটি করতে চাই, সেইসাথে আমি চাই না যে আমি সর্বোপরি সব মেসেজ আপ পেতে চাই, তাই আমি টুপি দখল করেছি এবং সেইসাথে সপ্তাহান্তে সবকিছু ব্যবহার করেছি।

আমি বিশ্বাস করি এটি সুন্দর, পাশাপাশি আমি এমন পদ্ধতিটি পছন্দ করি যা আমার মাথার পাশাপাশি এটি উষ্ণ রাখে। অনেক গুরুত্বপূর্ণ, এটা আমার মুখ বন্ধ বৃষ্টি রাখে।

4. Unicorns বা Mermaids?

Unicorns? যেহেতু আমার যদি একটি পৌরাণিক প্রাণী বন্ধু থাকে, তবে আমরা আরও বেশি ঝুলতে পারতাম।

Mermaids সঙ্গে, যদিও, আপনি মূলত তাদের বাড়িতে সব সময় যেতে হবে … এটা সবসময় একটি জিনিস। তারা আপনার বাড়িতে আসতে পারে না।

5. আপনি সম্প্রতি আপনার জন্য কি ভাল কিছু কি?

রবিবার সকালে, এল হাব আমাকে আগামী কয়েক দিনের জন্য মরিচা বেকারি থেকে ফ্লেকির বাক্সের বাক্স দিয়ে বিস্মিত করে। দুই মেয়ের লেবু, এক আপেল (আমার প্রিয়) পাশাপাশি একটি হ্যাম পাশাপাশি পনির।

এটা দিন শুরু একটি চমত্কার পদ্ধতি ছিল।

শুভ সোমবার

#মন্ডস # মোমলাইফ # নোটামর্নিংপসন
Oh hi there, very first Monday morning laugh! Last night I preloaded my coffee pot believing that all I’d have to perform in the morning was hit a button for fresh, hot coffee, buuuuut turns out I completely failed to remember to put the actual coffee grounds into the pot. Whoops! like I filled it up with water, put the filter in, however didn’t put the coffee in. The funny thing is I was standing next to the coffee pot the whole time as it was brewing, however didn’t recognize that all it was making was hot water up until it was done. আচ্ছা ভালো! At least it was great for a giggle.

Hope you’ve handled to laugh a bit this morning!

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ আসক্তি,

বিজ্ঞাপন

কারেন

পুনশ্চ. এখানে একটি মন্তব্যের সাথে আপনার উত্তরের সাথে পেস্ট করার পাশাপাশি কপি করার জন্য উদ্বেগ রয়েছে:

1. What makes you a strong person?
2. What are the parts you rush with when you’re doing your makeup?
3. Last thing you purchased as well as liked however most likely didn’t need?
4. Unicorns or mermaids?
5. What’s something good somebody did for you recently?

Leave a Reply

Your email address will not be published.