April 27, 2024

এসপ্রেসো এবং চকোলেট, রেভলন রঙের ক্রেমি আই শ্যাডো লাইন

থেকে দুই বাজেট-বান্ধব সুন্দর বাদামী ছায়াছবি আমার ঢাকনা এবং ল্যাশ লাইনগুলিতে চকলেট এবং এসপ্রেসোতে রেভলন রঙের ক্রপি চোখের ছায়া পরা।
কেন এস্প্রেসো এবং চকোলেটের মতো কিছু সুস্বাদু নামক সুন্দর বাদামী ছায়াগুলি অনেকগুলি? আমি ফাউল কল। এটা অসৎ উপাই.

O.M.R. এর জন্য (অফিসিয়াল মেকআপ রেকর্ড), আপনি এই এস্প্রেসো বা এই চকোলেটটি খেতে পারবেন না, রেভলন রঙের ক্রোমি চোখের শ্যাডো লাইনে দুটি সুন্দর ম্যাট ব্রাউনগুলি খেতে পারবেন না, তবে এটি বিবেচনা করে যে তারা এখন $ 5.99 প্রতিটি (নিয়মিত $ 7.99) এর জন্য লক্ষ্য আদর্শে বিক্রি করতে পারে না। আপনি একটি প্রকৃত এস্প্রেসো বা চকোলেট পেতে আপনার পকেটে অতিরিক্ত পরিবর্তনটি ব্যবহার করতে পারেন।

বিজ্ঞাপন

মেয়ে আপনি এটা সত্য জানেন। আমি বাদামী eyeshadows জন্য বন্য বন্য যেতে (সম্ভবত গড় ভালুক চেয়ে অনেক বেশি, কিন্তু আপনি কি করতে হবে?)। এই দুটি ক্রিমগুলি শীতল-টন পাশে রয়েছে, এবং তারা শেডগুলি যা আপনি একেবারে ব্যবহার করতে পারেন, যেমন আপনি দৈনন্দিন ব্যবহার করতে পারেন, যেমন আপনি প্রাকৃতিক-খুঁজছেন বা নন-মেকআপ মেকআপে থাকেন।

চকোলেট একটি মাঝারি taupe-ish বাদামী, এবং এসপ্রেসো একটি ধূসর চকলেট বাদামী। উভয় সমানভাবে সুস্বাদু চেহারা।

আমি গত বসন্তে এই লাইন থেকে shimmer ক্রিম ছায়া কিছু পরীক্ষা, এবং আমি তাদের ভালোবাসি কারণ তারা ম্যাক পেইন্ট পটস এর নিছক সংস্করণের মত। তারা দীর্ঘ দীর্ঘস্থায়ী, মিশ্রিত করা সহজ, এবং তারা আমার সূক্ষ্মভাবে রেখাযুক্ত lids উপর শুষ্ক বা ভারী চেহারা না।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

ম্যাট সংস্করণ অনুরূপ, আমি রিপোর্ট করতে পেরে আনন্দিত।

চকলেট এবং এস্প্রেসো

আমি এই মত শীতল browns ভালোবাসি কারণ আমি ধরনের একটি hooded ঢাকনা পরিস্থিতি আছে। আমার crease খুব গভীর না, কিন্তু এই ব্যবহার করে সাধারণত lids উপর ছায়া ছায়া মত হয়। তারা সত্যিই তারা সত্যিই চেয়ে গভীর চেহারা।

কিন্তু আপনি যদি আপনার ঢাকনাতে বিভ্রম তৈরি করতে না চান তবেও আমি মনে করি এটি দৈনন্দিনের চেহারাগুলির জন্য দুর্দান্ত, কারণ তারা নিছক। (কিন্তু অপেক্ষা করুন! আমাকে ব্যাখ্যা করা যাক।)

আমি আমার lids এবং নিম্ন ল্যাশ লাইন উভয় চকোলেট এবং এস্প্রেসো উভয় পরা করছি
অনেক মেকআপ প্রেমীদের উপ-সমাবস্থা মানের সঙ্গে নিচু সমান, এবং এটা সত্য। প্রায়ই নিছক সস্তা জন্য একটি কোড শব্দ, কিন্তু যে সবসময় ক্ষেত্রে না। কিছু নিছক ছায়া সত্যিই ভাল, এবং নিছক ক্রিম ছায়াগুলি ব্যবহার করার জন্য কম কাজ, কারণ আপনাকে সেই প্রান্তগুলি মিশ্রিত করে এবং ফেলে দেওয়ার সময় ফুসকুড়ি করতে হবে না। আপনি আপনার চোখের মেকআপটি গুরুত্ব সহকারে করতে পারেন – ব্রাউজ, ঢাকনা, lashes, এবং এমনকি আপনি যদি অবিশ্বাস্যভাবে দ্রুত হন তবে এই ছায়াগুলির মধ্যে একটি বা দুটি ব্যবহার করে তিন মিনিটের মধ্যে।

ব্যস্ত মহিলা (এবং gents), এই আপনার জন্য।

আমি গতকাল এসপ্রেসো এবং চকলেট উভয় প্রাইমার ছাড়া 10 ঘন্টা ধরে এবং খুব সামান্য ফেইড দেখেছি। এটা ভালো.

বিজ্ঞাপন

আমি শুষ্ক ঢাকনা, যাইহোক, যদি আপনার অবিশ্বাস্যভাবে তৈলাক্ত হয়, তবে আপনি প্রথম প্রাইমার দিয়ে প্রস্তুতি নিতে পারেন।

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী আসক্ত আসক্তি,

কারেন

Leave a Reply

Your email address will not be published.