May 2, 2024
Uncategorized

কিছুই রাজ্য আমি আপনাকে পছন্দ করতে পছন্দ করি …

… তার পছন্দের দলটির সাথে আপনার স্বামীটির পছন্দের প্লেয়ারের সাথে আপনার স্বামীটির পছন্দের প্লেয়ারের নামের সাথে একটি টি-শার্টের সাথে সাথে তার ভবিষ্যত শিশু কন্যা অন্তত আমি তাই বিশ্বাস করি।

আমি এল হাবকে এই ড্রিমমন্ড ইকো-বান্ধব গোল্ডেন যা ওয়ারিয়র্স টি-শার্টটি উল্লেখ করে (তারা আমাদের আঞ্চলিক বাস্কেটবল দলটি এখানে উপসাগরীয়ের দিনে), পাশাপাশি আমি শপথ করেছিলাম, সেইসাথে লোকটি তার চোখে অশ্রু ছিল।

বিজ্ঞাপন

একটি বিট ফিরে গল্প: এল হাব looooooves draymoides eco-বন্ধুত্বপূর্ণ (“তিনি এত হৃদয় দিয়ে খেলেন!”)। আমি এমনকি এতদূর যেতে চাই যে তাকে ফোন করার জন্য এল হাবের বর্তমান লোক ক্রাশ, হাহা!

বিজি একইভাবে তার বাবার একটি ভি-ডে উপহার পেয়েছিল – একটি ম্যাচিং ওয়ারিয়র্স অ্যানি, যা তিনি যখন প্লেঅফকে একসাথে দেখেন তখন পরিধান করার পরিকল্পনা করছেন … যোদ্ধারা এই বছর Playoffs তৈরি করে।

আপনি যদি একটি স্পোর্টস ফ্যানের সাথে থাকেন তবে পরবর্তী সময় আপনার লোকটি (বা মেয়ে) এর জন্য একটি উপহারের প্রয়োজন হলে, সম্পূর্ণভাবে স্টাম্প করা হয়, স্পোর্টসজ্জিত পোশাক সম্পর্কে বিশ্বাস করুন। এটা আমাদের বাড়িতে একটি বিশাল আঘাত ছিল।

বিজ্ঞাপন

আমি ড্রিমমন্ড গ্রিনের নামের পাশাপাশি ইন্টারনেট স্টোরে এনবিএতে এটির নম্বরের সাথে অ্যানি এবং সেইসাথে টিটি আবিষ্কার করেছি। আমি প্রথমভাবে ট্যাবগুলির জন্য একটি মেলা জার্সি পেতে চাইছি, তবে আমি আবিষ্কার করতে পারিনি যে আমি বিশ্বাস করি যে তিনি (হাহা) চান, যা আমাকে একটি অত্যন্ত চাপের প্রশ্ন জিজ্ঞাসা করতে পরিচালিত করে … কেন একটি বাস্কেটবল আবিষ্কার করা এত কঠিন আপনার বিড়াল জন্য জার্সি?! এটা সত্যিই এই কঠিন, মানুষ হতে হবে না।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ আসক্তি,

কারেন

Leave a Reply

Your email address will not be published.