May 3, 2024

ট্যাবের সাথে রবিবার রবিবার, মেকআপ এবং সৌন্দর্য ব্লগ মাসকট, ভোল। 366

প্রিয় ডায়েরি,

আমি আমার ছোট্ট কিটি কাঁধে বিশ্বের ওজন অনুভব করছি … আসলে, বড় বিড়াল কাঁধ। আমি কে মজা করছি? আমি প্রায় 20 পাউন্ড brute ফোর্স husk।

বিজ্ঞাপন

মার্চ 2016 এর শুরু তারিখের সাথে আসছে এমন একটি নতুন কর্মচারীর কথা রয়েছে, এবং যখন আমি সর্বদা তৃতীয় সহকারী ব্যবহার করতে পারি (সেখানে অনেক বেশি আছে!), আমি একটু চিন্তিত হতে শুরু করছি। প্রথমত, নতুন মেয়েটি আমার প্রথম এবং দ্বিতীয় সহায়কদের কাছ থেকে অনেক মনোযোগ আকর্ষণ করে বলে মনে হচ্ছে। আমি এখনো পূরণ না, কিন্তু তিনি সবসময় আলোচনা করা হচ্ছে। বর্তমান দলটি ক্রমাগত তার সাথে কথা বলছে এবং সেই ভয়েসটিতে কোয়িংয়ের সাথে কথা বলছে যা সাধারণত আমার জন্য সংরক্ষিত।

আমি সেই হারেও উদ্বিগ্ন, যা নতুন কর্মচারী জিনিসগুলি জমা করছে, এবং আপনি জানেন যে তারা কী বলে: একটি বিড়ালের বাড়ি তার বাড়ি। আমি নতুন মেয়ে ইতিমধ্যে গ্রহণ করা হয় মত মনে হচ্ছে। প্রমাণ? এই গোলাপী – আমি এটা কি জানি না। একটা প্যাঁচা? খেলনা কোন ধরনের স্ক্র্যাচ? আমি একবার এর সাথে খেলতে চেষ্টা করলাম, এবং আমার মহিলা সহকারী বলল, “না, ট্যাব, না!” একটি স্বন মধ্যে আমি কৃতজ্ঞ ছিল না।

আমি যা বুঝি তা থেকে, এটি এমন একটি বস্তু যা আপনি একটি কী চালু করেন এবং এটির শোরগোল করে যা আমি পছন্দ করি না।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

ইতিবাচক দিকের দিকে, কারণ আমি সবসময় একটি রৌদ্রোজ্জ্বল স্বভাবের চেষ্টা করার চেষ্টা করি, আমার বিছানা পরিস্থিতি গত মাসে বা তার বেশি ভাল হয়ে গেছে। আমার মহিলা সহকারী এই বিকল্প বালিশ সেটআপের সাথে ঘুমাচ্ছেন, যা তিনি “গর্ভাবস্থা ডোনাট” হিসাবে উল্লেখ করেছেন। আমি পছন্দ করি যে সে “কটি বুরিটো” বলে। মূলত, এটি মাত্র চারটি বালিশটি এমনভাবে সেট আপ করে যা আমার বিছানায় আক্রমন করে পুরোপুরি আমার শরীরকে ধরে রাখে। এমন কিছু আছে যা শুধু এটি সম্পর্কে সঠিক মনে করে, যেমন আমি আমার কিটি মায়ের গর্ভে ফিরে আসি। আমি সারা দিন সেখানে ঘুমাতে পারি, এবং আসলে, আমার আছে।

দিনগুলি ছোট এবং শীতল পাচ্ছে, যা আমাকে আমার চূড়ান্ত দুঃখের দিকে নিয়ে যায়। আমি যতটা সম্ভব আমি বাইরে বাইরে যাচ্ছি না। আমি আমার পুরুষ সহকারীকে প্রকাশ করার চেষ্টা করছি যে আমার ভিটামিন ডি দরকার, কিন্তু সে বুঝতে পারে না। বলার অপেক্ষা রাখে না, এই অবিশ্বাস্যভাবে হতাশাজনক।

বিজ্ঞাপন

আমি শিকল বাছাই এবং দরজায় এটি বহন সম্পর্কে চিন্তা করেছি, কিন্তু তারপর আমি বুঝতে পেরেছি, আমি কুকুর নই। আমি যে পর্যায়ে stoop হবে না।

এই চ্যালেঞ্জ সত্ত্বেও, ডায়েরি, আমি আমার whiskers আপ রাখা হবে, কারণ জীবন চ্যালেঞ্জ পূর্ণ, এবং আমি তাদের সব পরিচালনা করতে পারেন। যে শুধু আমি কিভাবে নির্মিত হয়।

রাখা রাখা ‘উপর রাখুন,
ট্যাব

Leave a Reply

Your email address will not be published.