April 27, 2024

তিনটি scintillating scents যে আমাকে গ্রীষ্মে গান গাওয়া হয়

narciso rodriguez তার eau de parfum ($ 124), শরীরের দোকান Atlas মাউন্টেন শরীরের তেল বৃদ্ধি, পাশাপাশি mixologie ($ 99)
এখানে নিউইয়র্ক সিটিতে আবহাওয়ার অবস্থাটি আনুষ্ঠানিকভাবে মরিচ স্ন্যাপ বলে মনে হচ্ছে, পাশাপাশি আমি এটিকে ভালোবাসি। সন্ধ্যায় পাশাপাশি প্রারম্ভিক সকালে এখনও একটু ঠান্ডা হতে পারে এবং আমার মায়ের Chagrrin এর অনেক কিছু, নির্দিষ্ট কিছু অংশ এখনও তুষার দিন পাচ্ছে! তবে AdiRondacks মধ্যে যে পদ্ধতি আপ। আমি এই তিনটি ফুলের, feminine scents মধ্যে নিজেকে dousing মুহূর্তে downstate হতে সন্তুষ্ট।

এই আমার ধাপে একটি বিট অতিরিক্ত বসন্ত নির্বাণ করা হয়েছে কারণ আবহাওয়ার অবস্থা উষ্ণ হওয়ার আগে।

বিজ্ঞাপন

খুব প্রথম এক …

Narciso Rodriguez তার eau de parfum (1.6 oz জন্য $ 97, অথবা $ 124 একটি 3-ওজ জন্য $ 124। বোতল)

আমি প্যাকেজিংয়ের জন্য একটি sucker, পাশাপাশি এই বোতল যাই হোক না কেন আমার বিট হৃদয় (অথবা আমি আমার চোখ রাষ্ট্র?) ইচ্ছা। সুগন্ধি নিজেই, এটা মেয়েলি, এটি গোলাপী, এটি সূক্ষ্ম – যা আমি গোপনে একটি হার্ডকোর রাজকুমারী ব্যক্তিত্ব রাখার চেষ্টা করার সময় যাই হোক না কেন।

এছাড়াও, আমরা কি এই বোতল সম্পর্কে কথা বলতে পারি? যেহেতু কেউ তার শৈলীটিকে আরও একটি উন্নত চেহারাে বিস্তৃত করার চেষ্টা করে, এই বোতলটি আরও ভাল হতে পারে না। এটা আমার হাতে ভারী মনে হয়, সেইসাথে সেই টকটকে ক্রিমি ফ্যাকাশে গোলাপী? যে বোতল, তরল নয়।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

আমি মৃদুভাবে বোতল সঙ্গে খাওয়া হয় ….

সুবাসের জন্য, ব্র্যান্ডটি এটিরকম ব্যাখ্যা করে: “বর্ধিত পাপড়ি, আইরিস, পাশাপাশি অ্যাম্বারের ইঙ্গিতের উজ্জ্বল নোট, ফলে নরম ফুলের পাশাপাশি নরম ফুলের পাশাপাশি মস্কের একটি বিশুদ্ধ সুবাস।” একমাত্র মতবিরোধ আমি যে musk বানান পালন করা আছে। ফলটি আমার ত্বকের পাশাপাশি জামাকাপড়ের পাশাপাশি জামাকাপড়ের পাশাপাশি জামাকাপড়ের মতো লিংকগুলি একটি নরম, অতি-feminine সুবাস হয়।

এবং আমার দ্বিতীয় গন্ধ হয় …

শরীরের দোকান ATLAS মাউন্টেন সুগন্ধি তেল বৃদ্ধি (দোকানে চয়ন করুন)

তাই ছোট পাশাপাশি নিখুঁত
আমি প্রায়শই বুঝতে পেরেছিলাম যে মরক্কোর দীর্ঘদিন ধরে শরীরের দোকান দ্বারা বৃদ্ধি পেয়েছিল, তবে শেষবার আমি স্টক আপ করতে গিয়েছিলাম, আমাকে বলা হয়েছিল যে তারা নামটি পরিবর্তন করেছে (কিন্তু সূত্র নয়)। এখন এটি আটলাস মাউন্টেন রোজ, পাশাপাশি এটি বিশ্বের সংগ্রহের তাদের গন্ধের অংশ।

এই শরীরের তেল গ্রীষ্মের জন্য আদর্শ সাইট্রাস-ভিত্তিক সুগন্ধি, সিট্রাসের শীর্ষ নোটগুলি পাশাপাশি ক্যাসিস কুঁড়ি, গোলাপের মাঝামাঝি গোলাপের পাশাপাশি মশলা, সেইসাথে অ্যাম্বারের বেস নোটগুলি পাশাপাশি মস্কের পাশাপাশি এটি lingers হিসাবে আমার ত্বক প্রায় চার ঘন্টা।

আবেদনকারী মহান, খুব। অবিকল একটি ড্রপার না, বিট প্লাস্টিক লাঠি আপনার কব্জি পাশাপাশি পালস পয়েন্ট উপর চলমান জন্য চমত্কার।

দুর্ভাগ্যবশত, আমি এখন এটিতে সেরাটি আবিষ্কার করতে পারছি না, তবে আমি প্রকৃত শরীরের দোকানের দোকানে প্রায় 8 ডলারের জন্য এটি বিক্রি করেছি। আমি একটি অনুভূতি আছে তারা এটি বন্ধ করা হতে পারে।

এবং অবশেষে…

এই মিক্সোলজি শরীরের তেল ($ 19 প্রতিটি)

ময়শ্চারাইজিং, মিশ্রণযোগ্য, স্তরীয় শরীরের তেলের একটি সম্পূর্ণ বর্ণালী
এগুলি একটু প্রতারণা করতে পারে, তবে আমি তাদের এক সুগন্ধি হিসাবে গণনা করি কারণ ভাল … আপনি তাদের একসাথে মেশান!

একই সময়ে তাদের সব না, তবে দুই বা তার বেশি।

তারা মিক্সোলজি ব্লেনডেবেল শরীরের তেল, সেইসাথে তারা খুব বাস্তব বিট রোলারবলের মধ্যে উপলব্ধ যা বিভিন্ন স্বাক্ষরকারী গন্ধ তৈরি করার জন্য একসাথে থাকা একসাথে থাকা হয়।

মোট সংগ্রহে আপনি কতটা অনুভব করতে পারেন, তার উপর নির্ভর করে একটি প্রস্তাবিত “রেসিপি” রয়েছে, তবে আপনি সর্বদা “প্রবাহের সাথে যেতে পারেন”, যতটা ব্যবসাটি এটি রাখে, সেইসাথে আপনার নিজস্ব রেসিপি তৈরি করে বিভিন্ন scents একটি সম্পূর্ণ ভাঙ্গন)।

আমার পছন্দের “রেসিপি” এতদূর
আপনি যা করেন তা হল লেয়ারের স্তর “স্প্ল্যাশস”, পাশাপাশি একটি একক ছিদ্র একটি পূর্ণ বৃত্তাকার “ও” আকৃতি, তাই সুবাস মিশ্রিত করা, আপনি শুধু একে অপরের উপর splashes স্তর স্তর। সহজ।

দরপত্র: ল্যাভেন্ডারের সাথে পরিপূরক কালো রাস্পবেরির পাশাপাশি সিসিলিয়ান লেবুতে একটি ফুসকুড়ি concoction
আমি প্রধানত এখন পর্যন্ত রেসিপিগুলির সাথে মেনে চলছি, আমার ফেভারিটে “অতিরিক্ত নোংরা” হচ্ছে এবং “পাগল আলোড়ন” হচ্ছে।

এই তেল মেশানো, পথে, একটি অবিশ্বাস্যভাবে আকর্ষণীয় পরীক্ষা হয়েছে। Scents সাধারণত আপনি দৈনন্দিন পারফিউম আবিষ্কার যে সাধারণ নোট আছে, পাশাপাশি তাদের মিশ্রিত করা একটি মহান চুক্তি হয়েছে।

বিজ্ঞাপন

Scents পাশাপাশি দীর্ঘ শেষ না, তবে আমি সব সময় কিছুটা বিভিন্ন সংকলন সঙ্গে আসছে রাখা। এছাড়াও, তেল সব অ্যালকোহল বিনামূল্যে, তাই তারা সব শুকনো হয় না। আমি সত্যিই তারা বরং moisturizing তারা বিশ্বাস।

তাই আমার শ্রেষ্ঠ বসন্ত / গ্রীষ্মের scents জন্য আমার পছন্দ আছে।

আপনি কিভাবে শরীরের তেল সম্পর্কে মনে করেন? কোনটি আপনার পছন্দসই হয়?

Leave a Reply

Your email address will not be published.