April 27, 2024

একটি মৃদু অনুস্মারক …

Hiya, বন্ধু। এই সপ্তাহের শুরুতে আমি দ্রুতগতির সাথে ইতিবাচকগুলিতে নেতিবাচক বাঁকানোর বিষয়ে কথা বললাম। আচ্ছা, আমি এখনও ফ্লিপিং এবং এটির উপর কাজ করছি à la Missy Elliott, এবং এই সমস্যাটি এখন আমি যে বিষয়ে ডিল করছি তা হল আমি সবচেয়ে চ্যালেঞ্জিংয়ের একটি বিষয়গুলির মধ্যে একটি হল: একটি সেটের পরিমাণের মধ্যে যা আমি অর্জন করতে পারি তার বাস্তবসম্মত প্রত্যাশা নির্ধারণ করা সময়।

আমি জানি না এটি আমার মধ্যে প্রাক্তন perfectionist (আমি এটির উপর কাজ করছি), কিন্তু আমি সবসময় আরো কিছু করতে চাই, আরো শেষ করতে চাই, আমার টু ডোর তালিকাটি বন্ধ করুন এবং আমি ধারাবাহিকভাবে overshoot এবং আমি কি oversestimate নিতে পারেন।

বিজ্ঞাপন

উদাহরণস্বরূপ, যদি আমি কেবলমাত্র 10 মিনিটের মধ্যে ফ্যাট খাওয়ানোর জন্য, তিনটি পিবিএস স্যান্ডউইচগুলিকে চাবুক মারার পরিবর্তে, একটি আপেলকে ছিঁড়ে ফেলি এবং এটি সম্পন্ন করার আহ্বান জানাই, সর্বদা, আমি একটি পাগল রান্নাঘরের মত একটি পাউন্ডের পাউন্ডের পাউন্ডের একটি পাউন্ডের একটি পাউন্ড নিনজা একটি insta-যোগ্য খাবার করতে (যা আমি অবশ্যই অবশ্যই ছবি নিতে হবে)। সুতরাং, আমি 10 মিনিটের মধ্যে যা করতে পারতাম তার পরিবর্তে, আমি 45 মিনিট ব্যয় করি, যা “আমার চেয়ে 35 মিনিট বেশি ছিল।”

ফলাফল? আমি পিছনে, এবং সবাই (আমার সহ!) ক্ষুধার্ত এবং crabby হয়।

এই আমার জীবন, বলছি!

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

আমি জানি না কেন, কিন্তু আমি সবসময় এই কাজ করেছি। কিন্তু আমি স্ক্রিপ্টটি ফ্লিপ করার জন্য দৃঢ়প্রতিজ্ঞ এবং ব্যর্থ হওয়ার জন্য নিজেকে সেটিং বন্ধ করতে দৃঢ়প্রতিজ্ঞ।

আপনি যদি সম্পাদন করতে পারেন এমন overestimating এর সাথেও সংগ্রাম করেন, তবে এখানে আমি যা করতে যাচ্ছি তা সাম্প্রতিক ভাষ্য দিয়েছি:

আমি যে কোনও নির্দিষ্ট কাজের জন্য কত সময় আছে তার অ্যাকাউন্ট গ্রহণ করি (আমি 15 মিনিটের লন্ড্রি করতে), এবং তারপরে আমি সেই সময়ের ব্লকের মধ্যে যা করতে চাই তা আমি উল্লেখযোগ্যভাবে আন্ডারশুট করি (শুধুমাত্র সাজানো এবং এক লোড শুরু করা)।

আমি 110% প্রদানের জন্য এবং উপরে এবং অতিক্রম করতে যাচ্ছি, কিন্তু কখনও কখনও, আপনি (এবং আমি) মনে রাখতে হবে যে আমরা রোবট Zombies কাজ করছি না। কখনও কখনও এটি আবার টেনে আনতে ঠিক আছে, এবং নিজের সাথে সম্পূর্ণ সৎ হতে এবং বলার অপেক্ষা রাখে না, “দেখ, আমি জানি যে আপনি সব কিছু জিনিস করতে চান, কিন্তু এটি ঠিক নয়, এবং আপনি এটির ভান করতে যাচ্ছেন না এবং আপনি এটির ভান করতে যাচ্ছেন না ব্যর্থতার জন্য নিজেকে সেট আপ করুন। ”

মনে রাখবেন যে স্ব-প্রেমটি বিলাসবহুল লোশন এবং অভিনব মুখ মাস্কগুলির চেয়ে বেশি বোঝায় (যদিও এটিও সুন্দর হতে পারে)। কখনও কখনও, নিজেকে জন্য প্রেমময় এবং যত্নশীল মানে আরো বাস্তবসম্মত প্রত্যাশা সেটিংস।

বিজ্ঞাপন

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী সৌন্দর্য আসক্ত,

কারেন

পুনশ্চ. TGIF! ?

Leave a Reply

Your email address will not be published.