April 28, 2024
Uncategorized

শনিবার সার্ফিং, জুলাই ২1, ২018

আমি আশ্চর্য আছি, কেউ কি শুধু চোখের গোপন রহস্যের শান্তি-এফ-আউট বলে?

ঠিক আছে, peeps … এখন গভীর মেকআপ চিন্তা, কারণ আমি যদি আজ সকালে নিজেকে বিভ্রান্ত না করি তবে আমি এখানে আমার আইফোন স্ক্রীনে যে তিনটি চুলের ফাটলটি খুঁজে পেয়েছি তা নিয়ে আমি এখানে বসতে যাচ্ছি, কোন ক্ষেত্রে আমি ঝুঁকিপূর্ণ হয়ে উঠি একটি স্থায়ী Crabby ফিলিপিনো Grandma আমার জীবনের বাকি জন্য frown।

বিজ্ঞাপন

* Sigh! * 10 বছরে $ 169 স্ক্রীন মেরামতের ফি (ওসি VEY) কোন ব্যাপার না, কারেন। এটা কোন ব্যাপার হবে না। শুধু নিজেকে বলুন যে …

সুতরাং, গোপনকারী। খনি আমাকে সম্প্রতি বড় ট্রায়াল দিচ্ছে, এবং আমি ভাবতে শুরু করছি যে এটি আর পরা না এমন একটি কার্যকর বিকল্প হতে পারে।

যে পাগল হয়? আমি প্রায় বিন্দুতে আছি যেখানে আমি আমার আন্ডার-আই এর অঞ্চলের সাথে লড়াই করার চেয়ে একটু ক্লান্ত লাগতে চাই, ভারী এবং সোজা-আপ ভয়ঙ্কর। আমার একসময় বিশ্বাসযোগ্য কম্বো সর্বজনীন এইচডি গোপনকারীর জন্য এবং NARS উল্লম্ব স্ফটিক চাপা পাউডারের জন্য এখন আমার জন্য কিছুই করছে না।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

আমি জানি.

এবং আমি এটি ঠিক করার জন্য আমার সমস্ত স্বাভাবিক কৌশলগুলি চেষ্টা করেছি – একটি ভিন্ন চোখের ক্রিম, মেকআপ প্রয়োগ করার আগে আমার ত্বকে ফোঁটা, বিভিন্ন প্রাইমার, তেলের কয়েকটি ড্রপগুলিতে মেশানো, দম্পতি একটি আলোকিত ড্রপ – কিছুই কাজ করেছে। এলাকা শুধু পুরু এবং ভারী দেখায়।

হুম … এখন আমি এটা সম্পর্কে মনে করি, এটি হতে পারে কারণ আমি সম্প্রতি ন্যূনতম বেস মেকআপ পরা হয়েছি, এবং পূর্ণ-কভারেজের অন্তর্নিহিত প্রভাবটি আমার রঙিন ময়শ্চারাইজারের সাথে খুব বেশি বিপর্যস্ত।

যে, অথবা মহাবিশ্ব শুধু আমাকে ঘৃণা করে, হে হে! Freakin ‘সৌন্দর্য দেবতা এবং তাদের হিল-আরে-i-ous ধারনা …

আমি শুধু অন্তর্নিহিত চোখের গোপন পরিপূর্ণ করা বন্ধ করা উচিত যদি আমি আশ্চর্য। কয়েক মেকআপ শিল্পীরা আমাকে বলেছে যে আমার অন্ধকার চেনাশোনা সত্যিই জিনিসগুলির গ্র্যান্ড স্কিমে খারাপ নয়। হয়তো আমি আয়নায় দেখতে পাচ্ছি তীব্র অন্ধকার আমার মাথার মধ্যে সব? আমি আমার কঠিন সমালোচক। আমি যে চিনতে।

আমার পরিকল্পনাটি পানিতে আমার পায়ের আঙ্গুলের ডুবিয়ে দেওয়া, তাই কথা বলতে, এই সপ্তাহান্তে কিছু tinted moisturizer সঙ্গে। আমি ঠান্ডা তুরস্ক গোপন করার জন্য প্রস্তুত নই, কিন্তু আমি কিছুটা সন্ন্যাসী ময়শ্চারাইজারকে গোপনকারীর পরিবর্তে সেই অভ্যন্তরীণ কোণে পরিণত করার চেষ্টা করতে যাচ্ছি, এটি একটি বিটের জন্য পরিধান করে এবং কোনও ছোট বাচ্চাদের ভয়ের চেষ্টা করে না। আমরা রবিবার রাতে দেখব কিভাবে আমি দেখব।

যাইহোক, এই চিন্তা কখনও আপনার মন অতিক্রম করেছে? আপনি কি কখনও গোপন রেখে চলে যাওয়ার কথা ভাবছেন? অথবা আপনি ইতিমধ্যে এটি ছেড়ে দেওয়া হয়েছে?

শনিবার সার্ফিং: আমি এই সপ্তাহে জুড়ে আকর্ষণীয় tidbits

এই মেকআপ প্যাকেজিং প্রাচীন মিশরে মত লাগছিল কি।

তার নাম সত্ত্বেও, “ড্রাগন এর রক্ত,” তার নিরাময় ও শান্তীয় সম্পত্তির জন্য একটি প্রচলিত ত্বক-কেয়ার উপাদানগুলি প্রশংসা করা হচ্ছে, প্রকৃত থেকে উদ্ভূত হয় না, ড্রাগন। এটা গাছ থেকে আসে! – গাছ SAP, সুনির্দিষ্ট হতে।

মেকআপ শিল্পী পিটার ফিলিপসের সৃজনশীল প্রক্রিয়ার সৃজনশীল এবং খৃস্টান ডিয়র সৌন্দর্যের জন্য ক্রিয়েটিভ এবং ইমেজ ডিরেক্টর (এবং প্রাক্তন সৃজনশীল পরিচালক) এর সৃজনশীল এবং ইমেজ ডিরেক্টর সৃজনশীল এবং কল্পনা-থিমযুক্ত মেকআপটি কৌতুক চালানোর জন্য কীভাবে রাখে।

এখানে পণ্য চুল স্টাইলিস্ট এ বাড়িতে রঙ করার জন্য সুপারিশ করা হয়।

হান্টার হ্যারিস, এই টুকরা লেখক, দৃঢ়ভাবে বিশ্বাস করেন যে আরো চলচ্চিত্রগুলি ত্বকের সাথে কিশোর মেয়েদের চিত্রিত করে যা বাস্তব ত্বকের মতো দেখায় – পিম্পল এবং সমস্ত – এবং আমি একমত। পোস্ট থেকে:

“এটি গুরুত্বপূর্ণ, তারপর, যেগুলি চকচকে বয়সে, গত বছর দুটি কিশোরী নায়িক উপস্থাপন করেছে যার ত্বক প্রিজিন নয়। এই সপ্তাহের মধ্যে আটটি গ্রেডের মধ্যে, এবং গত বছরের লেডি বার্ড, আমরা দুটি মজ্জা দেখতে পাচ্ছি যার ত্বক আসলে উচ্চ বিদ্যালয়ের চামড়ার মত মনে হচ্ছে … লেডি বার্ডের গাল, পিম্পলগুলির সাথে পাকা, আমি প্রথম জিনিসটি ছিল লেডি বার্ড সম্পর্কে প্রথম জিনিস ছিল যখন আমি এটা দেখেছি। সেই প্রথম দৃশ্যটিতে, মা ও মেয়ে গাড়িতে থাকে, একটি কলেজের পরিদর্শন থেকে বাড়ি চালাচ্ছে, যখন একটি পরিচিত যুদ্ধ শুরু হয়: তার বাবা-মা তার উপর তার উপর চাপিয়ে দেওয়ার জন্য কী কাজ করেছে? লেডি বার্ড তার চোখ রোলস এবং উইন্ডো দেখায়। আপনি দেখতে পারেন, কখনও সামান্য, কভার আপ সঙ্গে imperfectly masked বাদামী দাগ একটি নক্ষত্র। আমি মনে করি এটি প্রথমে একটি ভুল ছিল, কিন্তু সেখানে তারা প্রত্যেক দৃশ্যের মধ্যে ছিল: এটি একটি বাস্তব মেয়ে ছিল, আমার মত ত্বক। ”

২0 অক্টোবর এবং 21 অক্টোবর লস এঞ্জেলেসে, সেফোরা তার প্রথম ইন্টারেক্টিভ সৌন্দর্য ইভেন্ট হোস্ট করবে – সেফোরিয়া। এটা দুই দিন নিমজ্জন, ইন্টারেক্টিভ শারীরিক এবং ডিজিটাল অভিজ্ঞতা এবং ক্রিয়াকলাপ (প্রচুর O ‘পণ্য, Obvs সহ) হবে।

আপনি তাই কল মেয়ে এবং পুরুষদের তাই ভাগ্যবান। সত্যি বলতে কি, আমি হতাশ যে তারা নোভাতোতে এটি হোস্ট করতে চায় না! হা হা হা।

আপনার মায়ের যদি আপনাকে বলে যে 10 বছর বয়সে আপনি খুব অল্প বয়স্ক আপনি প্রেস-অন স্টিলেটো নখ পরিধান করতে পারেন, এখানে আপনার সমাধান।

একটি ডিজাইনার knockoff ক্রয় সম্পর্কে চিন্তা? ইন্টারন্যাশনাল ট্রেডমার্ক অ্যাসোসিয়েশনের সাথে একটি অ্যাটর্নি মায়সা রাজেজী বলেছেন যে চুক্তি শিকারী বুঝতে পারে না যে তারা সংগঠিত অপরাধের অর্থায়ন করতে পারে এবং এটি “… যারা জালিয়াতি করছে তারা মানব পাচার ও সন্ত্রাসবাদে জড়িত।”

সাইড নোট: আমি শুধু লিঙ্গ এবং শহর ই পুনরায় দেখেছিপিসোড যেখানে মেয়েরা ছুটির জন্য লস এঞ্জেলেসে যায়, এবং সামান্থা এবং ক্যারি একটি জাল ফেনি ব্যাগ কিনতে “উপত্যকায়” যায়।

এই টুকরা লেখক তার wrinkles উদযাপন: “আমি তিনটি শিশু উত্থাপিত করেছি, দুই ম্যারাথন চালাচ্ছি, তিন দশকেরও বেশি সময় ধরে ক্যারিয়ার বজায় রেখেছিল, প্যালের একটি অত্যাশ্চর্য গোষ্ঠী সংগ্রহ করেছে এবং এখন পাঁচটি চমত্কার, বিস্ময়কর নাতি-সন্তানের উপভোগ করার আনন্দ আছে। এটি একটি বিস্ময়কর জীবন হয়েছে, এবং আমি এটা প্রমাণ করার জন্য wrinkles পেয়েছেন। ”

এই আমার পাল শ্যানন এর ব্যান্ড … এবং তার ঠোঁট এত ​​মজা রং!

আমার সমস্ত উচ্চ বিভাগের বিজ্ঞান ক্লাসগুলি সঙ্গীতকে র্যাপ করার জন্য সেট করা হলে, সম্ভবত আমি সম্ভবত রসায়নে পিএইচডি থাকতাম।

আমি উদ্বিগ্নভাবে দিনটির জন্য অপেক্ষা করছি যখন পরামর্শগুলি জনপ্রিয় সঙ্গীততে তাদের পথ তৈরি করে।

বিজ্ঞাপন

এই সপ্তাহে তুমি কি করছ? আমরা এখন ক্যাম্পিংয়ের বিরুদ্ধে বেছে নিলাম, কিন্তু হয়তো খুব কমই ঋতুতে। আমরা আক্ষরিকভাবে কোন গিয়ার নেই – কোন তাঁবু, ঘুমের ব্যাগ, শিবির চুলা, কিছুই না। সুতরাং, আমরা প্রথমে ক্যাম্পিং কী করতে চাই তা খুঁজে বের করতে হবে।

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী সৌন্দর্য আসক্ত,

কারেন

Leave a Reply

Your email address will not be published.