May 5, 2024

দেখ! ম্যাক স্নো বল সংগ্রহ অতিরিক্ত মাত্রা চোখের ছায়া এবং মুখ পাউডারস

আমি আপনাকে মধ্যরাতে তুষার বলে আপনার সাথে দেখা করব
ক্ষমা করুন, মিস, আমি আপনার জন্য একটি আরএসকিউ (সত্যিই গুরুতর প্রশ্ন) পেয়েছি: আপনি কি এটি 1997 এর মতো পার্টিতে প্রস্তুত? আপনি যদি, আপনার গ্লাভ লাঠি রাখা এবং তাকান পেতে! – কারণ এটি ম্যাক স্নো বল সময়। আপনি শুধু একটি ক্রিসমাস Rave প্রায় সরাসরি teleported হয়েছে 1997।

পার্টি সময়, চমৎকার!
মধ্য ’90 এর Frost এর ভুলে যাওয়া যুগ

আমি আপনার সাথে আদর্শ হব, আমার চর্মসার-ব্রোডি এবং অ্যাডিডাস-শেল-টুড গৌরবের মধ্যে ঝুলন্ত, যেমন Stefani Gwen ছাড়া একটি দেরী -90s উত্সাহী কল্পনা Rave হয়?

বিজ্ঞাপন

কোন সন্দেহ নেই, অবশ্যই কোন সন্দেহ নেই, অবশ্যই, স্থান বুন চুল এবং জহরত তার মুখের উপর সব আঠালো … আমরা আমাদের ফুসকুড়ি লাইন থেকে আমাদের ফুসকুড়ি লাইন থেকে আমাদের ঠাণ্ডা হাড় থেকে, এবং shimmer এবং glitter পরা হবে দিন।

দেখুন, আমি মনে করি যে প্রায়শই মানুষ ভুলে যায় যে ’90 এর মেকআপ ম্যাটস সম্পর্কে ছিল না, কারণ’ 90 এর দশকে, তুষারপাতের একটি বড় মুহূর্ত ছিল। Lids এবং ঠোঁট fabulously frosty ছিল, এবং ম্যাক স্নো বল যে vibe grabs, কিন্তু কোন উদ্বেগ আছে – ম্যাক আপডেট করা হয়েছে, তাই এটি মজা, উত্সাহী এবং বর্তমান – সব তারিখ না।

অভিনব

একটি দুই অংশ ছুটির সংগ্রহ

ম্যাক হলিডে সংগ্রহগুলি সাধারণত বড়, এবং তাই তুষার বল, যা দুটি অংশ সংগঠিত হয়। ব্যাগ, প্যালেটস, ব্রাশ এবং কিটোট না দিয়ে খেলনা এবং সেট রয়েছে, এবং তারপর আইশেডো, লিপস্টিক্স, মুখ পাউডার এবং মিথ্যা ল্যাশগুলির সাথে প্রধান মেকআপ সংগ্রহ রয়েছে।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

উহু! মেকআপ সংগ্রহে আপনার মুখের জন্য 90 এর শৈলী স্পার্কলি স্টিকারগুলির একটি সেট রয়েছে! Gwen একেবারে অনুমোদন করবে।

এই পোস্টে আমরা eyeshadows এবং মেকআপ সংগ্রহ থেকে মুখোমুখি পাউডার সম্পর্কে চ্যাট করছি। লিপস্টিক্স swatches জন্য tuned থাকুন। আমি শীঘ্রই যারা আছে।

স্নো বল অতিরিক্ত মাত্রা eyeshadows

ঠিক আছে, আসুন সীমিত সংস্করণ ছায়া দিয়ে শুরু করি, নাকি আমি লে আই চকচকে বলি? কারণ এই eyeshadows ভিজা চোখের চকচকে মত চেহারা, এবং এটা অসাধারণ …

ওহ, স্লুওও ডাউন, কে। আপনি নিজের সামনে এগিয়ে যাচ্ছেন।

ঠিক আছে, তাই, তাদের মধ্যে পাঁচটি, $ 20 প্রতিটি আছে, এবং তারা ম্যাক অতিরিক্ত মাত্রা সূত্রের মধ্যে রয়েছে। $ 20 হচ্ছে, তারা স্থায়ী লাইনের অতিরিক্ত মাত্রা হিসাবে একই দাম। যে নোটে, অন্য কোন ব্যক্তিটি লক্ষ্য করে যে ম্যাকটি সম্প্রতি লে প্যাকেজিংয়ের জন্য অতিরিক্ত $$$ এর উপর টেকন করছে না? হ্যাঁ, ম্যাক ফ্যাম। আদর্শ জিনিস করার জন্য cheers।

আমি আদর্শ ময়লা মত, অতিরিক্ত মাত্রা যেতে চাই।
দ্য স্টুনিং লিমিটেড সংস্করণটি সোনার প্যাকেজিংয়ের মতো মনে হচ্ছে যে কারো কাছে খুব বেশি মজা ছিল এবং পার্টির মাঝখানে একটি গোল্ডেন ডিস্কো বলটি ভেঙ্গে ফেলার মতো … এবং তারপর সমস্ত টুকরাগুলি হঠাৎ করেই হঠাৎ করে তুলেছিল, যা – বড় বিস্ময়কর – আমি একেবারে ভালোবাসি, কারণ আমি একেবারে ভালোবাসি Sh * t smashing ব্যক্তি হতে চান।

এটা বরফ যাক
সূত্র ফিরে ফিরে, অতিরিক্ত মাত্রা নিয়মিত ম্যাক eyeshadows তুলনায় একটি ভিন্ন সূত্র। তারা অবিশ্বাস্যভাবে নরম, প্রায় একটি জেল-পাউডার হাইব্রিড মত, এবং অসাধারণ ক্রিমি এবং মিশ্রিত করা সহজ। তুষার বল ছায়া অতিরিক্ত মাত্রা পার্টির মেয়ে / পার্টির ব্যক্তিদের মতো। তারা একটি সম্পূর্ণ লোটা হলিডে এক্সট্রা সহ স্বাক্ষর অতিরিক্ত মাত্রা creaminess, যেমন চকচকে শেষ (obsessed), একাধিক রঙের শিফট (যা হালকা উপর রঙের পরিবর্তন), এবং “ভাল” (বায়ু উদ্ধৃতি) glitter আছে।

হ্যাঁ, এটি যে কোনও মুহুর্তে একটি বিপদজনক পালা নিতে পারে বলে মনে হয় – মেকআপের মতো ক্লেয়ারের শেষ ট্যাপে 50% বন্ধ হয়ে যায় – কিন্তু এই র্যাভের প্রস্থান করবেন না, কারণ সবকিছুই উপযুক্তভাবে সম্পন্ন হয়।

গুরুতরভাবে না!

তার তুষারপাতের অতিরিক্ত মাত্রা চোখের ছায়া, ফ্রস্টউইকড, সূক্ষ্ম ড্রিফট, আড়ম্বরপূর্ণ মজার, স্টারি স্টারি রাত্রি
আড়ম্বরপূর্ণ আনন্দিত মিস করবেন না

আমি আড়ম্বরপূর্ণ merry সম্পর্কে সব করছি। আমি কোথা থেকে শুরু করব? আমি এমনকি অর্ধেক সময় কি রঙ বলতে পারি না কারণ প্রায়শই এটি গোলাপী, অন্য সময় এটি তামা, তারপর, আমি সোনা দেখতে পাব। এটা জটিল।

রঙের শিফটের উপরে, এটি প্রচুর পরিমাণে সোনালী চকচকে দিয়ে প্যাক করা হয়েছে, যা আপনি মনে করেন যে এটি সরাসরি টাকি অঞ্চলে এটিকে বিপর্যস্ত করবে, কিন্তু এটি নয়, কারণ এটি সূক্ষ্ম YSL / ডলস / চ্যানেল-স্টাইল-শৈলী-শৈলী flecks হয়। তাই foine! এবং খুব ব্যয়বহুল খুঁজছেন।

আমি আমার lids উপর আড়ম্বরপূর্ণ merry পরা, আমার lids লাইন এবং আমার ল্যাশ লাইন উপর স্টারি স্টারি রাত্রি মধ্যে frostwinked করছি। ক্রিজে ভাল ol ‘ম্যাক টেক্সচার।
যদি আপনি একটি হাতের দৈর্ঘ্য থেকে আমার ঢাকাগুলিতে এটি দেখে থাকেন তবে আপনি আমাকে জিজ্ঞেস করেন যে আমার চোখে লিপলসকে স্মরণ করার জন্য কী ছিল, কারণ এই ছায়াগুলি একটি পুরু চোখের গ্লসগুলির চকচকে, ভিজা ফিনিস আছে। তবে তাদের কাছে নেই চটচটে বা আন্দোলন (যা একটি ভাল জিনিস)।

একটি উচ্চ ফ্যাশন থেকে কিছু ছবি vogue ছড়িয়ে ছড়িয়ে। এটা অবিশ্বাস্যভাবে শীতল দেখায়।

আমার ঠোঁটে, আমি স্নো বল সংগ্রহ থেকে শিমমার স্পাইস লিপস্টিক পরা করছি (শীঘ্রই ঠোঁট swatches শীঘ্রই আসছে)।
হ্যাঁ, আড়ম্বরপূর্ণ সুপরিচিত সব আছে। এর। দ্য. জিনিস, কিন্তু তারা পুরোপুরি সুষম হয়, এবং আমি এটা ভালোবাসি। একেবারে মূল্য অন্তত একটি নাচ একটি সুইচ।

মুখোমুখি powders.

দুই মুখ পাউডার সম্মুখের দিকে, যা $ 34 প্রতিটি। তুলনা করাEyeshadows, তারা তুলনামূলকভাবে tame হয়।

আনন্দিত উপর মুখ পাউডার dazzlingly যেতে
মধ্য-স্তরের মুক্তা এবং রঙ্গক উভয় সঙ্গে একটি সোনা এবং একটি উষ্ণ পিচ আছে। আপনি তাদের blushes এবং / অথবা highlighters হিসাবে পরতে পারেন।

আমি একটি understated গাল হাইলাইট পছন্দ, তাই আমি হাইলাইটার হিসাবে তাদের ব্যবহার করতে চান। Blushes হিসাবে, আমি সব বলতে হবে “ছিদ্র, ছিদ্র, ছিদ্র।”

এখানে মুখ পাউডার আনন্দ আসে
ওহ, আমি মনে করি আপনি আপনার lids এ এই মুখের পাউডারগুলিও ব্যবহার করতে সক্ষম হবেন, কারণ Fruity Juicy সংগ্রহ থেকে মুখের পাউডারটি চোখের নিরাপদ ছিল।

আমি একটি অভ্যন্তরীণ কোণে হাইলাইট এবং একটি ব্রো হাড় হাইলাইট হিসাবে (যা ’90s) হিসাবে একটি ভেতরের কোণে হাইলাইট করতে বরফ বলের মুখোমুখি ব্যবহার করেছি (যা’ 90 সেকেন্ড) এবং তারা আমার চোখে জরিমানা করে বলে মনে হয়।

এখানে মুখ গুঁড়া পরা আমার গাল উপর সুখ আসে। আমার নাকের সেতুর উপর এবং আমার ব্রো হাড়ে, আমি অন্য পাউডার পরা, আনন্দিত হয়ে আনন্দিত।
এখানে মুখোমুখি powders সুখ আসে এবং আনন্দদায়ক যেতে আনন্দিত
চটকান!

বিজ্ঞাপন

এ পর্যন্ত, আমি বরফ বল দিয়ে একটি বল করছি! (হ্যাঁ, এটি একটি খারাপ শাস্তি ছিল … আমি দুঃখিত।)

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী আসক্ত আসক্তি,

কারেন

Leave a Reply

Your email address will not be published.