April 28, 2024

শরীরের দোকানের নতুন মধু ব্রোঞ্জের উপর কি গম্বুজগুলি হাইলাইট করা হয়?

শরীরের দোকানের মধু ব্রোঞ্জের গম্বুজগুলি হাইলাইট করা ($ 16 প্রতিটি, তিনটি ছায়াছবি দেওয়া হয়েছে)
কি আপ, রানী মৌমাছি? Haaay! শরীরের দোকানের নতুন মধু ব্রোঞ্জের উপর কি গম্বুজগুলি হাইলাইট করা হয়? তারা কি মিষ্টি?

মধু, আমি বলব।

বিজ্ঞাপন

হাঃ হাঃ হাঃ! ঠিক আছে, যে মৌমাছি puns সঙ্গে যথেষ্ট। আমি থামব.

ওহ … তারা কি এই জিনিসগুলি হ্যাক করে?

মধু ব্রোঞ্জের গ্রীষ্মকালীন সংগ্রহের অংশ হিসাবে এই তিন ডলারের 16 শিম্মের ক্রিম হাইলাইটাররা শরীরের দোকান থেকে নতুন। আমি নিশ্চিত না যে তারা সীমাবদ্ধ বা দীর্ঘমেয়াদী সংস্করণ, তবে আমি আমার মধু মৌমাছি অনুভূতি খুঁজে পেয়েছি … আমার আবেদন অ্যান্টেনা। আমি শীঘ্রই বুঝতে হবে।

তিনটি ছায়া, 01 একটি shimmering শ্যাম্পেন (ফ্যাকাশে রাজকুমারী জন্য ভাল এক), 02 একটি shimmery পীচি গোলাপী (সব ত্বক টোনের জন্য ভাল), পাশাপাশি 03 একটি উষ্ণ, shimmery গোল্ডেন ব্রোঞ্জ (সম্ভবত খুব গাঢ় divas জন্য সেরা এক)।

তাদের সবাইকে একটি অত্যন্ত হালকা মধু সুবাস আছে, যা আমি সত্যিই আমার নাকের উপরে থাকি না যতক্ষণ না আমি সত্যিই গন্ধ পাচ্ছি না … এবং হ্যাঁ, যদি আপনি এটি করেন তবে আপনি আপনার নাকের ধারণাটি হাইলাইট করতে পারেন, LOL!

সিল্কি … তারা একটি পাতলা মত মনে হয়, কিছুটা wetter nars আমার অনেক।

তারা এখন ইন্টারনেটে পাশাপাশি শরীরের দোকানের উপর দেওয়া হয়।

শরীরের দোকান মধু ব্রোঞ্জের গম্বুজগুলি হাইলাইট করে, নিম্নমুখী থেকে 03, 01 এর পাশাপাশি 02

তারা কিভাবে কাজ করে? তারা কি চ্যালেঞ্জিং বা সহজ ব্যবহার করা হয়?

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

শুধু ক্যাপগুলির মধ্যে একটি বন্ধ করা, আপনার গাল এবং / অথবা মুখ থেকে সরাসরি হাইলাইটার প্রয়োগ করুন, সেইসাথে আঙ্গুলের সাথে মিশ্রিত করুন।

কিন্তু তারা অত্যন্ত নিছক! পাশাপাশি চকচকে! প্রধানত shimmer পাশাপাশি সবেমাত্র কোন ধরনের রঙ আছে, তবে আমি বিশ্বাস করি যে বিন্দু এর টাইপ। এইগুলি সাম্প্রতিকতম মেকআপ morsels হয়, ধারণাটি গালগুলির উপর নিছক রঙের সাথে শৃঙ্খলাযুক্ত রঙের সাথে ত্বকের সাথে ব্রোঞ্জযুক্ত ত্বক হচ্ছে। সুতরাং এই রং সম্পর্কে সব না।

অনেক বেশি তীব্রতার জন্য, আপনি তাদের স্তরে বিকাশ করতে পারেন … কিন্তু আপনি অনেক প্রয়োজন হবে। আমার এনসি 42 ত্বকে এই রংগুলি সত্যিই দেখার জন্য, আমাকে 4-6 টি স্তর (!) বিকাশ করতে হবে, সেইসাথে সবাই তার জন্য ধৈর্য ধরতে যাচ্ছে না (নিজেকে অন্তর্ভুক্ত)।

চকচকে? আমি কি অনেকটা বললাম অনেক আছে? – তাই অনেক আছে। চমত্কার flecks সামান্য (ধন্যবাদ ধার্মিকতা), যা সুন্দর, তবে যদি তারা আমার ছিদ্রগুলির চারপাশে উচ্চ কিক্স না করে, তবে আমি এটি দেখতে পাচ্ছি যে আমি দেখতে পাচ্ছি, সেইসাথে তারা আমার ছিদ্রগুলি বড়দের তুলনায় বড় হয়ে উঠছে। …

যতক্ষণ আমি চাই ততক্ষণ পর্যন্ত এটি শেষ না – অন্তত আমার সংমিশ্রণ শুষ্ক / তৈলাক্ত / সাধারণত fussy cheeks। আমি প্রতি কয়েক ঘন্টা reapply আপ শেষ পর্যন্ত।

ওহ, পাশাপাশি প্যাকেজিংয়ে একটি টুইস্ট-এ-এম-বব বা পুশআপ ডুহিককি নেই, তাই আপনি যা দেখেন তা হল আপনি প্রতিটি গম্বুজগুলিতে যা পান।

শরীরের দোকানের নতুন মধু ব্রোঞ্জ হাইলাইট করা গম্বুজ ($ 16)
সুতরাং, এই মৌমাছি হাঁটু বা কি?
আমি মধু সুবাস পছন্দ করি এবং সেইসাথে এইভাবে কতটা সহজ প্রয়োগ করা হবে তা ঠিক আছে, তবে আমি নিজেকে আমার দৈনন্দিন ঘূর্ণনতে কাজটি দেখি না। আমি সময়-সময়ে তাদের ব্যবহার করতে পারি, যদিও … স্পর্শ করতে যাচ্ছিল তাই প্রায়শই তাদের একটি ট্যাড তৈরি করে আমার জন্য উচ্চ রক্ষণাবেক্ষণ করে। আমি সূক্ষ্ম / nuanced / নিছক মেকআপ কৃতজ্ঞ, তবে অন্যান্য পণ্য উপলব্ধ আছে যে kinda এই সঠিক জিনিস না, পাশাপাশি kinda এটি অনেক ভাল (NARS multiples মত)।

যে বলেন, আমি বিশ্বাস করি না এই সব দরিদ্র, বিশেষ করে যদি আপনি …

যাই হোক না কেন সবে কোন ধরনের রঙ্গক সঙ্গে একটি highlighter খুঁজে বের করার চেষ্টা করছেন

হেল্লা জ্বলজ্বলে মত

নিয়মিত touchups জন্য এই চারপাশে এক totting কিছু মনে হবে না

বিজ্ঞাপন

আপনি যদি উপরের সবগুলির সাথে দুর্দান্ত হন তবে আপনি সম্ভবত এই ক্রিম হাইলাইটারগুলিতে বিস্ময়কর হবেন।

শরীরের দোকানের স্যুইচ মধু ব্রোঞ্জ 01, 02 এর পাশাপাশি 03 (রেফারেন্সের জন্য, আমি ম্যাকের একটি এনসি 42)
শরীরের দোকানটি মধুতে মধু ব্রোঞ্জের পাশাপাশি 02 তে গম্বুজগুলি হাইলাইট করা হয়েছে 03 আমার গালগুলি (যে 5 টি স্তর !!), পাশাপাশি আমার নাকের সেতুটির নিচে
মূল্য: $ 16 প্রতিটি, এখন তিনটি ছায়াছবি দেওয়া
প্রাপ্যতা: এখন ইন্টারনেটে পাশাপাশি শরীরের দোকানে দেওয়া হয়েছে
মেকআপ পাশাপাশি আপিল ব্লগ রেটিং: মৌমাছি- (এটি পেতে …? হাঃ হাঃ হাঃ হাঃ হাঃ হাঃ

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

কারেন

Leave a Reply

Your email address will not be published.