April 28, 2024

বুট কোন 7 সেরা ছায়া থাকা এবং eyeshadow লাঠি সংজ্ঞায়িত | পর্যালোচনা এবং swatches

ক্রিম eyeshadow লাঠি সব আমার প্রিয় মেকআপ পণ্য মধ্যে হয়। আমি ভালোবাসি কতটা সহজ তারা ব্যবহার করতে হবে, এবং আমি সর্বদা একটি নতুন ভাল ছায়া লাঠি জন্য বাজারে আছি।

আমি গত বছর আমার শীর্ষ 5 eyeshadow লাঠি একটি রাউন্ডআপ করেছেন, এবং এখন আমি আশ্চর্য যদি এই বুট কোন 7 সেরা ছায়া থাকুন এবং eyeshadow লাঠি সংজ্ঞায়িত করা হবে।

বিজ্ঞাপন

এখানে চারটি শেড – গ্লিসিং রে, গোলাপী মুক্তা, শীতল মখমল এবং মখমল ট্রাফেল – সব মসৃণ, মরিচ এবং খুব দীর্ঘ পরা হয়।

আমার হাত ধরে তাদের swatching পরে, আমি একটি সাইক্লিং ক্লাস গিয়েছিলাম, তারপর বৃষ্টিপাত, এবং রং এখনও অক্ষত ছিল!

মখমল ট্রাফেল ব্যতিক্রম ব্যতিক্রম, তারা সব খুব sparkly, যা আমি ভালোবাসি।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

এখানে কিছু swatches হয়:

আমি r: glistening রে, গোলাপী মুক্তা, শীতল mink এবং মখমল truffle

আমি r: glistening রে, গোলাপী মুক্তা, শীতল mink এবং মখমল truffle

প্রথম বন্ধ, glistening রে। এটি সারা জুড়ে রৌপ্যের সাথে একটি হলুদ সোনা, কিন্তু আমি অবিলম্বে গোলাপী পার্লকে ডেকে আনলাম, কারণ এটি shimmery এবং গোলাপী এবং এটি swatching পরে, আমি বুঝতে পেরেছি যে এটি লরা Mercier Caviar Caviar লাঠি এর জন্য গোলাপী ওপল, ব্যতীত, ভালো লেগেছে, 1/3 মূল্যের দাম!

শীতল mink সুইচ একটি ধূসর-toned রক্তবর্ণ মত দেখায়, কিন্তু এটা আমার চোখের উপর একটি shimmery ধূসর অনেক বেশি। প্রকৃতপক্ষে, আমার lids গোলাপী মুক্তা উপর রূপালী sparkles কারণে, খুব রূপা দেখায়।

মখমল ট্রাফেল একটি কালো / বাদামী রঙের ধরণের, এবং এটি খুব মসৃণ এবং ব্লেনডেবল, যা নোংরা স্মোকি চোখগুলির জন্য ল্যাশ লাইনগুলিতে smudging জন্য এটি ভাল করে তোলে।

এই চেহারাটির জন্য, আমি আমার উপরের ল্যাশ লাইন বরাবর মখমল ট্রাফেল smudged, তারপর আমার ঢাকনা উপর সব গোলাপী মুক্তা যোগ করা।

তারপর আমি আমার নিচের ল্যাশ লাইন বরাবর শীতল মিঙ্ককে ধাক্কা দিয়েছিলাম, তারপরে লিঙ্গ মাস্কারা চেয়েও ভাল মুখোমুখি হয়েছিল।

মোট চোখের চেহারা প্রায় পাঁচ মিনিট সময় লেগেছিল।

আমার ব্রাউজের জন্য, আমি অ্যানাস্টাসিয়া বেভারলি হিলসকে ডার্ক ব্রাউন এবং ডায়রশো ব্রাউজ ব্রাউর ব্রাউজ জেলের মধ্যে উইজকে ব্যবহার করেছিলেন, যা আমার একটি নতুন প্রিয় কারণ এটি কেবলমাত্র আদর্শের আদর্শ পরিমাণ যোগ করে এবং এটি ব্যবহার করা অবিশ্বাস্যভাবে সহজ।

(আমি এই দিনটি রাতে মেকআপ টিউটোরিয়ালে এটি ব্যবহার করতাম যদি আপনি এটি কর্মে দেখতে চান।)

এবং আমার ঠোঁটের উপর আমি Colourpop প্রসাধনী আল্ট্রা ম্যাট ঠোঁট পরা আমি Kevyn aucoin lipgloss উপরে peonine মধ্যে kevyn aucoin lipgloss সঙ্গে।

বিজ্ঞাপন

আমার বেস 50 এর মধ্যে ডায়রিনিন নগ্ন এয়ার সিরাম ফাউন্ডেশন হয়। (আসলে, আমি মনে করি এটি আমার জন্য খুব কমলা, তাই আমি সম্ভবত এটি 40 এর জন্য বিনিময় করব।)

আমি এই বুটগুলির গুণমান এবং দীর্ঘায়ুটি পছন্দ করি না 7 টি সেরা ছায়াটি পছন্দ করুন এবং বিশেষ করে মূল্যের জন্য আইশেডো লাঠিগুলি সংজ্ঞায়িত করুন, কিন্তু আমি একটি ট্যাড হতাশ যে গোলাপী মুক্তা আমার lids উপর গোলাপী হিসাবে দেখায় না। তবুও, যদি আপনি একটি চমত্কার eyeshadow পেন্সিল খুঁজে বের করার চেষ্টা করছেন তবে আমি একেবারেই সুপারিশ করি। তারা এখন প্রায় 8 ডলারের জন্য উপলব্ধ।

আপনি আগে এই চেষ্টা করেছেন? আপনার প্রিয় রং কোনটি?

Leave a Reply

Your email address will not be published.