May 3, 2024
Uncategorized

এই সপ্তাহের মেকআপ অনুপ্রেরণা: গত কয়েকদিন ধরে সিন্ডি ক্রাউফোর্ড ’90s সুপারমোডেল মেকআপ

, আমি সম্ভবত আরো অনেক সময় কাটিয়েছি যে আমি সহজে সিন্ডি ক্রাউফোর্ডের সুপারমোডেল দিনগুলিতেও গভীর ডাইভিং স্বীকার করতে হবে, পাশাপাশি আমি এই পরবর্তী বিটকে জোরদার করার প্রয়োজন: ’90 এর দশকে তার মেকআপ আমার জীবনকে মেরে ফেলে।

বিজ্ঞাপন

স্মোকি আই ‘আমি মারা যাব, মানুষ। আমি কোথায় শুরু করবো?

কেউ তার মেকআপটিকে “ক্লাসিক” হিসাবে তার মেকআপকে সংজ্ঞায়িত করতে পারে তবে তার সুপারমোডেল-নেসের উচ্চতায় সিন্ডি ক্রাউফোর্ডটি কল্পনা করেছিলেন!

আমি তার মেকআপটি তারপরে পছন্দ করি, সেইসাথে আমি এখনও সেইগুলি পছন্দ করি। আমি বিশ্বাস করি যে কিছু কিছু বলে … অপেক্ষা করুন – আমাকে মঠ করার পাশাপাশি মঠ করুন। এই বাস্তবিক 30 বছর আগে ছিল! এটি এমন কিছু বলে যখন এটি দীর্ঘতর হওয়ার পরে এখনও উপযুক্ত হয়, সেইসাথে আমি আমার tubby ট্যাববি বাজি ধরতাম যে মেকআপ দেখায় যে মেকআপ দেখায় চিরকালের জন্য। তারা নিরবধি।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

নিশ্চিত জন্য আমার fave জিনিস brows হয়। তিনি পূর্ণ, সমৃদ্ধ ব্রাউজ পেয়েছেন যা একটি মে-জহ ফোকাল পয়েন্ট, তবে তারা এখনও নরম, কোনও ধরণের ধারালো প্রান্ত বা কঠিন সংজ্ঞা ছাড়াই, তাই তারা যদি তারা বিশিষ্ট হয় তবে এটি কেবল সেই অস্পষ্টতার দিকে তাকিয়ে থাকে না বিট caterpillars।

তার মেকআপের অনেকগুলি মনে হয়, তিনি একটি ধোঁয়া চোখের উপর কিছু ধরণের বৈচিত্র ব্যবহার করেন যা সাধারণত ম্যাট বা আধা-ম্যাট দেখায়, সেইসাথে সে একটি নগ্ন বা লাল ঠোঁট করে।

নগ্ন ঠোঁটের দিকে সাবধানে তাকান … প্রান্তে সাধারণত একটি গাঢ় আনকেনডেড লাইনটি কীভাবে ঠিক আছে তা দেখুন? এটা তাই অত্যন্ত ’90s। আমি বয়স্কদের মতো অকার্যক মাছ ধরার নৌকাটি ব্যবহার করি নি, তবে আমি আবার এটি চেষ্টা করার জন্য মৃদুভাবে আগ্রহী ছিলাম কারণ আমি আবিষ্কার করেছি যে মেকআপ শিল্পী কেলি ক্লার্কসনের মেকআপ করে কেলি এর নগ্ন ঠোঁটের সাথে এটি একটি দুর্দান্ত চুক্তি করে ।

আমি আবার এই সপ্তাহে আবার এটি পুনর্বিবেচনা করতে যাচ্ছি …

ওহ, পাশাপাশি সিন্ডির গাল আছে! সেখানে কিছু ঘটছে, নিশ্চিতভাবে, কনট্যুরিংয়ের পাশাপাশি হাইলাইটের সাথে, তবে আমি পছন্দ করি যে ব্রোঞ্জারের কোন দৃশ্যমান ফালা বা ওভার-দ্য-শীর্ষ ব্লিংয়ের কোনও দৃশ্য নেই।

আমি সত্যিই এই ছবিগুলিতে মেকআপ কে করেছি … আমি বুঝতে পারছি কিভিন Aucoin তার সাথে অনেক মোকাবিলা করেছে, তবে আমার কোন ধরনের চেহারাটি যদি কোনও ধারণা না করে তবে আমার কোন ধারণা নেই।

চুল উল্লেখ করতে মনে করতে ব্যর্থ হতে পারে না। সম্ভবত আমি প্রধান “চুলের বিয়ার” বছরগুলিতে বয়সের বয়স থেকে এসেছিলাম, তবে আমি আমাকে কিছু বিশাল সিন্ডি ক্রাউফোর্ড চুল পছন্দ করি। আমার বডি গ্লোরিয়া আমাকে অন্য দিন বলেছিলেন যে যখনই সে একটি ঝলক পায় তখন সে স্টাইলিস্টকে তার সিন্ডি ক্রাউফোর্ড ’90 এর চুল সরবরাহ করতে বলে, যা প্রতিভা হয়! কেন আমি আগে যে বিশ্বাস না? আমি খুব কমই একটি blowout পেতে পারি, তবে যদি আমি কখনও কখনও একটি T3 এবং পাশাপাশি একটি বৃত্তাকার ব্রাশের সাথে আমার জাদু কাজ করার সুযোগ পেতে পারি, আমি তাদের ’90s সিন্ডি ক্রাউফোর্ডের সর্বাধিক ভলিউম ডায়াল করতে বলব চুলের উচ্চতা।

আদর্শভাবে, যখন এই blowout ঘটে, আমি একটি সিন্ডি ক্রাউফোর্ড-শৈলী মেকআপ ব্যবহার করা হবে বিশাল চুল চয়ন করতে, হা হা হা!

বিজ্ঞাপন

আপনি এই চেহারা বিশ্বাস কি? এটা কি আপনাকে যতটা উত্তেজিত করে তেমনি করে তোলে, নাকি এটি আপনাকে অশ্রুতে থাকে?

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ আসক্তি,

কারেন

Leave a Reply

Your email address will not be published.