May 3, 2024

শহুরে ক্ষয় গ্রীষ্মের সাথে 2015 আলটিমেট ওজোন বহুমুখী প্রাইমার পেন্সিল, ওজোন বাল্ক আপ

শহুরে ক্ষয় গ্রীষ্ম 2015: আলটিমেট ওজোন ($ 20)
শহুরে ক্ষয়ের $ 20 আলটিমেট ওজোন বহুমুখী প্রাইমার পেন্সিল সম্পর্কে এক জিনিস পরিষ্কার – এই সহজ হাসিখুশি আশ্চর্য multitasks, এবং এটি অন্যদের তুলনায় তার কিছু কাজ ভাল করে তোলে।

এখানে এটি মূলত UD এর বিদ্যমান পরিষ্কার ওজোন ঠোঁটের পেন্সিলের একটি বৃহত্তর সংস্করণ, যা অনেক মেকআপ প্রেমীদের একাধিক উদ্দেশ্যে ব্যবহার করে। এটি একটি পরিষ্কার রঙীন, unscented, একটি সিলিকন মত টেক্সচার সঙ্গে unflavored বহুমুখী পেন্সিল।

বিজ্ঞাপন

আপনি কি কখনও বেনিফিট এর ডাঃ এর চেষ্টা করেছেন। ভালো লাগছে? এটা এমন অনেক বেশি অনুভব করে – ফুসফুস এবং velvety – এবং আমি এটা multitasks উল্লেখ ছিল?

উদাহরণস্বরূপ, আপনি এটি একটি ঠোঁট প্রাইমার হিসাবে ব্যবহার করতে পারেন, যেখানে এটি আপনার লিপস্টিক বা গ্লসগুলি আপনার প্রাকৃতিক ঠোঁটের লাইনের বাইরে ঘুরে বেড়ায়, বর্ধিত পরিধানের সময়গুলির জন্য তাদের নোঙ্গর করে। শুধু ট্রেস এবং আপনার ঠোঁট প্রথম ওজোন সঙ্গে পূরণ করুন, এবং তারপর আপনার চকচকে এবং / অথবা লিপস্টিক স্তর স্তর।

আপনি এটি একটি মেকআপ রিমোভার হিসাবে ব্যবহার করতে পারেন, কোন মাস্কারা, eyeshadow বা তরল মাছ ধরার নৌকা উপর হালকাভাবে dabbing ozone দ্বারা, এবং তারপর কোন পথভ্রষ্ট flecks এবং একটি প্রশ্ন-টিপ দিয়ে বিট দূরে।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

অথবা, এটি একটি blurring মুখ প্রাইমার হিসাবে ব্যবহার করুন, জরিমানা লাইন এবং wrinkles সব জুড়ে এটি মিশ্রন করে।

প্রথম, আমি মনে করি এটি একটি ঠোঁট প্রাইমার হিসাবে পাথর। এটি আমার লিপলডসকে শেষ করে তোলে এবং আমি যখন আমার নিজের ডিভাইসগুলিতে থাকি তখন এটির চেয়ে অনেক বেশি সময় ধরে থাকি (আমি একটি ঠোঁট smacker / রাবার, আপনি ইতিমধ্যে জানেন যে আপনি আমার YouTube ভিডিওগুলি দেখেছেন কিনা … আমি জানি, আমি জানি। আমি অভ্যাসটি ভেঙ্গে ফেলার চেষ্টা করছি, কিন্তু এটা এত কঠিন!)।

আমিও ফর্মুলাটি স্পষ্ট, কারণ এটি অন্য পণ্য রংগুলিতে এটির সাথে মেলে না। এটা আমার ঠোঁট শুকিয়ে না হয়।

মেকআপ remover / স্পট ক্লিনআপ টুল হিসাবে, তবে … এটা ঠিক ঠিক আছে। আমি আশা করি যে এটি সেই জাদু ইরেজার পেন্সিলের মতো কাজ করবে, এবং আমি শুধু আমার মেকআপে এটি স্পর্শ করব, এবং রঙ্গক – Poof! – অদৃশ্য, কিন্তু আমি এখনও কাজ শেষ করতে, একটি প্রশ্ন-টিপ মত অন্য কিছু দিয়ে এটি অনুসরণ করতে হবে। আমি সহজেই q-tip একা একা থাকতে এবং একটি পদক্ষেপ সংরক্ষণ করতে পারে।

শহুরে ক্ষয় চূড়ান্ত ওজোন বহুমুখী প্রাইমার পেন্সিল ($ 20)
এছাড়াও একটি মুখ প্রাইমার হিসাবে, আবার, আমি মনে করি এটা ঠিক ঠিক আছে। আমার নিয়মিত ঘূর্ণনতে ডেডিকেটেড মুখ প্রাইমার হিসাবে শক্তসমর্থ হিসাবে নয়, যেমন Smashbox Pore Minimizing, যা বোমা, কিন্তু আমি একটি চিম্টি মধ্যে এটি ব্যবহার করব।

বিজ্ঞাপন

আপনি এটির সাথে কতগুলি কাজ করতে পারেন তা বিবেচনা করে শহুরে ক্ষয়প্রাপ্ত $ 20 আলটিমেট ওজোন বহুমুখী প্রাইমার পেন্সিল প্রায় কাছাকাছি থাকতে হবে। এটি একটি lipgloss এবং / অথবা লিপস্টিক প্রাইমার হিসাবে এক্সেল হতে পারে, কিন্তু তার অন্যান্য ক্ষমতা বোনাস যোগ করা হয়। আপনি মূল 0.04-oz পেতে পারে। ওজোন পেন্সিল এবং মূলত একই পণ্য আছে, কিন্তু এই বড় 0.10-ওজ। সংস্করণটি একই মূল্যের জন্য আপনার দ্বিগুণ পায়, যা সর্বদা একটি ভাল জিনিস।

মূল্য: $ 20
প্রাপ্যতা: অনলাইনে এবং 15 এপ্রিল থেকে শুরু হওয়া শহুরে ক্ষয় কাউন্টারে পাওয়া যায়
মেকআপ এবং সৌন্দর্য ব্লগ রেটিং: বি +

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী সৌন্দর্য আসক্ত,

কারেন

Leave a Reply

Your email address will not be published.