May 3, 2024

ম্যাক কোরাল লিপস্টিকস: 5 আরও বেশি গুরুত্বপূর্ণ গ্রীষ্মের স্ট্যাপলস

মোর কোরাল! বাম দিক থেকে নিপন, কোইাল কোরাল, লাজুক গার্ল, রবিশিং এবং গরম তাহিতি মধ্যে ম্যাক লিপস্টিক
আপনি কি সত্যিই মনে করেন আমি পাঁচটি বন্ধ করতে পারি ?? মেয়ে, তুমি এত পাগল!

ম্যাক করণীয় উত্সাহীকে কোনও মুহুর্তে কমপক্ষে 10 টি লিপস্টিক বিকল্পের জন্য সম্পূর্ণ স্বাভাবিক।

বিজ্ঞাপন

ঠিক আছে …?

উগ, নিজেকে বলার অপেক্ষা রাখে না, কারেন। গুরুতরভাবে, আমি শুধুমাত্র একটি বা দুটি টিউব দূরে হস্তক্ষেপ থেকে দূরে।

হ্যাঁ! এই Corals (আগের থেকে আজ থেকে এই মত) ম্যাক স্থায়ী লাইন হয়। তাদের মধ্যে একজন, ভয়ঙ্কর, আমি একটি পুরানো fave হয় আমি বছর ধরে পরা হয়েছে, কিন্তু অন্য চারটি আমার ব্যক্তিগত Coral কিংডম, একটি COI CORAL, একটি COI CORAL, বিস্ময়করভাবে ময়শ্চারাইজিং Peachy নগ্ন Coral Cremesheen যে অংশ ভাগ করতে হবে Connor Claire এর ডাকনামগুলির (“Coywolf” এর সাথে (“COYWOLF” এর সাথে তার নাম (যদিও একটি ভিন্ন বানানের সাথে সত্ত্বেও)

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

আমি এটা পরেন যখন আমি তার সম্পর্কে মনে করি।

Mmm, আমি স্বাক্ষর করছি যে স্বাক্ষর ম্যাক ভ্যানিলা গন্ধ এখন আমার ঠোঁটের উপর ভাল। এটি বাড়িতে আসার মতো স্বাদ, এবং এটি মনে হয় পৃথিবীর সাথে আবার সবকিছু ভাল লাগছে …

যাইহোক! ডাইভারশন অনেক, কারেন?

এছাড়াও এই ব্যাচ – লাজুক মেয়ে, এবং ওহ, আমার প্রভু! খুব সুন্দর. এটি একটি মরিচ, ড্রিমি পীচি বেজে কোরাল আমি সম্প্রতি ম্যাক ফ্রাইটি সরসের মাধ্যমে খুঁজে পেয়েছি।

আমি বলতে চাচ্ছি, এটি প্রায়শই কাছাকাছি হয়েছে, কিন্তু আমি এটি স্থায়ী সংগ্রহে ভুলে গেছি। এটা বাস্তবিকভাবে একটি নগ্ন হিসাবে কাজ করে।

নিপন অন্য পীচি প্রবাল, কিন্তু এটি লাজুক মেয়ে চেয়ে কম বেজ। Koi Coral মত, এটি একটি cremesheen, তাই এটা ক্রিমি এবং মেগা ময়শ্চারাইজিং। এটা শুষ্ক ঠোঁট জন্য জল একটি পানীয় মত।

1. Ravishing.

Ravishing.
2. কোই কোরাল

Koi Coral.

3. নিপন

নিপন
4. লাজুক মেয়ে

লাজুক মেয়ে
5. গরম তাহিতি

গরম তাহিতি
এবং তারপর গরম তাহিতি আছে! এটি ম্যাকের গ্লজ ফিনিসের সাথে একটি রেডডিশ করাল, একটি ফিনিস যে আমি অনুভব করি সেটি ভালবাসা পায় না।

প্রশস্ত, mattes এবং cremesheenens পূজা এর heaps পেতে, কিন্তু আমি কখনও কখনও glazes তাদের props পেয়ে দেখতে। আমি মনে করি তারা উচিত, কারণ তারা ঠিক যেমন ময়শ্চারাইজিং এবং ক্রিমি হিসাবে cremesheens হিসাবে। তারা pigmented হিসাবে হতে পারে না, কিন্তু গরম tahiti মত গাঢ় রং সঙ্গে, এটি একটি ভাল জিনিস হতে পারে, কারণ আপনি সুনির্দিষ্ট হিসাবে হতে হবে না।

আমি তাদের আবেদন করি যখন আপনি তাদের প্রয়োগ করেন তখন তারা “পরিধান” দেখায়। মনে রাখবেন যখন আমি দুধ মেকআপ ঠোঁটের রং সম্পর্কে অন্য দিন সম্পর্কে কথা বলছিলাম এবং বলেছি যে তারা তাদের জন্য আবেদন করার পরে আপনার ঘন্টার জন্য সেরা জন্য তাদের পরেছে? ম্যাক glazes যে মত, খুব, তাদের ফিনিস ছাড়া ম্যাট পরিবর্তে ক্রিমি হয়।

বিজ্ঞাপন

যাইহোক, আপনার বিবেচনার জন্য মাত্র কয়েক আরো corals! এবং ম্যাক ঠোঁট ঠোঁটের ঠোঁট প্রচার এখনও যাচ্ছে যে ভুলবেন না (25 জুন শেষ হবে)। আপনি কোন দুটি লিপ পণ্য কেনার সাথে একটি সম্পূর্ণ বিনামূল্যে আকারের লিপস্টিক পাবেন।

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন

Leave a Reply

Your email address will not be published.