April 28, 2024

অ্যাকসেন্ট পেরেক ফাইলগুলি: বেগুনি এবং বুরগান্ডি

স্মিথ এবং সিক্সডের মতো অপ্রত্যাশিত জুতা তৈরি করতে সাধারণ স্থল খুঁজে বের করুন Rhyme পেরেকের পোলিশটি LO-Fi lacquer এর সাথে মিলিত হয়েছে
আমি: “ওহ, জাদু 8 বল, পেরেক শিল্পের আমার প্রচেষ্টা আজকে পরাক্রমশালী নিশ্ছিদ্র এবং আশ্চর্যজনক এবং আমি কি কখনও পেরেক শিল্পের স্বপ্ন দেখেছি?”

যাদু 8 বল: “সমস্ত লক্ষণ নরক নাআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআ!”

বিজ্ঞাপন

যে বিশেষ অ্যাকসেন্ট পেরেক কম্বো আপ শীর্ষ গত রবিবার একটি মহাকাব্য পেরেক শিল্পের ফলাফল ছিল।

আমি নেতিবাচক স্থান এবং জেরি-রিগড ব্যান্ড-এড ক্যাটআউটগুলির সাথে জড়িত কিছু করার চেষ্টা করছিলাম এবং … যাইহোক, এটি কাজ করে নি, কিন্তু এটি আমাকে এখানে বেগুনি এবং বুরগান্ডি কম্বোতে নিয়ে গিয়েছিল, কারণ আপনি জানেন আমি জানি যে অ্যাকসেন্ট পেরেক জীবন সম্পর্কে সব।

ব্যান্ড-এড কটউট দুর্যোগের পর (দীর্ঘ, দু: খিত গল্প), আমি ক্রিমি বেগুনি নখের কথা ভাবছিলাম এবং এই ছবিটি লাল ওয়াইনের একটি গ্লাসের চারপাশে আবৃত উজ্জ্বল বেগুনি নখের সাথে আমার মাথার হাতে এই ছবিটি পেয়েছিলাম।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

তাই আমি আমার স্ট্যাশের মাধ্যমে খনন করেছি এবং স্মিথ অ্যান্ড পাবল দ্বারা এই প্রাণবন্ত বেগুনি ছায়াটি টেনে তুলেছিলাম, যা আমি স্মিথ এবং সংস্কৃতির থেকে লো-ফাই নামে একটি বুর্গান্ডি দিয়ে যুক্ত করেছি।

হার্ড ক্যান্ডি এর প্রতিষ্ঠাতা, স্মিথ এবং সিকিউশনটি কিছু সত্যিই আশ্চর্যজনক রং, প্যাকেজিং এবং নামগুলির সাথে একটি নতুন লাইন। তারা মাত্র কয়েক মাস আগে এসেছিল। সময় পরিধান করা ঠিক আছে, একটি বেস এবং শীর্ষ কোট সহ 4-5 দিনের মতো, তাই OPI হিসাবে শক্তিশালী নয়, তবে আপনার প্রতি কয়েক দিন আপনার পোলিশটি স্যুইপ করতে চান তবে যথেষ্ট ভাল। বোতলগুলি প্রতিটিতে 18 ডলারে বেশি ব্যয়বহুল, তবে আমি তাদের অনেক রং পছন্দ করি।

বেগুনি: ছন্দ চেক করুন। Burgundy: LO-Fi।

গভীর ক্রিমি বুর্গান্ডি অ্যাকসেন্ট পেরেক পেরেক জোড়া শীতের জন্য একটি নিষ্ঠুর, কিন্তু আমি উজ্জ্বল রক্তবর্ণ সঙ্গে বসন্ত এবং বলার অপেক্ষা রাখে না “Wassup!”

আমি এই দুজনকে পছন্দ করি এবং মনে করি এটি কাজ করে কারণ …

Burgundy রক্তবর্ণ পোলিশ বন্ধ যে সামান্য রক্তবর্ণ undertones আছে। আমি যখন এটি বেছে নিয়েছিলাম তখন আমি আশা করছি কারণ আমি জানতাম আমি খুব লাল কিছু চাই না।

অনুরূপ শেষ। কারণ তত্ত্ব, বেগুনি এবং বুরুন্ডি একটি জারিং ম্যাচ হতে পারে। ভালো লেগেছে, আমি সাধারণত সেই দুটি রঙের সাথে একসাথে সাজানোর কথা ভাবতে পারব না, কিন্তু আমি মনে করি ক্রিমি এখানে শেষ চেহারাটিকে ঐক্যবদ্ধ করে তুলুন।

তাই হ্যা! অপ্রত্যাশিত পোলিশ pairings খুঁজে পেতে মজা। এক জিনিস যা সাহায্য করে এমন রংগুলি খুঁজে বের করার চেষ্টা করছে যা সাধারণভাবে কিছু আছে, একই রকম আন্ডারটোন এবং / অথবা শেষের মতো তাদের একত্রিত করতে সহায়তা করার জন্য।

বিজ্ঞাপন

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী আসক্ত আসক্তি,

কারেন

পুনশ্চ. আপনি আজ আপনার paws উপর বিশেষ কিছু পরা হয়?

Leave a Reply

Your email address will not be published.