April 28, 2024
Uncategorized

আদরের ডাক! বেনিফিট ডান্ডেলিয়ন এবং সেইসাথে হুলা মিনিসকে স্বাগত জানাই

শিশুরা এত বিস্ময়কর।

তারা আপনার জন্য এই প্রকাশটি রচনা করছে এমন কারণেই আমি এখানেই আছি (ধন্যবাদ, Connor Claire!), পাশাপাশি তারা আমার বাড়িটি হ’ল সুখী জগাখিচুড়ি করার কারণ।

বিজ্ঞাপন

এছাড়াও, যখন আপনি একটি মেকআপ প্রেমিক হন, তখন তারা সাধারণত আপনার সময়-সময়ে নিজেকে একটু বেশি বিভক্ত হওয়ার কারণ হতে পারে, অথবা সম্পূর্ণ মূল্যের ভগ্নাংশে সাধারণত ব্যয়বহুল পণ্যটির একটি ক্ষুদ্র সংস্করণটি চেষ্টা করার সুযোগ নিন!

অবশ্যই, এখন আমি একই ধরনের বাচ্চাদের সম্পর্কে কথা বলছি না। এখন আমি শিশুর আকারের মেকআপ সম্পর্কে কথা বলছি, তার সমস্ত বিস্ময়কর উপাস্যতায়, পাশাপাশি আমি বুঝতে পারছি না যে আমি কেবলমাত্র “মিনি” মেকআপে টানা একমাত্র না।

আপনি যদি আমার মতো, ছোট্ট চমৎকার জিনিসগুলি যথেষ্ট পরিমাণে পেতে পারে না, নতুন বসন্ত 2016 হুলার পাশাপাশি বেন্ডেলিয়ন মিনিস আপনার জন্য (এবং আমার!)।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

বেনিফিট এর অনেক পছন্দসই নিয়মিত আকারের 0.28 ওজ। $ 29 হুলার পাশাপাশি ডান্ডেলিয়ন বক্সেড পাউডার যতক্ষণ আমি মেকআপ (বছর) পছন্দ করেছি, পাশাপাশি এই নতুন ছোট 0.12 ওজেও পছন্দ করেছি। Minis, যা $ 15 এর জন্য অফার করে, এটি সম্পূর্ণ আকারের সাথে এই ঐতিহ্যবাহী ব্রোঞ্জার এবং গোলাপী গোলাপী পাউডারটি বোঝার জন্য আরও সহজ করে তোলে। অথবা, যদি আপনার ইতিমধ্যে একটি পূর্ণ আকারের hoola বা dandelion থাকে, এখন আপনি খুব ছোট জরুরী মাপ যোগ করতে পারেন।

হুলার পাশাপাশি ডান্ডেলিয়ন মিনিস ($ 15 এবং 0.12 ounces প্রতিটি) বেনিফিট করুন)
এই সম্পর্কে প্রিয় জিনিসটি হল সেই সুবিধাটি তাদের আকারের ব্যতীত অন্য কোনও জিনিস সংশোধন করে নি, ক্ষুদ্র পণ্যগুলির সাথে একটি বড় চুক্তি, একটি মিরর যা পূর্ণ আকারের সংস্করণ বা একটি চুম্বকীয় বন্ধের অন্তর্ভুক্ত রয়েছে। তবে বেনিফিট কেবল তাদের সঙ্কুচিত রশ্মি খুঁজে বের করতে হবে। এই একটি আয়না, একটি শক্তিশালী বক্স, পাশাপাশি তারা বন্ধ স্ন্যাপ। ব্র্যান্ড এমনকি কিশোর, ছোট আবেদনকারী ব্রাশস (দেখানো হয় না) অন্তর্ভুক্ত করার জন্য পর্যন্ত গিয়েছিলাম।

হুলার পাশাপাশি ডান্ডেলিয়ন মিনিস (0.12 ounces প্রতিটি) বেনিফিট করুন

হুলার পাশাপাশি ডান্ডেলিয়ন মিনিস (বাম থেকে ডানে): হুলা, ডান্ডেলিয়ন
আমি বাচ্চা-আকারের কোনটি সম্পর্কে, সেইসাথে এমন একজনের মতো, যিনি প্রায়শই একজন শিশু ছিলেন যখন তিনি প্রায়শই একজন শিশু ছিলেন – আমি 15 টি বলছি – এটি নিয়মিত ব্যবহার শুরু করে মেকআপের অত্যন্ত প্রথম টুকরাগুলির মধ্যে একটি ছিল। এটা আবার আমার সংগ্রহে যে ভয়ঙ্কর গোলাপী গোলাপী আছে মহান।

বিজ্ঞাপন

অবশ্যই, প্যাকেজিংটি উল্লেখযোগ্যভাবে পরিবর্তিত হয়েছে যে আমি প্রথমে ডান্ডেলিয়ন ব্যবহার করে শুরু করেছি, তবে আমি আপনাকে আশ্বাস দিচ্ছি যে আমি তখনও একটি ক্ষুদ্র সংস্করণে গর্বিত হব।

আপনি আপনার সংগ্রহে hoola বা dandelion বেনিফিট আছে?

এবং আপনার কি কোন ধরনের শিশুর আকারের আপিল পণ্য আছে? যদি আপনি করেন, আপনার fave কি?

Leave a Reply

Your email address will not be published.