May 12, 2024
Uncategorized

মেকআপ পাশাপাশি আপিল ব্লগ সোমবার পোল, ভোল। 329

আজ এটি একটি গরম হতে হবে!
আপনি ভাবছেন, “তাই হ্যাক এই সোমবার পোল জিনিস যাই হোক না কেন?”

আচ্ছা, এটি একটি পোলের অনেক নয়। এটি অনেক বেশি একটি নিয়মিত বিকাশের (devolving?), কিছুটা র্যান্ডম তালিকা আমি গত সাত বছর ধরে প্রতি সোমবার সকালে দর্শকদের কাছে বেরিয়ে আসছি। আমি সবসময় মন্তব্যে আপনার উত্তর পড়তে পরিতোষ গ্রহণ করেছি, পাশাপাশি আমি আশা করি আপনি খনি পড়তে পরিতোষ করবেন।

আপনি কি বিশ্বকাপের ম্যাচটি উপভোগ করেন?
তাই, আমি আবিষ্কার করেছি যে জার্মানি গতকাল বিশ্বকাপ জিতেছে … এটি আপনাকে আদর্শ বলে মনে করে যেটা কতটা সাবধানে আমি ফুটবলের সাথে মেনে চলি (ওহো!)।

আপনি ঠিক কিভাবে প্রজেক্টাইলস সঙ্গে ক্রীড়া সম্পর্কে মনে হয় ঠিক বুঝতে। আমাকে সুন্দর সঙ্গে iceskating প্রদান, স্পার্কলি কোন ধরনের দিন পরিধান।

আপনি পাশাপাশি আপনার উল্লেখযোগ্য অন্যান্য কথা বলতে শিশু কথোপকথন বা অন্য সব (মধু বা মিষ্টি) জন্য পোষা নাম আছে?
এল হাব বিব্রতকর বিপদ এ, প্রকৃতপক্ষে (যাই হোক না কেন তিনি এটা পছন্দ করেন)। আমরা প্রধানত একে অপরকে ফোন করি, যা আমি বুঝি তা অত্যন্ত সৃজনশীল নয়। “বাবু, ট্যাব কোথায়?” “খোকামনি, আপনি সম্প্রতি feline দেখেছেন ??” “খোকামনি, শুধু কার্পেট উপর barfed ট্যাব! উম … আপনি কি এটা পরিষ্কার করতে পারেন? ”

একটি সৃষ্টি কি আপীল বাজারে বিপ্লব করবে যা আমরা বুঝি?
ম্যাক প্রো লংইয়ারের পাশাপাশি একটি ড্রাগস্টোর পূর্ণ-কভারেজ আন্ডার-কভারেজের সাথে কাজ করে তবে সহজে ব্যবহারযোগ্য প্যাকেজিং (একটি রুটিন প্লাস্টিকের নলের মতো একটি ডো-পা বা YSL টাচ éclat মত একটি কলমের মতো) যা না হয় বিরতি (কোন কাচের বোতল বা হতাশাজনক পাম্প)।

আপনার পছন্দের ধরনের গাছ কি (ওক, উইলো, অ্যাশ, স্প্রুস)?
আমি উইলো পছন্দ করি। তারা তাদের পাতা সঙ্গে rustling বায়ু এর শব্দ হিসাবে পাশাপাশি পদ্ধতি দেখতে।

তারা আমাকে আমার যুবককে স্মরণ করিয়ে দেয় যে ইউনিয়ন শহরে এই উল্লেখযোগ্য উইলো গাছটি ছিল যেখানে আমি বড় হয়েছি, সেইসাথে যখনই আমরা এটি চালাচ্ছিলাম তখন আমি এটির নিচে খেলতে চাই।

আপনার পছন্দের সৈকত কি, পাশাপাশি কেন আপনি এটা পছন্দ করেন?
এটি কে’এ বিচ নামে পরিচিত, সেইসাথে এটি রাস্তার শেষে – একটি প্রাথমিক মহাসড়ক – হাওয়াইতে কৌই দ্বীপের উত্তর উপকূলে।

সেখানে একটি ঘূর্ণায়মান, জঙ্গলি রোডের পাশাপাশি ড্রাইভটি রয়েছে, সেইসাথে আপনি মনে করেন যে আপনি কিছু জায়গায় যাচ্ছেন এবং দূরবর্তী (সেল ফোনগুলিও সেখানেও কাজ করে না)।

সমুদ্র সৈকতটি একটি খড়ের সাথে একটি বিচ্ছিন্নতম লুকিয়েড়ের সাথে আপনি মহাসাগরের পাশাপাশি সমুদ্রের নিচে একটি সুদৃশ্য দৃশ্যটি বাড়িয়ে তুলতে পারেন, সেইসাথে পানিটি হতাশার সাথে নীল এবং সেইসাথে দুর্দান্ত দুর্দান্তের সাথে উষ্ণ হয় পশুদের পাশাপাশি জিনিসগুলি দেখতে (শেষবার আমি সেখানে ছিলাম আমি হাওয়াইয়ান সন্ন্যাসী সীলের পাশে বালি থেকে বেরিয়ে এলাম)।

বিজ্ঞাপন

তোমার পালা. শুধু আপনার উত্তরের সাথে একটি মন্তব্যের মধ্যে উদ্বেগ মেনে চলার পাশাপাশি কপি করুন। আমি পড়তে এগিয়ে তাকান!

1. আপনি কি বিশ্বকাপের ম্যাচটি উপভোগ করেন?
2. আপনি পাশাপাশি আপনার উল্লেখযোগ্য অন্যান্য কথা বলবেন শিশু কথোপকথন বা অন্যের জন্য পোষা নাম আছে (মধু, মিষ্টি, আমার লেজ)?
3. একটি সৃষ্টি কি আপিল বাজারে বিপ্লব করবে যা আমরা বুঝি?
4. আপনার পছন্দের ধরনটি কী (ওক, উইলো, এশ, স্প্রুস) কী?
5. আপনার পছন্দের সৈকত কি, পাশাপাশি কেন আপনি এটি পছন্দ করেন?

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

একটি নতুন দিন, একটি নতুন শুরু।

হে আমার বন্ধু.

আমি আপনাকে একটি চমৎকার ছুটির দিন পাশাপাশি আপনার ব্যাটারী recharged পেয়েছিলাম আশা করি। আমি মনে করি আমি পছন্দ করি, তবে যথেষ্ট নিচু সময় নেই, আপনি জানেন? আমরা যদি আমাদের সমগ্র দিনগুলি মাধ্যাকর্ষণের পাশাপাশি ফুল এবং সেইসাথে কাইটিদের মতামতের মতো কিছু উটোপিয়ান সমাজের অত্যন্ত অগ্রগতিশীল নাগরিকদের মত আকৃতি খুঁজে পেতে চেষ্টা করতে পারি তবে এটি অসাধারণ হবে না?

সেটা ভালো হবে…

সুতরাং, আজ আপনার কাছে কি তালিকা আছে? আমি আমার সাথে একটু নতুন কিছু চেষ্টা করছি। আমি নিশ্চিত নই যেখানে আমি ধারণাটি পেয়েছি (সম্ভবত লাইফহ্যাকার বা 99 ইউ, আমার পছন্দের দক্ষতা সাইটগুলির মধ্যে দুটি), তবে এটি সাধারণত এটির তালিকাতে তিনটি জিনিস রাখুন।

এটাই. আজকের দিনটি কতটুকু কাজ করতে হবে তা ঠিক করবেন না, কেবলমাত্র আপনার তালিকাতে তিনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয় রাখুন … এবং সাধারণত অন্য যে কোনওভাবে অবহেলা করুন, LOL!

তিনটি গুরুত্বপূর্ণ কাজ অনেক। আপনি সত্যিই সম্পন্ন করতে চান বেশী।

এটা ভালো, যদি আপনি তিনটি পৃষ্ঠের পৃষ্ঠাতে পারেন তবে সম্ভবত আপনি সম্ভবত একটি চমৎকার দিন পাবেন।

ধারণাটি হল আপনার সম্পূর্ণ টু ডোর তালিকা, যদি আপনার আমার মত কিছু হয় তবে হাস্যকরভাবে দীর্ঘ এবং সেইসাথে ভীতিজনক এবং অত্যধিক জঘন্য, তাই প্রতিটি দিনে কাজ করার জন্য তিনটি কাজগুলি নির্বাচন করে, আপনি একটি দুর্দান্ত চুক্তিটিকে বাদ দিয়েছেন শব্দটি.

আমরা দেখব … আমি একেবারে ধারণাটির শব্দের মত।

বিজ্ঞাপন

আপনার to-do তালিকা মধ্যে সৌভাগ্য কামনা করছি প্রচেষ্টা জয়।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

কারেন

Leave a Reply

Your email address will not be published.