April 27, 2024
Uncategorized

টম ফোর্ড শীতকালীন সলিউল চোখের পাশাপাশি 04 টি বেগুনি আর্জেন্টিনে

বেগুনি একটি চিৎকার-আউট বছরের নতুন রঙের চিৎকার করে?
আমি ঠিক কিভাবে টম ফোর্ড শীতকালে একটি সারসংক্ষেপ সংগ্রহ ড্রপ, কারণ, obvs, ব্যক্তিগত জেট মালদ্বীপ বন্ধ আমাদের whisk জন্য অপেক্ষা করছে ?? ছুটির জন্য। *চুল উল্টানো*

শীতকালীন সলিল তার সর্বশেষ লি লঞ্চ, পাশাপাশি এটি একটি ব্লাশ ডুও, চারটি রোলার গোলক লিপের তেল (তাই কৌতুহলী, আমি জানি!), একটি গবাদি পশু-সুগন্ধযুক্ত শরীরের তেলটি আরামদায়ক ভ্যানিলা, একটি হাইলাইটার, একটি লিপস্টিক সহ স্পাইক করেছে। একটি peppery, শক্তিশালী বেগুনি / প্রাণবন্ত বেগুনি সঙ্গে একটি চোখ পাশাপাশি গাল সমন্বয় হিসাবে।

বিজ্ঞাপন

টম ফোর্ড শীতকালীন Soleil
হুম … এখন আমি এটি সম্পর্কে বিশ্বাস করি, 155 ডলারের বেগুনি আর্জেন্টি চোখের পাশাপাশি গাল সমন্বয় রুটি, বিশেষ করে ব্রোঞ্জের পাশাপাশি গোলাপী বুর্গান্ডি ছায়াগুলি, তবে রক্তবর্ণ ঝলকানি। এটি শুধুমাত্র চকমক (যদিও ডাইন্টি গ্লিটার) এর সাথে একমাত্র, সেইসাথে এটি একইভাবে এটির প্রভাবের পরে প্রদর্শিত হওয়ার সম্ভাবনা বেশি (যদিও এটি নয়, পাশাপাশি অন্য শেডগুলিও না), সেইসাথে সম্ভবত প্রিন্স এর ভূত আমন্ত্রণ জানাতে ?? বিকেলে চা পাশাপাশি chitchat জন্য উপর।

আমার lids পাশাপাশি গাল উপর violet argente
শীর্ষ থেকে: ব্লাশ, হাইলাইটার এবং সেইসাথে চারটি eyeshadows

চার eyeshadows (কেন্দ্র), একটি blush (বাম) পাশাপাশি একটি highlighter (ডান)
এটি কোনও কৌশল নয় যা আমি বেগুনি / ব্রোঞ্জের কম্বোগারের জন্য একটি fangirl, পাশাপাশি আমি এই এক খনন করি, বিশেষ করে যখন টম ফোর্ডের গন্ধ ক্রিম শ্যাডোটি একটি eyeshadow বেস হিসাবে মিশ্রিত হয়, যা আমি এই ছবিতে সম্পাদন করছি ।

গোলাপী ম্যাট ব্লাশ দ্রুত হ’ল (হ্যাঁ!), তাই আমি এটা পছন্দ করি, তবে শীতল, ফ্যাকাশে গোলাপী হাইলাইটার এটি একটু কম পাউডার লাগে যদি অনেক ভাল হবে। এটা একমাত্র জিনিস যা আমি এই প্যালেট সম্পর্কে সংশোধন করব, অন্যটি ব্যতীত, থেকে – হাই! এমনকি যদি আমি স্ট্যান্ডবাইতে একটি জি 6 ছিলাম, $ 155 ক্রেই।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

একটি শীতকালীন gala জন্য একটি ছোঁ মত

বিজ্ঞাপন

যেখানে এই সংমিশ্রণটি সত্যিই লাস্টারগুলি ম্যাক টেডি এবং কোস্টা রিচে পাশাপাশি টম ফোর্ড মিনের মতো ব্রোঞ্জের মাছ ধরার সাথে রয়েছে। অথবা, SEPHORA সংগ্রহের পানির প্রতিরোধী স্পন্দনশীল স্পন্দনশীল ছায়া এবং লিনিয়ারের মতো প্রতিফলিত শিমারের সাথে একটি উজ্জ্বল বেগুনি মাছ ধরার নৌকা, তাই আপনি রক্তবর্ণ শ্যাডো এর টুইনিং এমনকি মুরও চালু করতে পারেন।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের সৌন্দর্য আসক্ত,

কারেন

Leave a Reply

Your email address will not be published.