May 3, 2024
Uncategorized

ম্যাক Unsung হিরোস: Matchmaster ছায়া গোয়েন্দা কম্প্যাক্ট

$ 38 ম্যাক ম্যাচমাস্টার ছায়া গোয়েন্দা সংস্থার একটি unsung মেকআপ নায়ক
আমি এই মেমগুলি দেখতে পাচ্ছি যারা রাতের খাবারের পাশাপাশি 9 এ বিছানায় যাওয়ার পাশাপাশি আমি তাই সম্পর্কযুক্ত করতে পারি। এটি একটি বাচ্চা হিসাবে আমার মাথা ব্যাথা পরিস্থিতি ছিল, তবে এটি একটি প্রাপ্তবয়স্ক হিসাবে এখন ঘটে, এটি একটি স্বপ্ন সত্য আসা। আমি ইচ্ছা করি আমি প্রতি রাতে এটা করতে পারি, লল!

এটা ঠিক মত আমি কিভাবে এই দিন “প্রাকৃতিক” (এয়ার কোটস) মেকআপ বিশ্বাস করি। ভালো লেগেছে, যখন আমি ‘মাঝারি স্কুলে কম পিছনে, প্রাকৃতিক-চেহারা মেকআপের জন্য প্রাকৃতিক-খুঁজছেন মেকআপটি ছিল শেষ জিনিসটি ছিল। আমি যে বেগুনি মাছ ধরার নৌকা ছিল সম্পর্কে প্রাকৃতিক কিছুই ছিল না।

বিজ্ঞাপন

আমি বলতাম, “কোন উপায় নেই! আমি এই প্রাকৃতিক চেহারা করতে চাই না! আমি এটা দেখতে চাই যে আমি যতটা সম্ভব মেকআপ ব্যবহার করছি। ” চৌদ্দ বছর বয়সী কারেন প্রাকৃতিক চেহারা মেকআপের জন্য 41 বছর বয়সী কারেনের অনুসন্ধানে হেসে উঠবেন, যা আমাকে ম্যাক ম্যাচমাস্টার ছায়া গোয়েন্দা সংস্থার কাছে নিয়ে আসে।

একটি unsung মেকআপ নায়ক কি? আমার জন্য, এটি একটি সাধারণত অন্তর্নিহিত মেকআপ মুরসেল, দীর্ঘমেয়াদী সংগ্রহের পণ্য যা অনেক মেকআপ উত্সাহীদের রাডার স্ক্রিনের অধীনে স্কুটগুলি করে তবে নিয়মিতভাবে আমার বিশ্বকে পাথর দেয়। দীর্ঘ চলমান unsung হিরোস সিরিজ আমার প্রিয় কয়েকটি বৈশিষ্ট্য।

এটি মূলত একটি নিছক তরল সূত্র বালিশ কম্প্যাক্টের ম্যাকের সংস্করণ, সেইসাথে এটি 1২ রিফিলেবল ছায়াগুলিতে দেওয়া হয়েছে। প্রাথমিক কম্প্যাক্ট $ 38, সেইসাথে রিফিলগুলি $ 28।

তারা গত বছরের চারপাশে মুক্তি পেয়েছিল, পাশাপাশি আমি এখন একটু উদ্বিগ্ন যেহেতু আমি ম্যাক ওয়েবসাইটে আর তাদের আবিষ্কার করতে পারছি না। আমি তাদের মেসি, নর্ডস্ট্রোমের পাশাপাশি ব্লুমিংডেলের সাথে দেখি।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

ব্লুমিংডেলের, পথে, একমাত্র 1২ টি শেডের পাশাপাশি স্টক ইন রিফিলস রয়েছে।

কুশন কম্প্যাক্টস?

আপনি এখন অবস্থানের চারপাশে তাদের দেখেন, তবে তারা কোরিয়াতে শুরু হয়েছিল। তারা একটি তরল-ইশ ফাউন্ডেশন সূত্র আছে এবং সেইসাথে মাঝারি থেকে মাঝারি সুরক্ষা শর্তাবলী পরিবর্তিত হয়। তারা একইভাবে কম্প্যাক্টের ভিতরে একটি দ্বিতীয় ঢাকনা থাকে যা শুকনো থেকে একটি ছোট, প্রাক-ভাজা স্পঞ্জ বা বালিশ রাখে।

যখন আপনি স্পঞ্জ টিপবেন, তখন তরল একটি বিট বিট আসে, যা মূলত যা তাদের অন্যান্য প্রকারের ফাউন্ডেশন থেকে পৃথক করে।

ছায়া 4.0 পরা (পাগল চোখের মেকআপ উপেক্ষা করুন!)
ম্যাকের রুটিন ম্যাচমাস্টার ফাউন্ডেশনের মতো, সূত্রটি একটি স্ব-সামঞ্জস্যপূর্ণ তরল ফাউন্ডেশন যা আপনার ত্বক স্বনকে সমন্বয় করে। আমি ছায়া 4.0 তে এটি পরিধান করি, যা প্রথমে আমার জন্য সোনালী-কমলাও মনে করে, তবে সোনার প্রায় পাঁচ মিনিটের মধ্যে আমার প্রাকৃতিক ত্বক স্বন মেলে এমন স্বর্ণের মেলাবে।

আমি বুঝতে পারছি না কি ধরনের ভুডু যাদু তারা এইভাবে তৈরি করে, তবে এটি কাজ করে!

কভারেজ যখন বালিশ কম্প্যাক্টস আসে তখন সত্যিই ব্র্যান্ডের উপর নির্ভর করে, কারণ কিছু ব্র্যান্ডগুলি অন্যদের তুলনায় অনেক বেশি হয়। আমি এই নিছক মাঝারি কল ফোন করতে চাই।

আমি অন্যান্য বালিশ কম্প্যাক্টগুলি চেষ্টা করেছি, তবে ম্যাক ম্যাচমাস্টার ছায়া গোয়েন্দা সংস্থার আবিষ্কার না হওয়া পর্যন্ত আমি এটির সাথে আটকে রাখার জন্য যথেষ্ট পছন্দ করি নি। আমি আমোর প্রশান্ত মহাসাগরীয় দ্বারা একটি ফ্যান্সি-স্কম্যান্সি ফিরে আসার শেষ হয়ে গেলাম, কারণ এটি একটি বিট এবং আমার জন্য পীচি হিসাবে ভাল ছিল।

কিন্তু আমি সত্যিই এই এক মত। সুরক্ষা অবিশ্বাস্যভাবে নমনীয়। খুব সহজ থেকে মাঝারি থেকে পূর্ণ, ঠিক যেমন আমি মনে করি, সেইসাথে আমি বিশ্বাস করি যে এটি প্রাকৃতিক থেকে ফ্ল্যাশ থেকে ফ্ল্যাশে ফ্ল্যাশে প্রতিটি ধরণের আলোকে চমত্কার দেখাচ্ছে। এটা এমনকি ভিডিও মহান দেখায়।

পূর্ণ কভারেজ জন্য একটি কৌশল

ব্যবহারিক, পাশাপাশি তুলনামূলকভাবে নিরর্থকতার মধ্যে একটি অত্যন্ত সূক্ষ্ম লাইন রয়েছে, যখন এটি শীচার-ইশ তরল ফাউন্ডেশনের কাছে আসে, তাই কেউ কেউ খুব বেশি নিচ্ছেন যে আপনি যখন তাদের ব্যবহার করছেন তখন আপনি সবে কিছু দেখতে পারেন, যা আমি অনুমান করি, বেশ অসাধারণ যদি আপনার ত্বকটি ইতিমধ্যে নিখুঁত কাছাকাছি darned হয়, তবে যদি আপনার মত একটি বিশাল পোর পরিস্থিতি থাকে তবে আমি বা freckles বা এমন এলাকায় আপনি এমনকি এটির জন্য চমত্কার।

এটি প্রায় যাই হোক না কেন (কিন্তু mannequin জাল দেখেন না) পাশাপাশি আমার ছিদ্র একটি tad উপর জোর দেয়।

এবং যদি আপনি সম্পূর্ণ সুরক্ষাটি বাঁচাতে চান তবে এটি সত্যিই সহজ। শুধু আপনার পছন্দের তরল গোপনকারী দখল করুন (আমি Sephora উজ্জ্বল ভবিষ্যত জেল সিরাম গোপনকারী এবং সেইসাথে সর্বজনীন এইচডি গোপনকারীর জন্য অন্তর্ভুক্ত করছি), সেইসাথে অবস্থানটি কয়েকটি বিন্দু যেখানে আপনি অতিরিক্ত কভারেজ চান। আমার জন্য, আমার গাল, আমার নাস্তিকের পাশাপাশি আমার উপরের ঠোঁটের চারপাশে।

তারপরে, আপনার ম্যাক ম্যাচমাস্টার শেড ইন্টেলিজেন্স ফাউন্ডেশনের সাথে একটি ভিত্তি পরিষ্কার বা beautibender একটি ফাউন্ডেশন টন, পাশাপাশি একটি সহজ, fabulously নিখুঁত ফিনিস জন্য আপনার ত্বকে গোপন বিন্দু মিশ্রন। আমি সম্পূর্ণ সুরক্ষা চাই যখন আমি এই পদ্ধতিটি সব সময় ব্যবহার করি তবে হেললা দিন লেয়ারিংয়ের পাশাপাশি Buffing ব্যয় করতে চান না। এটা ছবির পাশাপাশি ভিডিও জন্য সম্প্রতি আমার যেতে পদ্ধতি হয়েছে।

আমি একইভাবে শয়তানি পৃষ্ঠের মতো (এটিও চকচকে বা সমতল নয়) পাশাপাশি সুপার লাইটওয়েট সূত্র। এটা আমার ত্বক suffocate মত মনে হয় না। প্লাস, এটা আমিASTS একটি দীর্ঘ দিন আমাকে পেতে দীর্ঘ যথেষ্ট।

আমি এই জিনিস পছন্দ করি! আমি শুধু এটা যে কোন সময় যে কোন সময় যাচ্ছে না আশা করি …

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের সৌন্দর্য আসক্ত,

বিজ্ঞাপন

কারেন

পুনশ্চ. শুভ জন্মদিন! আমি আশা করি আপনি কিছু মজা করছেন। গতকাল রগ এক বেশ মহান ছিল। আমি বিশ্বাস করি এটা আমি প্রত্যাশিত চেয়ে অনেক ভাল ছিল। এটি একটি গুরুতর যুদ্ধের চলচ্চিত্র … কিন্তু আমি বিশ্বাস করি আপনি যদি এসসিআই-ফাই পছন্দ করেন তবে আপনি এটি পছন্দ করবেন। প্লাস, Popcorn।

ম্যাক unsung হিরোস সিরিজ (আমার রুটিন unsung মেকআপ হিরোস সিরিজের একটি উপসেট) ম্যাকের দীর্ঘমেয়াদী সংগ্রহ থেকে আমার সর্বকালের সেরা পছন্দসই পণ্যগুলির মধ্যে রয়েছে

ম্যাক unsung হিরোস: ম্যাক Fleur পাওয়ার Blush
ম্যাক Unsung হিরোস: সুইস চকলেট Eyeshadow
ম্যাক unsung হিরোস: কোস্টা রিচ আই কোহল
ম্যাক unsung হিরোস: mineralize skinfinish প্রাকৃতিক
ম্যাক Unsung হিরোস: হাভানা মধ্যে ম্যাক অতিরিক্ত মাত্রা চোখের ছায়া
ম্যাক unsung হিরোস: Chicory ঠোঁট পেন্সিল
ম্যাক unsung হিরোস: স্মোকড বাদাম লিপস্টিক
ম্যাক Unsung হিরোস: অর্ধেক ‘এন অর্ধ লিপস্টিক
ম্যাক unsung হিরোস: মরিচ লিপস্টিক
ম্যাক unsung হিরোস: কফি আই পেন্সিল
ম্যাক Unsung হিরোস: বিশ্বব্যাপী glow মধ্যে skinfinish mineralize
ম্যাক Unsung হিরোস: হাভানা মধ্যে ম্যাক অতিরিক্ত মাত্রা চোখের ছায়া
ম্যাক unsung হিরোস: পোড়া মসলা মধ্যে মদ ম্যাট তরল lipcolour
ম্যাক unsung হিরোস: Mineralize ফাউন্ডেশন / আলগা
ম্যাক Unsung হিরোস: ম্যাক Giddy Luster লিপস্টিক
ম্যাক Unsung হিরোস: ম্যাক স্টুডিও মেরামতের তরল ফাউন্ডেশন
ম্যাক unsung হিরোস: Amous Alloy Eyeshadow
ম্যাক unsung হিরোস: গঠন eyeshadow
ম্যাক Unsung হিরোস: PREP + প্রাইম 24-ঘন্টা দীর্ঘায়িত চোখের বেস
ম্যাক Unsung হিরোস: সুইস চকলেট Eyeshadow

আপনি যদি দীর্ঘমেয়াদী সংগ্রহের ধারণাগুলি বা অনুপ্রেরণা খুঁজছেন তবে MBB আর্কাইভগুলিতে প্রকৃতপক্ষে অসংখ্য অসংখ্য অসংখ্য মেকআপ নায়ক পোস্ট রয়েছে। এই 20 শুধু বরফের টিপ।

Leave a Reply

Your email address will not be published.