April 27, 2024

মেকআপ পাশাপাশি সৌন্দর্য ব্লগ সোমবার পোল, ভলিউম। 522

গ্রেট সকাল!

তাই সোমবার পোল কি?

আচ্ছা, এটি সঠিকভাবে একটি পোল নয় … এটি একটি ক্রমাগত বিকাশের (devolving?), কিছুটা র্যান্ডম তালিকা আমি গত 11 (!) বছর ধরে প্রতি সোমবার সকালে করছি। (এটি আপনার মস্তিষ্কের জন্য একটি কিকের মতোই শুরু হবে।) আমি সবসময় আপনার উত্তরগুলি সম্পর্কে আপনার উত্তরগুলি পড়ার পাশাপাশি আমার সপ্তাহটি একটি দুর্দান্ত শুরুতে পেয়েছি, পাশাপাশি আমি আপনাকেও আশা করি।

1. আপনি কি কখনও আপনার নাম সংশোধন করতে চেয়েছিলেন?

আমি যখন একজন যুবক ছিলাম তখন আমি বিশ্বাস করতাম যে “কারেন” বিরক্তিকর ছিল, তাই আমি কয়েকবার এটিকে আনুষ্ঠানিকভাবে সংশোধন করার চেষ্টা করেছি, তবে কিছুই আটকে ছিল না।

অষ্টম শ্রেণিতে – ওহ, প্রভু, সেইসাথে এটি একটি অষ্টম শ্রেণীর জিনিস যা করতে – আমার বন্ধুদের পাশাপাশি আমি আমাদের অক্ষরে ব্যবহার করার জন্য “গোপন” নাম নির্বাচন করেছি, পাশাপাশি আমি আমার বন্ধুদের ফোন কল করতে বলেছিলাম আমি “রেনি” (উভয় ব্যক্তির পাশাপাশি মুদ্রণের মধ্যে)।

বিজ্ঞাপন

হ্যাঁ, যেমন একটি কৌতুক নাম না, অধিকার? বলার অপেক্ষা রাখে না, এটা লাঠি না।

এবং তারপর ফ্রেশম্যান বছর কলেজ আমি যখন নিজেকে “রিব্র্যান্ড” করতে চাইছিলাম, তখন আমি একটি পর্যায়ে গিয়েছিলাম, LOL! তাই আমি ডর্ম ফোনে সবাইকে “কারেন টেস” বলে ডাকতাম, যা আমার প্রথম এবং মধ্যম নাম (থেরেসা) এর সংক্ষিপ্ত সংমিশ্রণ … যা ছিল না। সেইসাথে আমি একইভাবে ২0 এর দশকের প্রথম দিকে সান ফ্রান্সিসকোতে বসে থাকি যখন আমি নিজেকে “কেট” (বাড়িতে আমার ডাকনাম) হিসাবে পরিচয় করিয়েছিলাম।

এখন আমি আমার নাম পছন্দ করি। আমি স্পষ্টভাবে একটি কারেন মত ​​মনে।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

2. আপনি একটি feline ভদ্রমহিলা হয়?

100%

3. সপ্তাহান্তে আপনি কি করেছেন?

উম … একটি ঠান্ডা ধরা? এল হাব, কনর, পাশাপাশি আমি সপ্তাহান্তে ঘিরে ঘুরে ঘুরে দেখি, যা সুন্দর ছিল, তবে আমি বিশ্বাস করি আমরা এখানে শিশু গল্পের সময় থেকে একটি মরিচ নিয়ে এসেছি।

Connor এখন অনেক ভাল করছেন, তবে আমি বিশ্বাস করি এটা আমার পালা পরবর্তী হতে চলেছে … আমি মনে করি যে Telltale Scratchy গলা। আমার আঙ্গুলের পাশাপাশি পায়ের আঙ্গুলগুলি রেখে থাকি যে এটি এলার্জি হতে চলেছে …

4. আপনার প্রতি সপ্তাহে কিছু তালিকা আছে?

সৌভাগ্য কামনা করে জামাকাপড়ের কমপক্ষে এক ব্যাগ আনুন, যেহেতু আমি এই বাড়ির সাথে কোম্মারী করতে চাই না যতক্ষণ না এটি আর কোনমরি হতে পারে না, দাউগ!

5. আপনি কিভাবে তরল মাছ ধরার নৌকা সম্পর্কে মনে করেন?

আমি এটা সম্পর্কে মহান মনে, lol! আমি এটি সম্পর্কে মহান মনে করি এবং এটি প্রায়শই ব্যবহার করার মতো, বিশেষ করে যদি টম ফোর্ডের পাশাপাশি ক্লিনিকের মতো ব্যবহার করা সহজ হয়।

শুভ সোমবার!

আপনি কি সোমবার সকালে আপনাকে জেগে উঠবেন? আবির্ভূত একটি গ্লাস slamming। কি দারুন. যাইহোক … হাই! ঠিক কিভাবে আপনি এই সকালে করছেন? আপনি সপ্তাহান্তে কি কি? আমি আপনাকে একটি চমত্কার সপ্তাহ আছে আশা করি।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের সৌন্দর্য আসক্ত,

বিজ্ঞাপন

কারেন

পুনশ্চ. এখানে একটি মন্তব্যের সাথে আপনার উত্তরের সাথে পেস্ট করার পাশাপাশি কপি করার জন্য উদ্বেগ রয়েছে:

1. আপনি কি কখনও আপনার নাম সংশোধন করতে চেয়েছিলেন?
2. আপনি একটি feline ভদ্রমহিলা হয়?
3. সপ্তাহান্তে আপনি কি করেছেন?
4. আপনার প্রতি সপ্তাহে কিছু তালিকা আছে?
5. আপনি কিভাবে তরল মাছ ধরার নৌকা সম্পর্কে মনে করেন?

Leave a Reply

Your email address will not be published.