May 5, 2024

সর্বশেষ ভালোবাসার: তাজা, নারস এবং রেন

দ্বারা শরীরের তেলগুলি আমাকে elude (আমি মনে করি এটি বাড়িতে হিটার সঙ্গে শেষ করার কিছু আছে), যখন গ্রীষ্ম আসে, আমার scaly aligator- মত অস্ত্র এবং পা পরিণত হয় সামান্য কম … অ্যালিগেটর-মত। আমার ত্বক বেশ শুকনো নয়, তাই আমি লাইটারের জন্য শীতকালীন ঋতুতে ভারী শুল্কের শরীরের ক্রিমগুলি ছড়িয়ে দিয়েছি, কিন্তু এখনও ময়শ্চারাইজিং, শরীরের তেল। তারা আমার ত্বককে বিরক্ত করে রাখে এবং আরো বেশি গুরুত্বপূর্ণ (হাহা), যখন আমি শহিদুল পরিধান করি, তখন তেলগুলি আমার অস্ত্র ও পায়ে একটি স্নিগ্ধ শেনকে দেয়।

আমি আমার বিশ্রামাগার বালুচর উপর তেল একটি ছোট অস্ত্রোপচার রাখা এবং আমার মেজাজ উপর নির্ভর করে তাদের মধ্যে বিকল্প। আমি মনে করি তারা মাহ বাথরুমে বেশ সুন্দর দেখাচ্ছে।

বিজ্ঞাপন

এখানে তাদের তিনটি আমি সাম্প্রতিক প্রেমময় হয়েছে …

তাজা চিনি আল্ট্রা-পুষ্টিকর শরীরের তেল লেবু এবং চিনির মতো গন্ধ – দুটি খুব ভাল জিনিস – এবং আমি যখন এটি একটি সিট্রাসি বেস পারফিউমের জন্য একটি সিট্রাসি বেস চাই।
এটা fantastically moisturizing হয়। একটি 3.3-ওজ জন্য $ 48। বোতল। এখন অনলাইন এবং তাজা কাউন্টার, স্টোর এবং সেফোরা এ উপলব্ধ।

রেন মরক্কোর রোজ গ্লো একটি খাস্তা, ভেষজ সুগন্ধি যা আমি পছন্দ করি। এটি একটি সুবিধাজনক স্প্রে বোতলও রয়েছে, তাই যখন আমি তাড়াতাড়ি আছি (যেমন সকালে) তেমনি ব্যবহার করা সহজ, এবং আমি অচেনাভাবে সমস্ত জায়গায় তেলটি ছড়িয়ে দিতে পারছি না। একটি 3.40-oz জন্য $ 60। বোতল। এখন স্পেসেন্ক স্টোর এবং অনলাইনে একচেটিয়াভাবে উপলব্ধ।

NARS MONOI শরীরের GLOW II এত ভাল smells গন্ধ! – ভ্যানিলা এবং টিয়ার ফুলের মতো। এটি রাতের রাতের জন্য উষ্ণ, প্রলোভনসঙ্কুল এবং নিষ্ঠুর আদর্শ। প্লাস, আপনি বোতল এ ঘনিষ্ঠভাবে তাকান, আপনি এটি একটি ফুল দেখতে পারেন। শীতল! একটি 3.9-ওজের জন্য $ 59। বোতল। এখন অনলাইন এবং NARS স্টোর, কাউন্টার এবং সেফোরা এ উপলব্ধ।

বিজ্ঞাপন

একটি বাজেট-ফ্রেন্ডল্লিয়ার বিকল্পের জন্য, নিউট্রোজেনা শরীরের তেলের সুবাসকে সম্পূর্ণভাবে বিনামূল্যে ($ 9.99) বা শিয়া আর্দ্রতা নারকেল এবং হিবস্কাস বাথ এবং শরীরের ম্যাসেজ তেল ($ 9.99) দেখুন। আমি তাদের উভয় অনেক সময় ব্যবহার করেছি, এবং তারা সম্পূর্ণরূপে বিন্দুতেও আছেন।

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

Leave a Reply

Your email address will not be published.