April 27, 2024

আপনি কি কখনও একটি মেকআপ চেহারা উপর ব্যয় করেছি দীর্ঘতম?

আমি বিশ্বাস করতে পারছি না যে আমি আমার মেকআপে 2-3 ঘন্টা ব্যয় করার জন্য ব্যবহার করেছি।

সেই বিষয়টির জন্য, আমি বিশ্বাস করতে পারছি না যে আমি আমার মেকআপে ব্যয় করার জন্য 2-3 নিরবচ্ছিন্ন ঘন্টার জন্য ব্যবহার করেছি, LOL! আমি কয়েক বছর আগে যা করছিলাম, প্রতিটি চেহারাটির জন্য কয়েক ঘণ্টার মধ্যে রেখেছিলাম, তবে আমি একটি হার্ডকোর আবিষ্কারের মোডে ছিলাম, সেইসাথে আমি এমবিবিবির জন্য সেইসাথে যা করেছি তা নিয়ে আমি ছবি তুলছি। পাশাপাশি যখনই একটি ক্যাম জড়িত থাকে, তখন আমার মেকআপ সর্বদা বেশি সময় লাগে, যেহেতু আমি অতিরিক্ত সতর্কতার সাথে চেষ্টা করছি যে যাই হোক না কেন সমান্তরাল এবং আমার আলোকসজ্জা সঠিক। প্লাস, আমি সাধারণত ক্যামেরাটির সাথে দূরবর্তী পরিচালনা ব্যবহার করি, সেইসাথে প্রায়শই এটি একটি সম্মানজনক ফটো পেতে একটি সংগ্রাম, যেখানে আমি জ্বলন্ত, fidgeting বা cringing করছি না।

বিজ্ঞাপন

হুম … আমি যে-দীর্ঘতম ব্যয় করেছি তা প্রায় তিন ঘন্টা (!) ছিল। আমি বুঝতে পেরেছি যে আমি অনেকদিন আগে অনেক বিকেলে ব্যয় করেছি, তবে অর্ধেক শিক্ষণ ছিল, অর্ধেক খেলোয়াড় ছিল।

এই দিন, যদিও, এক ঘন্টা আমার সর্বোচ্চ, সেইসাথে সেইসাথে যে coywolf ঘুমন্ত হয়। অনেক দিন, আমি ২0 মিনিট কাটিয়েছি।

কিন্তু আমি একেবারে উবার-গ্ল্যাম স্টাফ করছেন মিস! আমি পাশাপাশি আমার চুক্তি পেইন্ট এবং পাশাপাশি নিজেকে প্রকাশ করার পাশাপাশি আমি মনে করতে সক্ষম হবার জন্য অতিরিক্ত সময় থাকার মিস্, “আরে, আমি এটা করেছি!”

আমি এই সপ্তাহান্তে আসার জন্য কিছু “আমার সময়” রুটিন করতে সত্যিই মনে রাখতে হবে যাতে আমি আবার মিশ্রিত করতে নিজেকে হারাতে পারি। মেকআপ তাই অনেক মজা।

বিজ্ঞাপন

আপনার সম্পর্কে কি, মিষ্টি? আপনি কি কখনও একটি মেকআপ চেহারা উপর ব্যয় করেছি দীর্ঘতম?

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

কারেন

Leave a Reply

Your email address will not be published.