May 2, 2024
Uncategorized

ক্লাসিক, এখন একটি মান আকারে: সীমিত সংস্করণ মান-আকারের NARS প্রচণ্ড উত্তেজনা Blush

তাই … # WhatMakesYoublush?

আমার জন্য? মসলাযুক্ত খাবার, একটি ঠান্ডা দিনে ঘুরে বেড়ায়, এবং এই সীমিত সংস্করণের একটি সামান্য ঘূর্ণন মূল্যের আকারের নারস প্রচণ্ড উত্তেজনা ব্লাশ ($ 39, 0.28-ওজ)।

বিজ্ঞাপন

আমি একটি ম্যাগাজিন খুলতে পারছি না যে এই বিখ্যাত পিঙ্কি পিচের ছবিটি একটি অঙ্কুরের মধ্যে একটি অঙ্কুরে বা একটি অনুপ্রেরণীয় মহিলার পড়তে নাচেই উল্লেখযোগ্যভাবে উল্লেখ করে যে এটি তার যেতে হবে। আমি মনে করি এটি বিশ্বের সবচেয়ে সুপরিচিত blushes এক হতে হবে।

এবং এখন এটা supersized হয়। এই সীমিত সংস্করণ $ 39 মান আকারের একটি পূর্ণ আকারের পণ্যটি পূর্ণ আকারের 0.28-oz হিসাবে। NARS Bronzer (একটি নিয়মিত 0.16-oz তুলনায়। $ 30 NARS Blush, যা প্রায় 40% ছোট)।

কেন প্রচণ্ড উত্তেজনা? কারণ এটি একটি চেম্বার …

NARS প্রচণ্ড উত্তেজনা একটি চেম্বার মত ধরণের, এবং যদি আপনার আপনার সংগ্রহে ইতিমধ্যে একটি (বা আরো) প্যান না থাকে তবে এটি একটি ক্লাসিক। এটি সূক্ষ্ম বা নাটকীয় হতে পারে; উষ্ণ বা শীতল। আমি অতীতে প্রচণ্ড উত্তেজনা ডুপগুলি চেষ্টা করেছি, কিন্তু তাদের মধ্যে অনেকেই পীচিয়ার / পিঙ্কার / গাঢ় / আরো ধাতব চালায়, এবং তাদের কেউই NARS প্রচণ্ড উত্তেজনা মত চিহ্নটি আঘাত করে না (হুম …)।

এক্সএল এবং সীমিত সংস্করণ NARS প্রচণ্ড উত্তেজনা Blush
কখনও কখনও আমি মনে করি এমন একটি পণ্য এত জনপ্রিয় হতে পারে যে এটি বিশেষ কিছু মনে করে না, তবে এই এক্সএল আকারটি আবার তাজা মনে হয়। আমি মনে করি এটা আমার জন্য ভালভাবে পরিবেশন করবে, আমি ডুনো … আমার বাকি জীবন।

কেউ আমার কার্টে আরেকটি ব্লাশ থাকে যখন কেউ আমাকে এই মনে করিয়ে দেয়!

যে বিখ্যাত ফ্লাশ
NARS প্রচণ্ড উত্তেজনা blush একটি সুইচ

বিজ্ঞাপন

আপনি ইতিমধ্যে nars প্রচণ্ড উত্তেজনা blush আছে? (অথবা যদি আপনার একাধিক প্যান থাকে তবে আপনার কতগুলি আছে?)

পরের মধ্যে আপনি দেখুন!

আন্না

Leave a Reply

Your email address will not be published.