April 28, 2024

বে এরিয়া আপীল ভালবাসে: প্রতিটি শরীরের জন্য সবাই, পাশাপাশি ইও প্রয়োজনীয় তেল

বাড়ির মধ্যে মরিন অঞ্চল!

বে জন্য yay! এই সিরিজের মধ্যে এই সিরিজের পাশাপাশি আমার stomping ভিত্তিতে থেকে পণ্য সমন্বিত – সান ফ্রান্সিসকো বে এলাকা।

“হ্রাস করা,” এটা বলে।

জিজ, আমার শরীরের তেল সোয়েউ বসি?

বিজ্ঞাপন

যখন শরীরের পণ্য ঘোষণামূলক বিবৃতি দেয় …
Okurrrr!

আমি যখন ফরাসি ল্যাভেন্ডারে প্রয়োজনীয় তেলের প্রয়োজনীয় তেলের তেলের এই বোতলটিকে বের করে আনি, তখন আমি মনে করি, যেহেতু আমি মনে করি এটি আমার মতো কঠিন, যেমন আমাকে ঠাণ্ডা করে তুলছে, কারেন।

মজার জিনিস, আমি আমার পায়ে পাশাপাশি আমার পায়ে পাশাপাশি এই 15 টি ল্যাভেন্ডার-সুগন্ধযুক্ত শরীরের তেল দিয়ে আঙ্গুল থেকে অঙ্গুলিসঁচালন থেকে অঙ্গীকারবদ্ধ হওয়ার পরে, আমি সত্যিই অত্যন্ত স্বচ্ছন্দ বোধ করি। এটি ব্যবহার করার পরে, আমি 8 এ পালঙ্কে ঘুমিয়ে পড়েছি (ঠিক আছে, 7:30!) কয়েকবারের বেশি অনেক বেশি।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

রেকর্ডের জন্য, এটি বরং হাইড্র্যাটিং, তবে এটি চটচটে নয়, পাশাপাশি ল্যাভেন্ডার সুগন্ধি আপত্তিকরভাবে শক্তিশালী নয়।

ইওর প্রয়োজনীয় তেলের পাশাপাশি প্রতিটি শরীরের জন্য সবাই, তাদের ভাইবোন ব্র্যান্ড, উত্তর বে এরিয়া, মেরিন কাউন্টিতে উডস এর আমার ঘাড়ে এখানেই অবস্থিত। তাদের উভয়ই প্রতিটি ধরনের শরীরের যত্নের পণ্যটি আনতে পারে – হ্যান্ড সাবান, হাত স্যানিটাইজার, লোশন, শরীরের ধোয়ার, শ্যাম্পু, কন্ডিশনার, শরীরের তেল, deodorant, ধোয়ার সঙ্গে চুক্তি, কাজ – পাশাপাশি তাদের পণ্য নিষ্ঠুরতা-মুক্ত , সিন্থেটিক সুবাস ছাড়া তৈরি, পাশাপাশি সাশ্রয়ী মূল্যের। একটি উল্লেখযোগ্য 34-ওজ। তাদের প্রত্যেকের বোতল 3-ইন -1 লোশন লোশন 11 ডলার! আমি ক্ষুধার্ত + ভ্যানিলা এবং সেইসাথে সাইট্রাস মিন্ট সুবাস, যা বসন্তের পাশাপাশি আমারের গ্রীষ্মের স্ট্যাপলগুলির একটি বিশাল ফ্যান।

এবং একটি উষ্ণ হাত ওয়াশার হিসাবে (কিছু এমনকি ফোন এমনকি এটি সম্পর্কে আমার obsessive কল, তবে whatevs!), আমি একইভাবে তাদের তরল হাত সাবান একটি ফ্যান। বুদবুদদের গ্রেট ডিল, তবে সাবান দূরে ধুয়ে ফেলা সহজ, পাশাপাশি এটি আমার ত্বকের stripping ছাড়া পরিষ্কার করা হয়। আমার পছন্দের “গন্ধ” হল $ 8.99 ইও ফরাসি ল্যাভেন্ডার, যা, একইভাবে আমাকে “শিথিল হওয়া” যখনই আমি দেখি তখনই আমাকে “স্বচ্ছন্দে” বলে মনে করে, হা হা! আপনি যদি মিসেস মেয়ের থেকে তরল হাত সাবান পছন্দ করেন তবে আমি এটিকেও পছন্দ করবো।

উহু! – পাশাপাশি তারা একইভাবে বাচ্চাদের, ছোট বাচ্চাদের পাশাপাশি বড় বাচ্চাদের জন্য পণ্য করে! Connor Claire 3-ইন -1 সাবান কমলা সঙ্কুচিত একটি বোতল আছে, যা একটি $ 8 শ্যাম্পু, শরীরের লন্ড্রি এবং বুদ্বুদ স্নান কম্বো, টিউবের মধ্যে, এল হাবের পাশাপাশি আমি এটি থেকে নির্লজ্জভাবে এটি থেকে নিরলসভাবে pilfer।

কমলা ক্যাপচার তার প্রাথমিক সঙ্কুচিত হয়।

আমরা স্নান এই সুর গান।

বিজ্ঞাপন

আপনি ইও প্রয়োজনীয় তেলের পাশাপাশি সমস্ত খাবার, স্প্রাউটস, টার্গেট, ক্রগার, ওয়ালমার্ট, অ্যালবার্টনস পাশাপাশি সাফওয়ে, অন্যান্য স্থানে, পাশাপাশি ওয়েবসাইটে একটি স্টোর লোকেটারটি আবিষ্কার করতে পারেন। তারা একইভাবে অনলাইন দেওয়া হয়।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

কারেন

Leave a Reply

Your email address will not be published.