April 27, 2024

ট্যাব ট্যাব, মেকআপের পাশাপাশি আপিল ব্লগ মাসকট সহ রবিবার রবিবার, ভলিউম। 341

প্রিয় ট্যাববি ক্যাবগুলি ক্যাবগুলি দ্বারা লিখিত, সাধারণত “বিশ্বের প্রথম প্লাস-আকারের কিটি সুপারমোডেল” সম্পর্কে চিন্তা করা হয়। ২01২ সালের মাঝামাঝি সময়ে প্রতিষ্ঠিত, এটি দ্রুত পৃথিবীতে সবচেয়ে বিশিষ্ট feline সুপারিশ কলাম হিসাবে শেষ হয়েছে – তার তাজা, জীবনধারা, ফ্যাশন পাশাপাশি শৈলী সমস্যা এবং শৈলী সমস্যা প্রভাবিত করে শৈলী সমস্যা জন্য বোঝা যায়।

বিড়াল অভিনয় করার পরে সিদ্ধান্ত নেওয়ার সিদ্ধান্ত

প্রিয় Tabby: প্রথম প্রথম জিনিস প্রথম: Eastter আনন্দিত। আমার চিঠি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ বলুন।

আপনি আমার উদ্বেগ অভিনয় বোঝায়। মূলত, আমি শুধু আমার জীবনের সবচেয়ে অপমানজনক মুহূর্তের অভিজ্ঞতা পেয়েছি, পাশাপাশি এটি আমাকে এখানে হলিউডে ডানদিকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

বিজ্ঞাপন

এই সপ্তাহের শুরুতে আমি “ইস্টার বনি” নামক একটি চরিত্র হিসাবে একটি চরিত্র হিসাবে একটি অংশের জন্য অডিশন করেছি। আমার এজেন্ট বলেছিলেন যে এটি আমার ক্যারিয়ারে একটি মর্যাদাপূর্ণ ধাপে পাথর হবে, তবে এটি একটি অপমানজনক দুর্যোগে পরিণত হবে।

বিড়ালদের অনেক ভালো লেগেছে, যখন আমি মিডওয়েস্ট থেকে ডানদিকে চলে যাই, তখন আমার চোখে তারা ছিল। আমি পরবর্তী ট্যাব বা মরিস হতে চেয়েছিলেন, তবে “বিজ” আমি যা আশা করি তা ছিল না।

কেউ আমাকে গুরুত্ব সহকারে নেয় না! শুধুমাত্র ফাংশন আমি কখনও পেতে বিজ্ঞাপন, পাশাপাশি আমি কোন ধরনের বক্তৃতা লাইন পেতে না।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

তাই যে শ্রুতি আমি উল্লিখিত? – তারা আমাকেও মলে ঢুকতে দেবে না। আমি বললাম, “দুঃখিত, বন্ধু। কোন বিড়াল অনুমোদিত। ”

আপনি এটা বিশ্বাস করতে পারেন? পাশাপাশি আমি juillard কাছাকাছি প্রশিক্ষিত।

যাইহোক, এখন আমি এখানে ধাপে আমার সিদ্ধান্ত সন্দেহ করছি। আমি ছয় বছর বয়সী, সেইসাথে আমি যেকোনো ধরনের ছোট পাচ্ছি না। আপনি কি বিশ্বাস করেন যে আমি চেষ্টা চালিয়ে যেতে হবে, নাকি আমি এটিকে একটি ইঙ্গিত হিসাবে গ্রহণ করতে হবে এবং পাশাপাশি অভিনয় প্রদান করতে হবে?

সম্মানজনকভাবে,
থর

Morris কি প্রদান করেছেন?

প্রিয় থোরঃ তারা কি তাকে বলেছিল যে তিনি তাকে টেলিভিশনের জন্য কমলা ছিল বলেছিলেন? প্রোগ্রাম না। এই ব্যবসার মধ্যে, আপনি গুরুত্ব সহকারে প্রত্যাখ্যান নিতে পারবেন না। এটা আমাদের সব ঘটে।

ইস্টার Bunny শুধু আপনার জন্য আদর্শ ফাংশন ছিল না। আপনি যখন প্রদান করার জন্য সত্যিই প্রস্তুত প্রস্তুত, আপনি এটা বুঝতে হবে। আপনি আমার দৃষ্টিভঙ্গি বা অন্য কোন ব্যক্তির অনুরোধ করতে হবে না।

শক্তিশালী থাকুন, আপনার নৈপুণ্য বিশ্বাস করুন, পাশাপাশি চেষ্টা চালিয়ে যান। এছাড়াও, বাড়ির কাছাকাছি সম্ভাবনা জন্য সন্ধান করুন।

সম্ভবত আপনার সহকারী সঙ্গে চলমান লাইন পদ্ধতি। আমি কখনও কখনও যে না। শান্ত, মহান পাশাপাশি এক মিনিট সংগৃহীত, পাশাপাশি তারপর গিয়ার্স পাশাপাশি ফ্লিপ আউট। এটি একটি মহান ব্যায়াম।

Kitty বিশাল শহর ফ্যাশন পরামর্শ চাইতে

প্রিয় ট্যাববি: আমার সহকারী পাশাপাশি আমি সম্প্রতি ওয়েস্ট কোস্টলাইন থেকে নিউইয়র্কে নিউইয়র্কে অফিসে স্থানান্তরিত করেছি, পাশাপাশি আমি দ্রুতগতিতে পরিবেশের সাথে সামঞ্জস্য করার একটি কঠিন সময়। আমি দিনের বেলায় ভালভাবে ঘুমাচ্ছিলাম না, পাশাপাশি এখন আমি স্নায়বিকভাবে আমার পশম মারছি।

এখানে সবকিছু ঠিক আলাদা। অনেক বেশি আনুষ্ঠানিক, আমি অনুমান? আমি বরং আমার পাওর উপর রাখতে পারছি না, তবে আমি পরিস্থিতিটির সেরাটি করার চেষ্টা করছি।

আমি দেখেছি এক জিনিস রাস্তার শৈলী। বিড়ালরা এখানে গাউন আপ করতে চাই, তবে আমি একটি বিড়াল জামাকাপড় ঘোড়া না। আমি ফ্যাশন সম্পর্কে খুব প্রথম জিনিস বুঝতে না। এই মার্জিত স্থানীয়দের সাথে অনেক ভাল আকারে আমাকে সাহায্য করার জন্য আপনার কোন ধরনের মৌলিক ধারণা আছে?

আন্তরিকভাবে,
Tweety.

ফ্যাশন জীবন

প্রিয় Tweety: আমি বিশ্বাস করি আপনি আপনার ফ্যাশন গেমটি একটু ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে।

যেহেতু আমি উভয় উপকূলে কাজ করি, আমি একটি সূত্রের সাথে মেনে চলি: যখনই আমি নিউইয়র্কে কাজ করছি, আমি ক্যালিফোর্নিয়ার মধ্যে যা যা ব্যবহার করেছি তা দিয়ে শুরু করি, তবে আমি পরিবর্তে এটি কালো হয়ে যাই। উদাহরণস্বরূপ, যদি আমি ক্যালিফোর্নিয়ার একটি সাক্ষাত্কারে আমার পছন্দের নীল টাই ব্যবহার করতাম, নিউইয়র্কে আমি পরিবর্তে একটি কালো টাই পরিধান করব। এটি অনেক বেশি ট্রেন্ডি পূর্ব কোট লাইফস্টাইলের জন্য উপযুক্ত।

বিড়াল একটি প্রধান পেশা পরিবর্তন বিবেচনা করে

প্রিয় ট্যাববি: সম্প্রতি আমি অত্যন্ত অসম্পূর্ণ অনুভব করছি। দেখুন, আমি বিড়ালদের একটি দলের জন্য একটি নিরাপত্তা রক্ষী হিসাবে কাজ করছি যারা … ভাল, তারা কী করে তা মনে রাখবেন না। এটা গুরুত্বপূর্ণ না। আমি আর এটা করতে পরিতোষ না। আমি নতুন কিছু চেষ্টা করতে চাই (অ্যাকাউন্টিং), তবে আমি যথাযথ প্রশিক্ষণ পাওয়ার বিষয়ে ঠিক কিভাবে বুঝতে পারি না।

আমি বিশ্ববিদ্যালয়ের প্রচুর ব্যবহার করেছি (সিএসইউ পাশাপাশি ইউসি সিস্টেম উভয়), তবে এটি কাজ করছে না। তাদের কেউ এমনকি সাড়া না।

তাই আমি ইন্টারনেট ডিগ্রী প্রোগ্রাম সম্পর্কে বিস্মিত করছি। আপনি কি কোন ধরনের পছন্দ করেন, সেইসাথে আপনি কি বিশ্বাস করেন যে তারা বিড়ালের জন্য কাজ করবে?

তোমার বন্ধু,
স্ট্রবেরি

সর্বদা শ্রেষ্ঠত্ব জন্য লক্ষ্য

প্রিয় স্ট্রবেরি: ওহ, একেবারে, তারা কাজ করে। আমি চার ডিগ্রী ধরে রাখি, যা আমি আমার আইফোন ব্যবহার করে ইন্টারনেটে অর্জিত করেছি।

বেশিরভাগ বড় প্রতিষ্ঠান এখন ইন্টারনেট ক্লাসে অফার করে, সেইসাথে ব্যক্তিগতভাবে, আমি প্রতিষ্ঠানটিকে নির্দিষ্ট প্রোগ্রাম হিসাবে বিষয়গুলি বিশ্বাস করি না। এটি আপনি অধ্যয়ন করতে চান ক্ষেত্রের উপর নির্ভর করে।অ্যাকাউন্টিংয়ের জন্য, আমি বিশ্বাস করি আপনার প্রচুর বড় বিকল্প রয়েছে। আমি সত্যিই Berkeley সঙ্গে ইন্টারনেট অ্যাকাউন্টিং প্রোগ্রাম গ্রহণ একটি ভাল বন্ধু আছে। এটি তার সহকারীকে তালিকাভুক্ত করার জন্য আবেদন প্রক্রিয়ার সময় তাকে সাহায্য করেছিল, অনেকগুলি ইন্টারনেট অ্যাপ্লিকেশনের অনেকগুলি আঙ্গুলের সাথে মানব প্রশিক্ষণার্থীদের সাথে মোকাবিলা করে।

আমি আপনার উচ্চাকাঙ্ক্ষা, স্ট্রবেরি প্রশংসা করি। গবেষণা গবেষণা হার্ড। আমি আপনার জন্য rooting করছি.

বিড়াল নতুন রুমমেট এর নীরব চিকিত্সা দ্বারা বিরক্ত

প্রিয় Tabby: Tabby, আমার নতুন রুমমেট আমি কখনও পরিচিত অদ্ভুত feline হয়। তার নাম Bunny, পাশাপাশি তিনি এমনকি আমার অস্তিত্ব স্বীকার করতে অস্বীকার করে।

তিনি আমার কাছে একক শব্দ বলেননি যে তিনি দুই সপ্তাহের মধ্যে চলে যাননি – এক শব্দ নয়। তিনি আমার সাথে খেতে না, আমার সাথে পরিষ্কার, আমার সাথে পরিষ্কার। তিনি feline টাওয়ার আরোহণ না, বাইরে পাখি dwalk না, খেলনা সঙ্গে খেলা না। এটা শুধু অদ্ভুত!

যখন আমি তাকে অন্য রাতে গৌরব ডিনারে আমার পছন্দের হোয়াইটফিশের কয়েকটি ব্যবহার করতাম, তখন তিনি দুটি স্নিফস পাশাপাশি হপপড হয়ে গেলেন – প্রকৃতপক্ষে হপপট – রুমের বাইরে।

আমি একটি ক্ষতি হয়। আমি কি করতে হবে তা বুঝতে পারছি না, তবে আমি সত্যিই এই পরিস্থিতির কাজ করতে চাই। আমার কি করা আবশ্যক?

– ওয়ান্ডি

কখনও কখনও আমি শুধু বসতে এবং catnip সম্পর্কে বিশ্বাস করি …

প্রিয় Wendy: কিভাবে Bunny Catnip সম্পর্কে মনে করেন? তিনি কি এতে আগ্রহের কোন ধরনের হার দেখান? কিছু আমাকে বলে সে করবে।

বিজ্ঞাপন

আপনি Bunny সত্যিই একটি খরগোশ যে সম্ভাবনা বিনোদন আছে? এটা তার অস্বাভাবিক প্রকৃতি বর্ণনা করবে।

আমি আমার জীবনে বেশ কয়েকটি খরগোশ বুঝতে পেরেছি, পাশাপাশি তারা যখন বুঝতে পারবে তখন তারা বন্ধুত্বপূর্ণ হতে পারে। অত্যন্ত cuddly খুব। এটা মূল্য কি, আমি যে সন্তুষ্ট আমি কখনও সন্তুষ্ট একটি নিরামিষ।

অনেক ভালবাসা, সবসময়, পাশাপাশি আনন্দিত ইস্টার।
-Tabby.

Leave a Reply

Your email address will not be published.