April 29, 2024

কেট স্পেড প্যাকযোগ্য স্ট্রো ফেডোরা: কিছু টুপি প্যাকিং তৈরি করা হয়েছিল, পাশাপাশি তারা যা করবে

আমরা এক মিনিটের জন্য ফেডোরাসকে কথা বলতে পারি?

আমি তাদের প্রতিরোধ করার চেষ্টা করি, যেহেতু আমি জাস্টিন টিম্বারলেক নই, সেইসাথে আমি মনে করি তিনি মনে করেন যে তিনি একমাত্র ব্যক্তি যিনি বৈধভাবে তাদের বন্ধ করতে পারেন।

বিজ্ঞাপন

কিন্তু কিছু fedoras সত্যিই চতুর।

সত্যিই, সত্যিই চতুর।

আমি গত মে মাসে এটি একটি কেট স্পেড স্টোর এ দেখলাম, গত কয়েক সপ্তাহের জন্য এটি আমার কামনা তালিকা থেকে মুছে ফেলার জন্য, শুধুমাত্র শেষ পর্যন্ত বইয়ের প্রতিটি কারণের কাজে কাজ করার পরেই এটি প্রদান করে।

“আমি আমার চুলের রঙের সুরক্ষার জন্য একটি টুপি প্রয়োজন!”

“আমি ছুটিতে যাচ্ছি!”

“এটা আমার জন্মদিনের মাস!”

“এটি একটি নম আছে!”

সত্যই, যদিও, এই টুপি ভয়ঙ্কর। এটি গ্রীষ্মের স্ট্রো হ্যাট ফেডোরাসের শীর্ষস্থানীয় নয়, এটি কেবলমাত্র খুব সুন্দর নয়, তবে এটি একইভাবে প্যাকেজযোগ্য, যার অর্থ আপনি আপনার ব্যাগ বা লাগেজে এটি সমতল সংরক্ষণ করতে পারেন, সেইসাথে যখন আপনি আপনার গন্তব্যে এটি আনপ্যাক করেন তখন এটি পপ করে আকারে.

নিরপেক্ষ রং একইভাবে সবকিছু নিয়ে যায়, সেইসাথে হ্যালো! – এটি একটি নম আছে।

কেট স্পেড প্যাকযোগ্য স্ট্রো ফেডোরা ইন্টারনেটে এখন খুঁজে পেতে একটু কঠিন (এটি দেওয়া হবে বলে মনে হচ্ছে, Boo!), তবে তারা আপনার সম্প্রদায়ের কেট স্পেড স্টোর এ থাকতে পারে।

বিজ্ঞাপন

কখনও কখনও এটি একটি বিস্ময়কর ডিসকাউন্ট snag করতে পারেন কিনা তা দেখতে দোকান থেকে যাওয়া মূল্য। আমি 15% এর জন্য এটি পেয়েছি কারণ এটি শেষ টুপি উপলব্ধ ছিল, সেইসাথে এটি একটি mannequin উপর হতে ঘটেছে। আমি বিক্রয় অংশীদারের কাছে বললাম যে আমি “পিছনে থেকে তাজা টুপি” পেতে আশা করছি (হ্যাঁ, আমি সেই সুনির্দিষ্ট শব্দগুলি ব্যবহার করেছিলাম, লল!), তবে তারা একমাত্র মেঝে মডেল ছিল, তাই কথা বলতে। তাই তিনি আমাকে খরচ একটি বিরতি কাটা (আপনাকে ধন্যবাদ, আপনি যে কেউ!)।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের সৌন্দর্য আসক্ত,

কারেন

Leave a Reply

Your email address will not be published.