May 10, 2024

বর্তমান ফাউন্ডেশন রুটিন -> যে বেস সম্পর্কে সব

ঠিক আছে, এটা সত্য, আমি সবসময় একটি নতুন ফাউন্ডেশন রুটিন আছে যেহেতু আমি সব সময় জিনিসগুলি স্যুইচ করতে চাই। সম্প্রতি আমি কিছু পুরানো ফ্যাবগুলিগুলির একটি কিছুটা ভিন্ন কম্বো ব্যবহার করছি, পাশাপাশি আমি আমার ত্বকের সাথে যা করছি তা নিয়ে আমি উদ্বেগের একটি বড় চুক্তি পেয়েছি। তাই আমি এটা আমার জন্য কাজ করছে অনুমান! এখানে শুরু থেকে কিনতে পণ্য লাইনআপ এখানে …

ম্যাক ফিক্স +: বেয়ার ত্বকে কয়েকটি spritzes

ম্যাক PREP + প্রাইম প্রাকৃতিক র্যাডেন্স: মুখের চারপাশে ব্যবহৃত এক পাম্প

ম্যাক mineralize টাইমচেক লোশন: তৈলাক্ত এলাকায় এক পাম্প (কপাল, নাক, চিবুক)

NC42 এ ম্যাক স্টুডিও মেরামতের তরল ফাউন্ডেশন Pinklite Strobe ক্রিমের কয়েকটি ড্রপ দিয়ে মিশ্রিত (1-3 অত্যন্ত পাতলা স্তর)

শার্লট টাইলবারি জাদু ছায়া 7 (চোখের নিচে) পাশাপাশি ছায়া 8 (গাল এবং পাশাপাশি নাকের কাছাকাছি)

ম্যাক mineralize সোনার টান মধ্যে Skinfinish প্রাকৃতিক পাউডার

ম্যাক ফিক্স +: পাউডার পণ্যগুলির পাশাপাশি কয়েকটি বেশি স্প্রে ব্যবহার করা হয়েছে (গুঁড়া, ব্লাশ, ব্রোঞ্জার, হাইলাইটার, ইত্যাদি)

আমি এই একটি মাঝারি কভারেজ বেস কল ফোন করতে চাই। সুরক্ষাটি সম্পূর্ণভাবে পুরো ভয়ঙ্কর, পাশাপাশি আমি এই কম্বোটি ভারী মনে করি না, তবে ত্বকের বাইরেও যথেষ্ট সুরক্ষা আছে।

বিজ্ঞাপন

এটা সময় লাগে, যদিও। এক মিনিটের টাস্কের সাথে এক মিনিটেরও বেশি টাস্কের সাথে একটি এক মিনিটের টাস্কের সাথে আমার আঙ্গুলের সাথে ব্যবহৃত গোপনকারী এবং সেইসাথে একটি পরিষ্কার বা স্পঞ্জের সাথে বিদ্ধ করা হয় (যা একেবারে একটি সম্পূর্ণ ভিন্ন প্রক্রিয়া, তবে একেবারে একেবারে ভিন্ন চেহারা)।

আপনি যদি এই রুট যেতে যাচ্ছেন, আমি একটি দম্পতি জিনিস করার পরামর্শ দিচ্ছি …

1. শুষ্ক প্রাইমার সঙ্গে আপনার চুক্তি উপর অপেক্ষা করুন

আমি সাধারণত আমার মেকআপের শুরুতে প্রাইমার সাথে আমার চুক্তি প্রয়োগ করি, তারপর আমার ব্রাউজ এবং সেইসাথে চোখটি শোষণ করার জন্য প্রাইমার সময় সরবরাহ করতে। আমি যদি তাড়াতাড়ি থাকি তবে আমি এক মিনিট বা দুইটি অপেক্ষা করব, পাশাপাশি একটি টিস্যু বা কাগজের টয়লেটের সাথে যতটা সম্ভব আমি ব্লট করি, তবে আপনি সাধারণত প্রিমিয়ারকে সম্পূর্ণরূপে শোষিত করতে চান যাতে এটি করতে পারে জিনিস। আপনি আপনার ত্বকের উপরে বসে থাকাকালীন পরবর্তী ধাপে যেতে চান না।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

2. পাতলা স্তর কী হয়!

ওহ, পাতলা বেস স্তর জাদু। আমি বয়সের জন্য এটি সম্পর্কে কথা বলতে পারি, তবে এখানে এটির গেস্ট: আপনি যদি প্রচুর পরিমাণে সুরক্ষার জন্য যাচ্ছেন তবে আপনার বেস মেকআপ পিষ্টক ফ্রস্টিংয়ের মতো দেখতে চান না, ফাউন্ডেশন এবং / অথবা গোপনকারীর কয়েকটি পাতলা স্তর ব্যবহার করতে চান না , বরং বেয়ার ত্বকের পণ্য একটি টন স্ট্যাকিং চেয়ে বরং।

পাতলা স্তর আপনি batter মত প্রদর্শিত ছাড়া আপনি চান সুরক্ষা প্রদান করবে।

এটা সময় পাশাপাশি প্রচেষ্টা সময় লাগে, যদিও …

আপনার আঙ্গুলের বা স্পঞ্জ বা ব্রাশের সাথে প্রতিটি পাতলা স্তর প্রয়োগ করুন, সেইসাথে এটি একটি বাফেলিং ক্লিনের সাথে মিশ্রিত করুন (আপনি যতটা সম্ভব আপনার ত্বকের কাছাকাছি স্তর পেতে চান)। এছাড়াও, পূর্বের স্তরটি পরবর্তী এক প্রয়োগ করার আগে শুকনো (অন্তত একটি মিনিট বা দুইটি) অপেক্ষা করুন, পাশাপাশি আপনি যে সুরক্ষাটি করতে চান ততক্ষণ পর্যন্ত পুনরাবৃত্তি করুন।

এটা আপনার অস্ত্র একটি ছাগল সঙ্গে হাঁটা মত হাঁটা মত …

আমি কখনো আমার অস্ত্রের মধ্যে একটি ছাগল নিয়ে এসেছি, তবে আমি ছবিটি একই রকম হবে অথবা একটি স্যান্ডব্যাগের সাথে কাজ করার জন্য … যা আমি গত রাতে জিমে করেছি।

সোমবার এবং বুধবার বুধবার আমার হিলিট বর্গের সন্ধ্যায়, সেইসাথে ক্লাসগুলি নৃশংস, আমি তাদের অনেকগুলি কারণের জন্য এগিয়ে দেখি, যার মধ্যে আমি কিছু সময়ের জন্য নিজেকে ফোকাস করতে পারি, পাশাপাশি একইভাবে যেহেতু আমি একটি পর্দায় staring করছি না।

আমি আমার মাথায় আছি, পাশাপাশি এটি ক্লান্তিকর, তবে আমি যখন হিলিট ক্লাসে আছি, তবুও এটি 40-কিছু শরীরের বাইরে আমার শারীরিক কঠোর পরিশ্রমী, আমি আমার শ্বাসের উপর মনোযোগ দিতে চাই আমি burpies না (যা সত্যিই শয়তান এর কাজ হয়!)। এটা সত্যিই আমার জন্য মজা মজা।

আমি বুঝি – craziness।

যাইহোক, গত রাতে আমরা একটি স্যান্ডব্যাগ ব্যবহার করে ফুসফুসের বিকল্পগুলি বিপরীত করেছিলাম …

ওহেমি। এই তারা কি মত চেহারা:

এই মহিলাটি একটি খারাপ- @ ss হয় কারণ সে ব্যবহার করে – এক নয়, তবে দুটি স্যান্ডব্যাগ! আমি শুধুমাত্র এক ব্যবহার করেছি, পাশাপাশি আমি খুব কমই কাজ করতে পারে। শুধু এটির সাথে পৌঁছানোর জন্য, পুরো সময় আমি তাদের করছিলাম যে স্যান্ডব্যাগটি “বিট্রিস” নামে একটি ছাগল ছিল, সেইসাথে আমাকে তার বাচ্চা ছাগলের কাছে ফিরে যাওয়ার জন্য একটি মাঠে আনতে হয়েছিল।

বিজ্ঞাপন

হা হা হা! তোমার তাই করা উচিত যা তোমার করা উচিত.

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

কারেন

Leave a Reply

Your email address will not be published.