April 19, 2024

শনিবার সার্ফিং: ২3 শে সেপ্টেম্বর, ২017

ফাউন্ডেশন জাঙ্কি ব্যাজ আনলক!
আমি সত্যিই চামড়া করছেন মত ​​freaking।

যে বিরক্তিকর?

বিজ্ঞাপন

এটা হতে পারে, তবে এটা সত্য। আমি বিশ্বাস করি আমার সবচেয়ে বড় মেকআপ / সৌন্দর্য উত্সাহগুলি এখনই ফাউন্ডেশনের পাশাপাশি গোপনকারী, যা আমি অত্যন্ত উত্সাহী পেয়েছি, পাশাপাশি এটি গত দুই বছরে এটি মূলত এই বিন্দুতে অর্জিত হয়েছে, কারণ দীর্ঘতম সময়ের জন্য ফাউন্ডেশনটি ছিল আমার জন্য একটি afterthhought মত। আমার চোখ, গাল এবং ঠোঁট, A.K.A. রঙের জেনুইন কাজ করার পরে আমি কিছু করেছি।

এখন আমি সব আবিষ্কার সঙ্গে খাওয়া হয়। দ্য. উপায়। নিখুঁত-বর্ণিত ত্বক পেতে যা 300 পাউন্ড মেকআপ ব্যবহার করে না অন্তর্ভুক্ত করে।

এটা চ্যালেঞ্জিং, ড্যুড!

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

41 বছর বয়সে আমার কনর হওয়ার পর সম্ভবত এটি ঘটেছিল, তবে আমি গড্ডের কাছে শপথ করেছিলাম, মায়ের জীবনের প্রথম বছর কুকুরের মতো ছিল। এটা 1২ মাসের প্রোগ্রামে সাত বছর ধরে অনুভব করে। আমি মজা করছি না!

কিন্তু হ্যাঁ, আমি সত্যিই, ফাউন্ডেশন সম্পর্কে সত্যিই উত্সাহী, সেইসাথে এই উপলব্ধিটি আমার কাছে অন্য দিনটি ঘটেছে পরে কেউ আমাকে জিজ্ঞেস করেছিল যে আমার পছন্দের ভিত্তি কী আছে, পাশাপাশি আমি একটি শব্দের উত্তর প্রদান করতে পারিনি। Clackin ‘কীবোর্ড এ দূরে, আমি চিন্তা রাখা, “আমি সপ্তাহের জন্য এই সম্পর্কে কথা বলতে পারে।”

আমি ভিত্তি সম্পর্কে বুঝতে হবে যাই হোক না কেন আবিষ্কার করতে চান। ভালো লেগেছে, যদি আমার সীমাহীন সম্পদ ($), মেয়ে, আপনি কি বুঝতে পারছেন? আমি শুধু তাদের চেষ্টা করতে সক্ষম হতে বিশ্বের প্রতিটি একক ভিত্তি মূল্যায়ন চাই। তারপর আমি স্যার জন, শার্লট টিলবারি পাশাপাশি প্যাট ম্যাকগ্রাথের সাথে ব্যক্তিগত মেকআপ পাঠের ব্যবস্থা করব। আমি বিশ্বাস করি যে এত মজা হবে!

নাকি আমি শুধু পাগল? অন্য কেউ কি অসাধারণ হবে বিশ্বাস করে?

এক সেকেন্ডের জন্য স্ট্যু, সেইসাথে যদি আপনার কাছে কফিগুলির সিপসগুলির মধ্যে একটি মুহূর্ত থাকে তবে আমি আশা করি এটি খুব ভাল এবং সুস্বাদু, এখানে এমন কিছু নিবন্ধ যা এই সপ্তাহে আগ্রহের হারকে উদ্দীপিত করেছে। আমি আপনাকে আকর্ষণীয় কিছু আবিষ্কার আশা করি।

এই বিস্ময়কর ছবি সিরিজটি দেখে পরে যে জিনিসগুলি তাদের পকেটে স্টক হিসাবে স্টক হিসাবে, আমি ইচ্ছা করি আমি সময় ফিরে যেতে পারি এবং আমি আমার মধ্যে রাখতে যাচ্ছি তা দেখতে চাই।

শৈলী পাশাপাশি উদ্ভাবনী পেরেক শিল্প, নিলাম্পিয়ায়, বিশ্বের সবচেয়ে মর্যাদাপূর্ণ পেরেক প্রতিযোগিতায় একটি, কলা। এটি তার কঠোর নিরপেক্ষ বিচারের নির্দেশাবলীর পর থেকে সবচেয়ে সুন্দর পেরেক প্রতিযোগিতার এক হিসাবে গণ্য করা হয়।

টিম গুন্ন (যিনি আমার মনের মধ্যে, আমার মেন্টর / স্টাইল গডফাদার) ফোনটি ফ্যাশন মার্কেটকে কল করে এবং সেইসাথে ডিজাইনারদের সকল শরীরের আকারের পাশাপাশি মাপের জন্য কাজ করে এমন কাপড় তৈরি করতে অনুরোধ করে, সেইসাথে অত্যন্ত লম্বা নয়। পাতলা মহিলাদের।

আন্না উইন্টোরের সাথে তাদের সাক্ষাত্কারে কি 10 জন লোকের সাথে সাক্ষাত্কারে ব্যবহৃত হয় (পিএস। আমি সম্ভবত উচ্চ-কোমর প্রসারিত প্যান্টগুলি পরিধান করবো)

কখনও প্রশ্ন কেন সৌন্দর্য ব্র্যান্ডগুলি উপহার দিয়ে-কেনাকাটা করে, তবে অন্য কেউ কি সত্যিই করে? কারণটা এখানে.

সাশ্রয়ী মূল্যের ড্রাগস্টোর স্কিন কেয়ার ব্র্যান্ড সহজ সুপার শুষ্ক ত্বকের জন্য নতুন hydrating cleansers আছে।

প্যাট্রিক টিএ এর গল্পটি যখন এটি আপনাকে Instagram এ খুঁজে পায় এবং সেইসাথে আপনার মেকআপ ক্যারিয়ার স্ট্রাইক হিসাবে এটি ঘটে।

একটি বাবার বাড়ির পিছনের দিকের উঠোনে তার যুবকের জন্য একটি OTT দুই-গল্পের প্লেহাউস তৈরি করেছে, পাশাপাশি আমি যা করতে পারি তা হল, “আমি কি ইতিমধ্যে চলতে পারি?” যে জিনিস একটি মিনি-ম্যানশন মত প্রদর্শিত হবে!

Revlon একটি শীতল নতুন চুল ড্রায়ার আছে যা পঞ্চম উপাদান থেকে কিছু মনে হয়।

Donatella Versace এর সৌন্দর্য বিবর্তন একটি চূড়ান্ত টাইমলাইন

অভিযোগ, এই কাজ ব্যাগ বিশেষজ্ঞ মহিলাদের সর্বত্র খুঁজছেন হয়েছে।

পশ্চিম আফ্রিকার সবচেয়ে সাহসী ডিজাইনার, আমক ওসাকওয়ে এর একজনকে বোঝার জন্য পান।

বাকী সৌন্দর্য ছুটির দিন (Sephora এর Instagram এর মাধ্যমে) বসের দেখায়।

স্যাম জরিমানা মেকআপ বিশ্বের একটি কিংবদন্তী।

বিজ্ঞাপন

আমি চলে যাচ্ছি! পূর্ব উপকূলে যাওয়ার জন্য আমার পরিবারের পাশাপাশি কিছু বন্ধু যেতে আমি কিছুক্ষণ দেখা হয়নি। আপনার দিন একটি চমত্কার বিশ্রাম পাশাপাশি একটি বিস্ময়কর সপ্তাহান্তে আছে। শীঘ্রই তোমার সাথে কথা হবে.

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের সৌন্দর্য আসক্ত,

কারেন

Leave a Reply

Your email address will not be published.