April 25, 2024
Uncategorized

তাজা ত্বকের জন্য পতিত হ’ল রোম সৌন্দর্য

থেকে সর্বশেষের সাথে লইডগুলি হ’ল রোম সৌন্দর্য থেকে নতুন পণ্যগুলি আপনাকে যেতে হবে
এটা শুধু আমার, বা শরৎ সবচেয়ে জনপ্রিয় নতুন ছুটির ঋতু মত মনে হয়? – যেহেতু এটি সর্বশেষের মতো সর্বকালের সর্বশ্রেষ্ঠ, সবচেয়ে ব্যস্ত সময় আমার মনে হয়।

এটা প্রায় সব বুঝতে যে ক্ষমতা মত। দ্য. এখন আমার টু ডবল তালিকা এখন, সহ …

বিজ্ঞাপন

শরৎ পাতাগুলির পিলগুলি দিয়ে ট্রিজিং (না, গুরুত্ব সহকারে, কনর এই সপ্তাহে হোমওয়ার্কের হোমওয়ার্ক রয়েছে যা সমাবেশে পতিত পাতা সংগ্রহ করছে!)

COYWOLF ড্রাইভিং পাশাপাশি বিভিন্ন তরুণ শিশু ঘটনা থেকে, যা আশ্চর্যজনকভাবে, অনেক আছে

অর্ধ-বাথরুম রিমোডেলের জন্য আলোকসজ্জা রাজধানী অনুসন্ধানের (যারা বোঝা যায় তার অনেকগুলি আলোকসজ্জা রাজধানী ছিল?)

যাই হোক না কেন সম্পর্কে কম-কী freaking (যা আমার টু লিস্টে আসলে নয়, তবে আমি যে কোনও কিছু করছি)

ভয়ানক সৌন্দর্যটি * এটি * পেতে * এটি পেতে পারে, কারণ তাদের সমস্ত নতুন মেকআপের পাশাপাশি ত্বকের যত্ন শরৎ 2019 এর জন্য প্রবর্তন করে যা ফ্ল্যাশে প্রস্তুত হওয়ার উপর ফোকাস করে, তাই আপনি বিশ্বের উপর প্রভাব ফেলতে পারেন! – অথবা, অন্তত কাজ বা সকালের ইনস্টিটিউটের ড্রপ-অফের বাস ট্রিপকে নিয়ন্ত্রণ করে।

আমি এই বর্ণনায় ব্যবহার করছি সৌন্দর্য পণ্যগুলি: আমার lids উপর Wandress রাশ চোখের সমন্বয়, আমার ল্যাশ লাইন উপর উচ্চ লাইন তরল eyeliner, আমার brows মধ্যে গাঢ় বাদামী মধ্যে সুনির্দিষ্ট ব্রো জেল সঙ্গে আপনার চুক্তি ফ্রেম, দুই blush পাশাপাশি ব্রোঞ্জের জন্য ট্রিপ আমার ঠোঁটের উপর Duiri / Tulum মধ্যে Duo, পাশাপাশি আমার ঠোঁটের উপর mauve মধ্যে ঠোঁট সেট্টার duo। ফাউন্ডেশন এনসি 42 এ ম্যাক স্টুডিও মেরামত নরম ম্যাট ফাউন্ডেশন লাঠি।

Wandress রাশ Eyeshadow প্যালেট wandress, সুনির্দিষ্ট ব্রো জেল পাশাপাশি উচ্চ লাইন তরল eyeliner সঙ্গে আপনার চুক্তি ফ্রেম (আমি ম্যাক একটি NC42 করছি)

এবং, সর্বদা, ভ্রমণ-বন্ধুত্বপূর্ণ মেকআপের তাদের লাইন থেকে যাই হোক না কেন parabens, phthalates, সিন্থেটিক সুবাস এবং খনিজ তেল থেকে মুক্ত। যাই হোক না কেন গ্লুটেন-মুক্ত এবং সেইসাথে নিষ্ঠুরতা মুক্ত।

Wandress রাশ Eyeshadow সমন্বয় ($ 25)

সম্ভবত আপনি যেমন ফুসফুসের বাইরেরতম নাগালের মধ্যে প্রকাশিত হয়েছেন (যেমন আমার সামনে ইয়ার্ডের ট্রান্সভার্সেড তুরস্কের পালের দ্বারা প্রমাণিত হয়েছে)। যদি তাই হয়, এর অর্থ এই নয় যে আপনি ভ্যানারের নতুন ছয়-প্যান eyeshadow প্যালেটের প্রশংসা করতে পারবেন না, যা শহরের জীবনযাত্রার ঝড় উদযাপন করবে!

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

তার ঐতিহ্যগত শরৎ শেড অন্তর্ভুক্ত …

চার্জ, একটি shimmery শ্যাম্পেন

Blitz, একটি glittering সুবর্ণ cranberry

OTW, একটি ম্যাট নোংরা গোলাপ

হস্টল, একটি shimmery সুবর্ণ তামার

এভিনিউ, একটি ধাতব সবুজ খাকি, পাশাপাশি

সুইফ্ট, একটি ম্যাট eggplant

Wandress রাশ Eyeshadow সমন্বয় ($ 25)
Wase Wander Wetness জন্য Cranberry তেলের পাশাপাশি Cranberry তেল (উদ্বেগ না – তারা চটচটে মনে হয় না), পাশাপাশি আমি সন্দেহ যে তারা কেন Powders মিশ্রিত করা খুব সহজ, ম্যাচ হিসাবে পাশাপাশি মিশ্রিত করা হয়।

আমি আমার পরিষ্কারের পাশাপাশি দুইটি-কখনও কখনও তিনটি – কখনও কখনও এমনকি তিনটি – আমার নিজের ব্যক্তিগতকৃত রঙগুলি ব্যক্তিগতকৃত করতে পছন্দ করি, যা আমি বেআইনী lids এর উপরে মিশ্রিত করি।

Yup, আপনি যে অধিকার চেক আউট। এই মেয়েটির জন্য কোন ঢাকনা প্রাইমার! #cantbebothered.

সুনির্দিষ্ট ব্রো জেলের সাথে আপনার চুক্তি ফ্রেম করুন ($ 22)

আচ্ছা, হ্যালো, রঙ্গক! এই নরম-হোল্ড জেল অবিলম্বে রঙ্গক একটি বিস্ময়কর পরিমাণ সঙ্গে আপনার brows boosts। একটি ছোট, সুনির্দিষ্ট বুরুশ, পাশাপাশি আমার brows পাশাপাশি গাঢ় বাদামী এর কয়েকটি swipes পাতলা থেকে উল্লেখযোগ্য (কিন্তু যে ধারালো, ভীতিজনক brows-like-browdes kinda উপায় না)। একইভাবে স্বর্ণকেশী পাশাপাশি taupe দেওয়া। পাশাপাশি যারা তাদের ফিজি বিট ক্যাটারপিলারে কোন রঙ পছন্দ করে না, খুব একটি অপসারণ বিকল্প আছে।

সুনির্দিষ্ট ব্রো জেল ($ 22) পাশাপাশি হাই লাইন তরল Eyeliner ($ 22) এর সাথে আপনার চুক্তি ফ্রেম করুন
হাই লাইন তরল eyeliner ($ 22)

আপনি যদি একটি সংক্ষিপ্ত, শক্ত, সূক্ষ্ম বিন্দু দিয়ে কালো তরল liners চান, আপনি সেট করা উচিত, যেহেতু এই এক তাই অন্ধকার এবং তীব্র যে আপনি শুধুমাত্র আপনার ল্যাশ লাইন জুড়ে একটি পাস প্রয়োজন হবে। এটা একইভাবে দ্রুতগতিতে জলরোধী হিসাবে দ্রুত dries।

Layover Hydrating ampoule ($ 40)

এই ময়শ্চারাইজিং সিরাম সমস্ত ত্বকের ধরন তৈরি করে পাশাপাশি হাইড্রেশন একটি ভারী আঘাত জন্য hyaluronic অ্যাসিড সঙ্গে বস্তাবন্দী হয়। আমার কম্বো ত্বকের শুষ্ক এলাকা সবই “আহহহ!” যখনই আমি কয়েকটি ড্রপ প্রয়োগ করি, যা সাধারণত আমি লন্ড্রি করার পরে আমার চুক্তির পাশাপাশি টোনার প্রয়োগ করার পরে, তবে আমি ত্বকের ক্রিমের উপর স্লিপ করার আগে।

গুরুতরভাবে, তাই ভাল। আমি একটি এক্সএক্সএল নল চান!

রাতারাতি মেরামতের কাজ মনোযোগ নিবদ্ধ করবেন না ($ 68) সেইসাথে Layover Hydrating ampoule ($ 40)
রাতারাতি মেরামতের কাজ মনোযোগ নিবদ্ধ করবেন না ($ 68)

বিজ্ঞাপন

সমস্ত ত্বকের ধরন জন্য তৈরি, এই exfoliating সিরাম 1% retinol রয়েছে। আমি এটি কয়েকবার ব্যবহার করেছি এবং অন্তত এ পর্যন্ত, আমার ত্বকটি কিছুটা উত্তেজিত করে না বা কিছুটা উত্তেজিত হিসাবে মনে করে না, যখন আমি কেট সোমারভিল রেটিনল ব্যবহার করেছি, যা আমি সারা গ্রীষ্মে পাশাপাশি সমস্ত গ্রীষ্মে ব্যবহার করেছি।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের সৌন্দর্য আসক্ত,

কারেন

Leave a Reply

Your email address will not be published.