May 10, 2024

খুব ভাল! টম ফোর্ড 2017 গ্রীষ্মের সলিউল ক্রিম এবং পাউডার আই রং তরুণ অ্যাডোনিস এবং সূর্যের পূজা

টম ফোর্ড ক্রিম এবং গুঁড়া চোখের রঙ সূর্য উপাসনা (বামে) এবং তরুণ অ্যাডোনিস (ডানে), $ 62
আপনি যদি এই অপমানজনকভাবে ব্যয়বহুল স্ট্যাকযোগ্য টম ফোর্ড প otted শ্যাডো Duos (OMG! তারা $ 62!) পাসে জীবন যেতে হবে?

অবশ্যই এটা হবে। আপনি বেঁচে থাকবেন … সেলাইন ডায়নের paraphrase করতে হবে, জীবন চলবে। আপনার হৃদয় বীট চালিয়ে যেতে হবে, আপনার ফুসফুস কাজ চালিয়ে যেতে হবে, কিন্তু একটি মেকআপ স্তরের উপর? সত্যি, আমি জানি না। আমি নিশ্চিত জন্য বলতে পারেন না।

বিজ্ঞাপন

আপনি বেঁচে থাকবেন, কিন্তু আপনার চোখের মেকআপটি স্যাসি বা স্পার্কলি হিসাবে থাকবে না তবে আপনার জীবনে টমের নতুন ক্রিম এবং পাউডার চোখের রংগুলির মধ্যে একটি থাকবে।

মেয়ে, আমি এই উপর freaking আউট! ?

টম ২015 সালে একই রকম কিছু করেনি। তারা একটি ক্রিম ছায়া এবং একটি স্ট্যাকেবল ডুওতে একটি চকচকে একত্রিত করে, যা আমাকে বলতে হবে, হ্যাঁ।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

২017 সালের গ্রীষ্মের সলিউল সংগ্রহে তাদের চারটি রয়েছে, এবং এখানে তরুণ অ্যাডোনিস এবং সূর্যের উপাসনায় চারটি দুটি ছবি রয়েছে। আমি অন্য দুটি দেখেছি, যা পূর্ববর্তী টিএফ গ্রীষ্মের সংগ্রহগুলিতে নগ্ন ব্রোঞ্জ এবং গোল্ডেন পীচ নামে পরিচিত। আমি তাদের একটি পুরোনো সংস্করণ আছে, এবং আমি em, কিন্তু আমি এখনো মধ্যে নতুন নতুন দেখা যায় না।

আমার lids উপর তরুণ adonis পরা

টম এর অতীত ক্রিম এবং পাউডার চোখের রং, সূর্য পূজা এবং তরুণ অ্যাডোনিস একটি স্ট্যাকযোগ্য, স্ক্রু-শীর্ষ জার মধ্যে আসে। আপনার ক্রিম ছায়াটি নীচে রয়েছে, এবং তারপরে আপনি উপরেরটি খুলুন, এবং যেখানে আপনি চকচকে আইশেডো দেখেন, যা আমি একটি চকচকে শীর্ষ কোট আরো কল করতে চাই কারণ এটি অত্যন্ত pigmented হয় না।

FYI, কেউ টম ফোর্ড মত চোখের চকচকে না। Flecks তাই microscopically misuscule যে তারা আপনার lids উপর প্রায় গ্লস চেহারা।

উগ! আমি এটা ভালোবাসি. আমি যে স্বাক্ষর চকচকে, চকচকে টম ফোর্ড lids দেখতে প্রতিটি একক সময় আমাকে হত্যা করে।

আমি বড় হয়ে গেলে, আমি একটি মেকআপ সবচেয়ে বেশি হয়ে উঠছি, এবং আমি মৌলিক তবুও স্যাসির জন্য এই ক্রিম / চকচকে duos ভালোবাসি, স্পার্কলি দেখায়।

শুধু sassy.

আমি আমার ঢাকনা উপর ক্রিম ছায়া এক প্রয়োগ করতে একটি আঙুল ব্যবহার করব, শুধু ক্রিজে শুধু সবে যাচ্ছি। তারপর আমি প্রান্তগুলি ছিনতাই করব এবং সেই একই আঙুলটি ব্যবহার করব, এটি কয়েকবার গ্লানি শীর্ষ কোটের প্যানে ঘুরে বেড়ায় (এটি একটি বুরুশ ব্যবহার করবেন না কারণ এটি কিছু বাছাই করবে না)। তারপরে আমি ক্রিম শ্যাডো উপরে সরাসরি চকচকে পট করবো একটি চকচকে চোখের চেহারা যা সত্যিই এটির চেয়ে fancier দেখায়।

কখনও কখনও, যদি আমি সত্যিই অনুভব করি ‘এটি, আমি আমার হুডেড চোখের সিটকে অনেক গভীরতা দিতে আমার ক্রিজে কিছু ব্রোঞ্জের বা ম্যাক সোবাকেও মেরে ফেলব।

তারপর আমি আমার lashes curl করব, কিছু জলরোধী মাস্কারা এবং শক্তিতে নিক্ষেপ করব।

সূর্য পূজা (শীর্ষ) এবং তরুণ adonis swatches (নীচে)
সম্পূর্ণ প্রকাশ: আমি একটি টম ফোর্ড ক্রিম শ্যাডো জাঙ্কি?

টম ফোর্ড ক্রিম শ্যাডো হয় … ওহ! তারা এই duos সম্পর্কে আমার প্রিয় জিনিস।

হ্যাঁ, চকচকে টপকোট খুব ভয়ঙ্কর, কিন্তু ক্রিমস? তাই pigmented, মিশ্রিত করা খুব সহজ, তাই সম্মানজনক (তারা আমার শুষ্ক lids উপর scoot না), এবং তারা মনে করেন না বা ভারী চেহারা।

আমি শুনেছি যে কিছু লোকের সাথে তাদের সমস্যা আছে, কিন্তু এটি আমার জন্য একটি সমস্যা ছিল না। যখন আমি তাদের উপর থাকি, তারা সারা দিন ধরে থাকত এবং আমার জরিমানা লাইনের স্পষ্টভাবে চালাও।

চূড়ান্ত রায়

বিজ্ঞাপন

আমি এই জিনিসগুলিকে ভালোবাসি, যদিও তারা অপ্রত্যাশিতভাবে ব্যয়বহুল।

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী আসক্ত আসক্তি,

কারেন

Leave a Reply

Your email address will not be published.