April 27, 2024
Uncategorized

ম্যাক ডিতা ভন টিইস | ভন Teese ম্যাট লিপস্টিক

এখানে একটি ভিডিও আদর্শ থাকতে হবে, তবে যদি না হয়, তবে আপনি এটি YouTube এ উপভোগ করতে পারেন।

ম্যাক ডিতা ভন টিইস ম্যাট লিপস্টিক ভন টিসে (২8 ডলার)
আপনি বুঝতে পারেন যে আপনি টাইপোগ্রাফি এবং ফন্ট শৈলীগুলির সাথে খুব বেশি খাওয়াচ্ছেন যখন আপনি ম্যাকের নতুন ডিতা ভন টিয়েস লিপস্টিকের উপরে “আমি” এর উপরে ডটের অধীনে থাকা ডটের অধীনে স্লাইডগুলি ঠিক মত কিভাবে জিনিসগুলি দেখি আপনার প্রথম বিশ্বাস হিসাবে “dang! আমি চাই আমি এটা বিশ্বাস করতাম। ”

এটা ঐ বিট স্পর্শ, মানুষ!

বিজ্ঞাপন

লিমিটেড এডিশন ম্যাক ম্যাট লিপস্টিক ভন টিসে ($ 18) 7 ডিসেম্বর 7 ডিসেম্বর ম্যাক ওয়েব সাইটে দেখা যাচ্ছে এমন একটি ইন্টারনেটে রয়েছে, পাশাপাশি আপনি সম্ভবত অনুমান করেছেন যে এটি সম্ভবত অনুমান করেছে, এটি Burlesque সৌন্দর্য / নর্তকী / এর সাথে একটি অংশীদারিত্ব লেখক ডিতা ভন Teese।

Yup, তিনি একইভাবে একটি লেখক। তার নতুন বই, আপনার আপিল চিহ্ন: বুকস্টোরের পরম গাইড, বইয়ের দোকানগুলিতে দেখায়।

অন্যদিকে লিপস্টিক অত্যন্ত উজ্জ্বল নয়। এটি একটি বেশ ঐতিহ্যগত হ্যান্ডেল ম্যাট টমেটো লাল, পাশাপাশি এটি খুব, অত্যন্ত দিতা। ম্যাট লাল ঠোঁট জন্য তার মত তার ভাল পরিচিত।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

আমার উপর, এটি হলুদ একটি ইঙ্গিত দিয়ে এটি একটি অপর্যাপ্ত লাল, পাশাপাশি ইঙ্গিতটি ম্যাক মহিলার ঝুঁকি জমিতে এটি গ্রহণ করে না, তাই কোনও কমলা কমলা কমে যায় না।

সাধারণভাবে, ম্যাট লিপস্টিক্স আঘাত বা মিস হতে পারে। তাদের শুষ্ক, পুরু পাশাপাশি প্যাচির জন্য একটি ট্র্যাক রেকর্ড রয়েছে (90 এর দশকে ম্যাট ঠোঁটে আমাকে শুরু করবেন না!), তবে আমি বিশ্বাস করি ম্যাকটি এই একের সাথে একটি চমৎকার কাজ করেছে। সূত্রটি একটি বিট ক্রিমি (একটি ম্যাক ম্যাটের জন্য স্বাভাবিকের তুলনায় creamier), যা অ্যাপ্লিকেশন মসৃণ করে তোলে। এটি tugging ছাড়া আমার ঠোঁট জুড়ে glides পাশাপাশি কোন ধরনের ফ্লেক্স accentuate না।

শুভকামনা ধন্যবাদ, যেহেতু আমার ঠোঁট হেললাটি সম্প্রতি শুষ্ক হয়েছে।

যে আমাকে মনে করিয়ে দেয় – আমি সারা দিন অনেক বেশি পানি পান করতে চাই।

ভন Teese আমার NC42 স্কিন উপর swatched
এমনকি তার creaminess সঙ্গে, ভন Teese লিপস্টিক এখনও ঠোঁটের উপর সোজা আপ ম্যাট মত প্রদর্শিত হয়, যা আপনি একটি comfy খুঁজে বের করার চেষ্টা করছেন, ম্যাট লাল ক্ষমাশীল, এটি একটি মহান পছন্দ করে তোলে।

ম্যাক ডিতা ভন টিই ম্যাট লিপস্টিক ভন টিসে

বিজ্ঞাপন

আমি একটি ম্যাক রেড লিপস্টিক হাউডার এর কিছু, পাশাপাশি আমি বিশ্বাস করি যে এটি কোনও ম্যাক রেড লিপস্টিক হোর্ডারের সংগ্রহের একটি সুদৃশ্য সংযোজন করে।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

কারেন

Leave a Reply

Your email address will not be published.