May 3, 2024

ম্যাক লে ডিস্কো সংগ্রহ

থেকে ম্যাক Dazzleshadows থেকে সবচেয়ে বেশি পেতে কিভাবে আপনি boogie করতে প্রস্তুত? কারণ আমি! – নিউ ম্যাক লে ডিস্কো সংগ্রহস্থল থেকে ম্যাক ড্যাজলেশেডোগুলিতে – এক আলোকসজ্জা ডিস্কো মেঝে (বর্গক্ষেত্রের মেঝে টাইলস দিয়ে সম্পূর্ণ করুন যা মিউজিকের বীটের রঙ পরিবর্তন করে) এবং প্রমান্টিউ অফিস পার্টির জন্য সিলভার ডিসকো বল। আমি সঙ্গীত এবং বিড়ালটি অফার করবো (কারণ একটি Chubby Tabby ছাড়া একটি ডিস্কো পার্টি কি? – একটি হেললা বিরক্তিকর ডিস্কো পার্টি, যা কি)। আপনি আপনার slickest ঘণ্টা-bottoms এবং স্বাক্ষর প্যাচ আনতে।

কভার চার্জের পরিবর্তে, নতুন ম্যাক লে ডিস্কো সংগ্রহ থেকে নতুন Dazzleshadow eyeshadows এক পরা, এবং হস্টেল করছেন সামনে দরজা লিখুন।

বিজ্ঞাপন

তিনি একটি ইট … ঘর!

সেখানে শ্যাডো-প্রেমময় রোলার মেয়েরাগুলির জন্য, ম্যাক লে ডিস্কো সংগ্রহটি এখন উপলব্ধ এবং dazzleglasses, কয়েকটি superslicks (স্বর্ণ এবং রৌপ্য শেড, উভয় পুনরায় প্রচার) এবং একটি সমতল শেডার ব্রাশের সাথে উপলব্ধ এবং ব্রাশিং (এছাড়াও একটি পুনরায় প্রচার করুন ), কিন্তু আমি মনে করি অনেকগুলি আইটেম ড্যাজলেশেডো প্রধান ইভেন্টের জন্য sideshows হয় – খুব sparkly ধাতব চকচকে eyeshadows একটি লাইন যা আপনাকে খুব ভাল করতে পারে “ওহ!” যখন আপনি তাদের খুলুন।

ম্যাক লে ডিস্কো সংগ্রহ থেকে 1২ টি ড্যাজলেশেডোগুলির মধ্যে 11 ডলার ২1 ডলারের প্রতিটি মনে হয় না, তাই আমি মনে করি তারা একটি নতুন ম্যাক শ্যাডো সূত্র, এই ক্ষেত্রে সীমিত সংস্করণে, $ 21 প্রতিটি এবং 1২ টি ছায়াছাতে উপলব্ধ রয়েছে …

তিনি sparkles – রূপালী sparkles সঙ্গে একটি হালকা ধূসর

শেষ নাচ – গোলাপী sparkles সঙ্গে একটি পীচি বেজ

চলুন রোল – Sparkles সঙ্গে একটি লাল ব্রোঞ্জ

আমাকে চেষ্টা করুন – ঝলকানি সঙ্গে একটি গভীর নীল সবুজ সবুজ

এটা তাই না বলে – গোলাপী sparkles সঙ্গে একটি গাঢ় ধূসর

থামাতে না থামাতে না পারে – ঝলকানি দিয়ে একটি গভীর পাম্প বেগুনি

আসুন Boogie – Sparkles সঙ্গে একটি কালো

বুম বৃদ্ধি রুম – Emerald Sparkles সঙ্গে একটি হালকা Burgundy

আমি 2 টি দেখি – সোনার স্পার্কলগুলির সাথে একটি মধ্য-টন বাদামী

ধীর / দ্রুত / প্রবাহ – লাল sparkles সঙ্গে একটি ব্রোঞ্জ

শারীরিক পান – হালকা নীল sparkles সঙ্গে একটি রক্তবর্ণ

জ্বর অনুভব করুন – গোলাপী sparkles সঙ্গে একটি গভীর নীল রক্তবর্ণ

আমার lids উপর: অভ্যন্তরীণ কোণে শেষ নাচের সাথে আমাকে চেষ্টা করুন এবং নিম্ন ল্যাশ লাইনের সাথে জ্বরের সাথে এই ছায়াগুলির সাথে মজার টন থাকতে পারে – খুব শিমি চকচকে-উৎসব এবং উচ্চ-উজ্জ্বল প্রভাবগুলি – কিন্তু ক্রয় করতে বন্য বন্য, আমি মনে করি এটা কিভাবে কাজ করতে হবে তা জানতে সাহায্য করে; অন্যথায়, হতাশা ensue পারে।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

এই নোটে, এই সাথে কাজ করার সময়, এখানে কিছু জিনিস মনে রাখা আছে …

1. একটি Creamy বেস ব্যবহার করুন

আপনি যাই হোক না কেন, এমনকি একটি প্রচলিত eyeshadow মত শুষ্ক ত্বকের উপর এই প্রয়োগ সম্পর্কে চিন্তা করবেন না। অনুগ্রহ! আপনি সমস্ত জায়গায় চকচকে পাবেন (পড়ুন: ফালআউট সিটি) এবং সেরা রঙ্গক payoff পাবেন না।

আমি যখন একটি মরিচ, ভিজা বেস উপরে এই dazzleshadows স্তর স্তর আমার ভাল ফলাফল পেতে, কারণ তারা কিছু সম্মুখের latch ভালবাসা। এই জন্য আমার প্রিয় ম্যাক 24-ঘন্টাটি চোখের বেস (যা আমি এই ক্ষেত্রে NARS PROM-PRIEM এর চেয়ে অনেক বেশি পছন্দ করি কারণ ম্যাক বেসটি “ভিজা” দীর্ঘস্থায়ী), অথবা কিছু ক্ষেত্রে ব্ল্যাকট্র্যাকের মতো একটি ম্যাক ফ্লুইডাইন, এবং আপনি ‘ এই প্রতিটি সঙ্গে একটি ভিন্ন প্রভাব পেতে হবে।

যখন আমি ম্যাক 24-ঘন্টার শীর্ষে ড্যাজ্লেশেডো লেয়ার করি, তখন আমি সাহসী চকচকে এবং একটি মাঝারি পরিমাণ রঙ্গক যা আপনি প্যানটিতে দেখেন এমন রঙের সাথে খুব সত্য।

আমি ডিনার বা সিনেমাগুলিতে যাওয়ার মতো স্টাফের জন্য এই সংমিশ্রণটি পছন্দ করি, কারণ এটি ভাল চকচকে – লক্ষ্যযোগ্য, কিন্তু লাস ভেগাস ব্যাচেলোরেট পার্টি চকচকে পূর্ণ নয়।

গত সপ্তাহে আমি শেষ নাচ পরতাম (পিঙ্ক স্পার্কলসের সাথে পীচি বেইজ) এক রাতে যখন আমরা ডিনারে গিয়েছিলাম। আমি আমার ঢাকনাটি প্রয়োগ করেছিলাম এবং প্রান্তগুলি ছিঁড়ে ফেলার জন্য প্রান্তগুলি বাঁচলাম, তারপর ম্যাক নরম বাদামীটি ক্রিজে ঢুকে পড়ল, এবং কিছু ভাল অভিনন্দন জানালাম (তাদের মধ্যে একজনও একজন মেকআপ শিল্পী, * ব্লাশস * থেকেও ছিল।

এবং ব্ল্যাকট্র্যাকের মতো ফ্লাইডলাইনের উপরে dazzleshadows layering খুব মজা, খুব মজা। ব্ল্যাকট্র্যাকের উপরে প্রয়োগ করা শ্যাডো ধনী এবং গভীরে প্রদর্শিত হয় এবং তারা একটি ধাতব ফিনিস গ্রহণ করে। ছায়া কিছু ছায়া তারা প্যান মধ্যে সম্পূর্ণ ভিন্ন খুঁজছেন শেষ হবে, যা আমি মনে করি সুন্দর Rad। আপনি যদি সব নাটক জন্য যাচ্ছেন, ব্ল্যাকট্র্যাক ব্যবহার করুন।

শীর্ষ সারিতে swatches: ম্যাক prep এর উপরে dazzleshadows + প্রাইম 24-ঘন্টা চোখের বেস প্রসারিত; নিচের সারিতে: ম্যাক ফ্লাইডলাইনের ড্যাজলেশেডস। বাম থেকে: বুম রুম বাড়ান, শারীরিক, ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে, আসুন রোল এবং জ্বর অনুভব করি
2. একটি সমতল, কম্প্যাক্ট আই ব্রাশের জন্য পৌঁছান

একটি সমতল গোপন বুরুশ এই সঙ্গে সত্যিই ভাল কাজ করে। মূলত, আপনি তাদের কিছুটা সমতল এবং খুব শক্ত ব্যবহার করে তাদের প্রয়োগ করতে চান কারণ এটি আপনাকে যেখানে আপনি চান সেখানে ছায়াগুলি স্থাপন করতে সহজ করে তুলবেন।

আপনি একটি আঙুল ব্যবহার করতে পারেন … কিন্তু আমি সত্যিই মনে করি এটি একটি ব্রাশ ব্যবহার করে এটির সাথে সঠিক হওয়ার সহজ, এবং আপনি ব্রাশটি শুকিয়ে যেতে পারেন, অথবা এটি প্রথমটি পানির সাথে পানিতে বা ম্যাক ফিক্সের মতো কিছু দিয়ে ভিজে যেতে পারেন + ছায়াগুলিকে তীব্রতর করতে এবং এমনকি তাদের চকমক করতে আরো।

শীর্ষ সারিতে swatches: ম্যাক prep এর উপরে dazzleshadows + প্রাইম 24-ঘন্টা চোখের বেস প্রসারিত; নিচের সারিতে: ম্যাক ফ্লাইডলাইনের ড্যাজলেশেডস। বাম থেকে, যেতিনি sparkles, শেষ নাচ, আমাকে চেষ্টা করুন, তাই না বলে, থামাতে না থামাতে পারে না এবং Boogie
3. ডিলি না

আমি দেখেছি যে একবার বেসটি শুকিয়ে গেলে, ড্যাজ্লেশাদাররা আমার ত্বকেও ধরে রাখে না, তাই দ্রুত কাজ করে যাতে আপনি সেই ভিজা পৃষ্ঠায় তাদের পেতে পারেন।

ম্যাক লে ডিস্কো সংগ্রহের (২1 ডলার প্রতিটি) থেকে 1২ টি ড্যাজলেশেডস 11 এর 11 টির মধ্যে রয়েছে, কারণ আপনি আপনার কোম্পানির এই পরিধান করেছেন এমন একটি সামান্য আন্দোলন আশা করেন কারণ তারা দিন জুড়ে আমার lids উপর শিথিল এবং shimmy মনে হয়। আমি নিশ্চিত নই, কিন্তু আমার মনে হয় এটি উদ্দেশ্যপূর্ণ, কারণ এটি তাদের কাছে গ্রুংকি গ্ল্যামটি দেখার জন্য তাদের দিকে পরিচালিত করে।

অবশ্যই, আপনার চোখের মেকআপের মতো আপনি কীভাবে পালিশ করেন তার উপর নির্ভর করে, এটি একটি মেক বা-বিরতি জিনিস হতে পারে। আমি grungy-glam, কখনও কখনও নোংরা মেকআপ পরা খনন করতে হবে, তাই আমি মনে করি এটা শান্ত।

Dazzleshadows হয় (অনুমিতভাবে) এখন ম্যাক অবস্থান এবং অনলাইন কোনটি উপলব্ধ, তবে আপনি যদি আপনার সাথে আগ্রহী হন তবে আপনার পছন্দের ম্যাক স্টোর বা কাউন্টারে ট্র্যাপ করার আগে আপনি এগিয়ে যেতে চান কারণ তারা ম্যাক কাউন্টারে এখনো পাওয়া যায় নি আমি গত শনিবার চেক করেছি (নর্ডি এর কোর্ট মাদ্রা, ক্যালিফোর্নিয়ায়)।

বিজ্ঞাপন

তারপরে, একবার নিশ্চিত হয়েছিলেন, আপনার প্রিয় মেকআপ Enabler ব্যক্তির সাথে তাদের দেখতে একটি তারিখ তৈরি করুন, কারণ এটি রোল করার একমাত্র উপায়, Obvs। তারপরে, আপনি দুটি Fries পেতে, বিড়াল এবং মেকআপ সম্পর্কে কথা বলতে, এবং একটি অসম্পূর্ণ নাচ পার্টি আছে … সম্ভবত আপনার গাড়ির গোপনীয়তায়।

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন

Leave a Reply

Your email address will not be published.