April 28, 2024
Uncategorized

কার্ভের শরীরের দোকান ম্যাট কাজলগুলি আপনার পাখিগুলিতে কালো আরামদায়ক

শরীরের দোকান ম্যাট কাজলগুলিতে সাদা এবং কালো (15 ডলার প্রতিটি)
পেশী ভর মেমরি ক্ষমতা কম মূল্যায়ন না।

আমি আমার চোখে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে চিকিৎসা!

বিজ্ঞাপন

যে দীর্ঘ, পিক মধ্যে পয়েন্টি ধারণা দেখুন? Coo ‘, ঠিক আছে?

কিন্তু তাই ভীতিকর।

এটি সম্পর্কে কিছু চিত্কার করে, “ইয়ারে ইয়ারের চোখে বেরিয়ে আসবে, বাচ্চা!”

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

আমি এখনও (আমার চোখে ফেলেছি, যা ভাল, যা ভাল, তবে রাতে যুবক, হাহা!

এখানে অন্য কিছু যে ভাল আছে: এই liners আমার paws মধ্যে চমৎকার বোধ। আপনি যে অংশটি ধরে থাকেন সেটি হল ergonomically বাঁকা ধরনের, পাশাপাশি এটি নিয়ন্ত্রণ করার জন্য বেশ সহজ হিসাবে রাখা, এমনকি যে দৈত্য, অবিশ্বাস্যভাবে দীর্ঘ টিপ রাখা।

সূত্র-অনুসারে, এই ম্যাট liners মসৃণ এবং সেইসাথে creamy পাশাপাশি smudging উত্পাদিত হয়। আপনি শুধু তাদের সাথে আপনার ল্যাশ লাইন লাইন লাইন, তারপর এটি পালক থেকে প্রান্ত বরাবর একটি পরিষ্কার বা একটি প্রশ্ন-টিপ চালান। আপনার পণ্য সেটের আগে আপনার প্রায় 10 মিনিট PlayTime আছে।

আমি বিশ্বাস করি এই আমার জলে লাইনের উপর আমার ল্যাশ লাইনের উপর একেবারে অনেক ভাল কাজ করে। পরেরদিকে, আমি তাদের থাকতে পারব না! কালো এবং সেইসাথে সাদা উভয়ই তীব্র, ম্যাটের পাশাপাশি পুরোপুরি অপ্রকাশিত, তবে দুই ঘন্টা পরে তারা সবাই অদৃশ্য হয়ে গেছে (ফেইডিং 30 মিনিটের পরে ইতিমধ্যেই স্পষ্ট।

বিজ্ঞাপন

আমার ল্যাশ লাইনগুলিতে, আমি একটি স্পর্শ করার প্রয়োজন হওয়ার আগেই পাঁচ বা ছয় ঘন্টা যেতে পারি।

অবশ্যই, যদি আমার সংমিশ্রণ ঢাকনাটি অতিরিক্ত তৈলাক্ত মোডে থাকে তবে আমি যখন আলিঙ্গন করি তখন মাছ ধরার নৌকা আমার ক্রিজে স্থানান্তরিত হবে।

যতদূর smudgy liners যেতে, আমি বিশ্বাস করি এই দৃঢ়ভাবে ঠিক আছে। যদি আমার কাছে একটি $ 16 ম্যাক আই কোহলের মতো কিছু ছিল ফিলিন বা smolder (উভয় পিচ কালো), অথবা ম্যাক আকর্ষণীয় (একটি স্টার্ক হোয়াইট), আমি সম্ভবত তাদের জন্য যথাযথভাবে পৌঁছাতে চাই, আমার উপর তাদের ব্যবহার করার ক্ষমতা ল্যাশ পাশাপাশি জল লাইন, তবে এই একটি চিম্টি যথেষ্ট ভাল করতে হবে।

শরীরের দোকান ম্যাট kajals সাদা পাশাপাশি কালো, $ 15 প্রতিটি
আউট swatch!

Leave a Reply

Your email address will not be published.