May 10, 2024

রিহানা ম্যাচ স্টিক্স Shimmer Skinsticks

ক্রিম লাঠি আছে, ভ্রমণ করবে
এটা বিট জিনিস, হ্যাঁ জানেন?

সত্যের মত আমি রিহানা ম্যাচ স্টিক্সের দ্বারা এই 30 টি কবজটি আটকে রাখতে পারি, যা আমার ফ্রিজে তাদের মধ্যে চুম্বক আছে।

বিজ্ঞাপন

“আমার ফ্রিজে,” 2017, কারেন দ্বারা
আনুষ্ঠানিকভাবে, যা বিট টিউবগুলিতে এমবেড করা চুম্বকগুলি, আপনার মেকআপ ব্যাগে তাদের মধ্যে একাধিকের বেশি হলে লাঠি ক্লাস্টারগুলি নিশ্চিত করার জন্য সেখানে রয়েছে, যার ফলে তাদের নীচে আবিষ্কার করা সহজ করে তোলে। ফ্রিজ-স্টিকিং উপাদান শুধু একটি বোনাস!

কেন আমি যতটা আমি পছন্দ করি, আমার কোন ধারণা নেই, তবে আমি যেহেতু আমার কফি থাকলে আমি ক্রিম হাইলাইটারকে সহজ লাভের অ্যাক্সেস পেতে চাই।

টেকনিক্যালি, এইগুলি ক্রিম-টু-পাউডার লাঠি, পাশাপাশি তারা লাইনের দুটি ভিন্ন পরিবারের মধ্যে বিভক্ত হয় – ম্যাটের পরিবারের পাশাপাশি কনট্যুরিংয়ের পাশাপাশি হাইলাইট করার পাশাপাশি আপনার রঙ যোগ করার জন্য shimmers গাল, চোখ পাশাপাশি এমনকি আপনার ঠোঁট এমনকি যদি চান।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

আমি তিনটি পরীক্ষা করছি – গম (একটি ম্যাট, যা আমি শীঘ্রই মূল্যায়ন করবো), রুমের পাশাপাশি ইয়ট lyfe

এই প্রকাশটি shimmers সম্পর্কে, যার মধ্যে $ 25 প্রতিটি জন্য 10 টি শেড আছে, পাশাপাশি আমি তাদের দুটি পরীক্ষা করছি।

Yacht Lyfe (হ্যাঁ, এটি উদ্দেশ্যমূলকভাবে একটি “Y,” দিয়ে বানানো হয়েছে এবং সেইসাথে আমি বিশ্বাস করি যে একটি হাজার বছরের জিনিস হতে পারে?) একটি রঙ্গক প্রবাল-পীচি-সোনালী ছায়া যা একটি হাইলাইটার এবং / অথবা একটি ব্লাশ হিসাবে amazeballs দেখায়। আমি এখনও একটি ছায়া হিসাবে এটি ব্যবহার করার চেষ্টা করে নি, তবে methinks এটি একইভাবে অনুরূপ দেখতে হবে (বিশেষ করে crease একটি উষ্ণ ম্যাট বাদামী সঙ্গে)।

এটি আমার প্রচণ্ড উত্তেজনাের মতো একটি বড় চুক্তি দেখায়, যা উজ্জ্বল ছোট ছোট টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো করে তৈরি করে, যা সোনালি কারেন ফাটল!

আমি একইভাবে ধনী bronzed গোল্ডেন রুম পরীক্ষা করছি, যা অনুরূপভাবে রঙ্গক এবং একইভাবে একটি মুক্তা ফিনিস সঙ্গে বস্তাবন্দী হয়। গত শুক্রবার সেফোরাতে অন্য আটটি ছায়া ফেললে আমি যখন মূল্যবান ছিলাম, তখন তাদের সবাইকে মুক্তা এবং চকচকে বিভিন্ন স্তরের ছিল বলে মনে হয়, তাদের মধ্যে কয়েকজনকে অন্যদের চেয়ে অনেক বেশি পাম্প করা হয়েছে। সব রং, যদিও, ব্যাপকভাবে flattering হতে প্রত্যাশিত হয়।

ম্যাচ স্টিক্স সহ, বিটিডব্লিউ, বিটিডব্লিউ, বিটিডব্লিউ, নিষ্ঠুরতা মুক্ত।

আমার গাল উপর Yacht lyfe পাশাপাশি আমার lids উপর রুম পরা
যদি আপনি ক্রিমগুলি পছন্দ করেন না তবে এটি সাধারণত আপনার উপর বিলুপ্ত হয়ে যায় তবে এইগুলি আপনার মনের (এবং সম্ভাব্য আপনার জীবন!) সংশোধন করতে পারে, কারণ পরিধান সময়টি বৈধ। তারা আমার জন্য নারমের গুণাবলীর চেয়ে দীর্ঘদিন ধরে চলে গেছে, যা এইগুলি পরে প্যাটার্ন বলে মনে হচ্ছে। তাদের উভয় শুষ্ক দিকে একটি কাঠামো আছে।

আমি রাম এবং ইয়ট Lyfe গত সপ্তাহান্তে (এটি একটি Tabby এর টিমের চেয়ে গরম ছিলাম), সেইসাথে আমি আমার আয়নাে তাদের উপর পরিদর্শন করেছি, আমি আমার শরীরের বাইরে পাম্পিং তাদের দূরে ধুয়ে ফেলার আশা করছি। সাইড নোট: অন্য কেউ তাদের সময়ের আগে অতিরিক্ত sweaty ভাল পেতে না? না? শুধু আমাকে? আমি একমাত্র?)।

না, তারা এখনও সেখানে ছিল।

হ্যাঁ, মেয়ে, আমি হতাশ ছিলাম, বিশেষ করে রুমের দ্বারা, যা আমার ঢাকনা ছিল। যখন আমি এটা চালিয়ে যাই, তখন আমি ভেবেছিলাম, হ্যাঁ, যাই হোক, এক ঘন্টার মধ্যেই চলে যাচ্ছিল, “তবে নূহ-ওহ। সারা দিন, এমনকি চোখের প্রাইমার ছাড়া। যে legit।

আমি এই ছায়া গো পছন্দ করি!
এছাড়াও, সরাসরি আপনার ত্বকে এই লাঠি প্রয়োগ করতে সম্পূর্ণ বিনামূল্যে মনে। তারা আপনার ভিত্তি বা গোপনকারীকে স্থানান্তরিত করতে পারে না, যদিও আমি তাদের পাউডারের উপরে লেগেছে না, কারণ তারা কিছু কারণে গুঁড়ো চামড়া জুড়ে দ্রুত গ্লাইড বলে মনে হয় না।

যদি আমি বলে থাকি যে, আমি শুধু কুলসোর্টা আরও অনেক কিছু চেষ্টা করতে চাই, আমি মিথ্যা বলি, তাই আমি তাদের সবাইকে চাই। আপনার উপর গ্রেট, রিরি, ‘এই কাজকর্ম-কাজ-কাজ-কাজ-কাজ কাজ করে।

বিজ্ঞাপন

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ আসক্তি,

কারেন

পুনশ্চ. আমি একইভাবে ম্যাটের এক পরীক্ষা করি, গম। আমি খুব শীঘ্রই একটি ব্যক্তি সম্পর্কে কিছু চিন্তা আছে।

Leave a Reply

Your email address will not be published.