May 2, 2024

ক্রিম সম্পর্কে পাগল! সূর্যাস্তের হেরগ্লাস আর্কাইম নিছক রঙের ত্রৈমাসিক

ওহ, হাই, টকটকে!
এই মাসে আমি ক্রিম সম্পর্কে পাগল। জানুয়ারী জুড়ে আমার প্রিয় ক্রিম মেকআপ পণ্যগুলির জন্য কিছু সুরক্ষিত থাকুন।

প্রথম, হম্প দিনে খুশি। দ্বিতীয়ত, এখানে একটি দম্পতি মজার তথ্য সানসেটে $ 62 ঘন্টা গ্লাস স্ট্রিটি ট্রিওর সম্পর্কে (আপনি জানেন, মেকআপ ফাইনাল বিপত্তি দেওয়ার জন্য প্রস্তুত হোন!)।

নামটি বোঝায়, এটি একটি ত্রিভুজ। এটি একটি ক্রিম ব্রোঞ্জার, একটি ব্লাশ এবং একটি হাইলাইটার এবং এটি চালু হওয়া প্রথমবার ২010 সালে ফিরে আসছে (আমার প্রভু, আমি কি সত্যিই মেকআপ সম্পর্কে লিখছি?)। তারপর ফিরে, এটি শুধুমাত্র একটি দুটো ছিল, এবং এটি $ 40 এর পরিবর্তে $ 42 ছিল। এটি শুধু একটি ক্রিম blush এবং একটি bronzer সঙ্গে কিছু মজা-Kay প্যাকেজিং সঙ্গে এসেছিলেন। এটি একটি ভিন্ন লোগো ছিল এবং এই উল্লেখযোগ্য সুইভেল আয়না যা আপনি 360 ডিগ্রী প্রায় ঘুরতে পারেন।

বিজ্ঞাপন

মাঝারি তান, উষ্ণ ত্বক উপর trio। রেফারেন্সের জন্য, আমি ম্যাকের একটি এনসি 42।
নতুন সংস্করণটি বাইরের উপর সম্পূর্ণ ভিন্ন (কোনও ক্র্য-ক্র্রে মিরর) নয়, এবং এখন এটি একটি ত্রিভুজ, এটি ক্রিম হাইলাইটারের সাথেও আসে।

মানের ভিত্তিতে, আমি মনে করি Trio O.G. এর মতোই ভাল। Duo, এবং হ্যাঁ, আমি এখনও মূল duos এক আছে কারণ আমি মারি Kondo এর Freakin ‘দুঃস্বপ্ন, এবং আমি এটি একটি hoarder করছি কারণ আমি এটি প্রায় রাখা।

আমি কি বলতে পারি? আমি আর এটা ব্যবহার করি না … যদিও আমি সম্ভবত করতে পারি। এটি গন্ধ বা মজার মনে হয় না (যা আমাকে কিছু নিক্ষেপ করতে হবে তা সনাক্ত করার আমার সম্পূর্ণ অসন্তুষ্টি উপায়)।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

Cheeeeeeeks!
যাইহোক, বর্তমান Trio সংস্করণে রংগুলি O.G. এর রঙের অনুরূপ। এক. আপনি একই মিডিয়াম পীচ ব্লাশ এবং উষ্ণ গোল্ডেন ব্রোঞ্জ পেতে, কিন্তু এখন আপনি একটি মুক্তা সোনার বেজ হাইলাইটার পাবেন।

আপনি জানেন, হোলগ্লাস পণ্য হিসাবে মূল্যবান হিসাবে, ব্র্যান্ডটি নিশ্ছিদ্র ক্রিমগুলি করে (দেখুন: তাদের ক্রিম লাঠি ফাউন্ডেশন, যা মহাকাব্য), এবং আমি একই কারণে আমি এই ত্রিভুজটি পছন্দ করি কারণ আমি মূল সূর্যাস্তকে পছন্দ করি। প্রথম, ক্রিমগুলি পুরোপুরি প্রয়োগ করে এবং আসলেই রাখুন। এইগুলি কেবলমাত্র সেরা স্লাইড করে এমন ক্রিমগুলির ধরন নয়। এবং দ্বিতীয়, bronzer muddy হয় না। বোনাস: সমস্ত তিনটি রং effortlessly একসাথে টান।

আমি যখন এটি পরিধান করি তখন আমার গালগুলি কতটা স্বাভাবিক দেখি, এবং এটি কোনও নির্দিষ্ট দিনে (নিছক, মাঝারি, পূর্ণ, যাই হোক না কেন! অথবা eyeshadows আমি পরা করছি কিভাবে ব্যাপার না। এই ম্যাট শেড কিছু এবং সবকিছু সঙ্গে কাজ করে।

যখন আপনি আপনার আঙ্গুলের উপর এই ক্রিমগুলি অনুভব করেন, তখন আপনি লক্ষ্য করবেন যে তাদের অনেকগুলি ক্রিম ব্লাউশ এবং ব্রোঞ্জারগুলির চেয়ে সামান্য ঘন ঘনিষ্ঠতা রয়েছে (তাই তাদের ম্যাক ক্রিম রঙের ঘাঁটি এবং ম্যাক পেইন্ট পটগুলির মতো পাতলা পণ্যগুলির চেয়ে বেশি “দাঁত” আছে) , এবং যে অতিরিক্ত oomph তাদের ত্বকে ঘনিষ্ঠভাবে মেনে চলতে সাহায্য করে।

সত্ত্বেও, এই ক্রিমগুলি এখনও আপনি তাদের উপরে প্রয়োগ করেছেন এমন কোনও পণ্যগুলির সাথে দৃঢ়ভাবে মার্জ করেন, যাতে আপনি তাদের মধ্যে মিশ্রিত হয়ে গেলে আপনি কোনও প্রান্ত দেখতে পান না। ক্রিমগুলি তাদের কাছে “ফেইড” এর সর্বোত্তম পরিমাণ রয়েছে এবং তাদের কাছে এটি আপনার আঙ্গুলের, একটি ব্রাশ বা স্পঞ্জ ব্যবহার করে একটি হালকা ড্যাব লাগে।

খুব ভাল.

অনুমোদিত … $ 62 এর জন্য, এই ত্রিভুজটি ভাল এবং টিজে এর পনির crunchies এর একটি ব্যাগ ভাল হতে পারে! সৌভাগ্যক্রমে, এটা সম্পূর্ণরূপে। আমি এই দিনে পরতে পারতাম, দিনটি অন্য কিছু চাইবে না।

ওহ, এবং যদি আপনি মেজাজে পরিবেষ্টিত আলো পাউডার পাউডার আছে (হালকা ল্যাভেন্ডার ছায়া), সূর্যাস্ত তিনটি আপনার উপরের cheekbones শীর্ষে হালকা ধুয়ে একটি মেজাজ কয়েক sweeps সঙ্গে সুন্দর দেখায়।

স্বাগতম, বুধবার!

যদি আপনি যেখানে বৃষ্টি হয় তবে রাস্তায় সতর্ক থাকুন। এছাড়াও, আজকের জলরোধী মাস্কারা পরতে ভুলবেন না, যা আমাকে মনে করিয়ে দেয় … আমি একটু ভয়াবহ কারণ আমি মনে করি আমার প্রিয় ওয়াটারপ্রুফ মাস্কারা, শহুরে ক্ষয় ক্যাননবল, হয়তো বন্ধ হয়ে গেছে … রুহ-রোহ! এটি অনেক জায়গায় স্টক থেকে বেরিয়ে এসেছে, এবং সেফোরা বলেছে মাত্র কয়েকটি বাকি আছে।

বিজ্ঞাপন

ড্যাং! কেন সব ভাল জিনিস সবসময় phased আউট হয়?!

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন

Leave a Reply

Your email address will not be published.