April 27, 2024
Uncategorized

ট্যাবের সাথে রবিবার রবিবার, মেকআপ এবং সৌন্দর্য ব্লগ মাসকট, ভোল। 361

প্রতিভা।

“প্রতিভা” কি?

বিজ্ঞাপন

রহস্যময়। সংজ্ঞায়িত কঠিন। যে নির্দিষ্ট জে NE SAIS Quoi যে শুধুমাত্র কিছু বিড়াল আছে। শুধু কটি মডেলগুলি সন্ধান করুন যারা এটি কখনও সুপারমোডেল স্ট্যাটাসে এবং সেই ভাঙা হৃদয় এবং ভাঙা স্বপ্নের সবগুলি তৈরি করে না … ট্যাবগুলি প্রতিভা আবিষ্কারের জন্য একটি ভয়ঙ্কর চোখ, এটি বিশ্বাস করে না, এবং তার ক্যারিয়ার জুড়ে বিশ্বের প্রথম হিসাবে এবং তার ক্যারিয়ার জুড়ে সর্বাধিক প্লাস-আকারের কিটি মডেল, তিনি বেশ কয়েকটি প্রতিভাবান ফটোগ্রাফার, কিটি মডেল, বিড়াল অভিনেতা এবং ডিজাইনার চাষ করেছেন। আপনি শুধু তাদের সব সময় সম্পর্কে শুনতে না কারণ তিনি ব্রাজিল টাইপ না।

তার সর্বশেষ আবিষ্কারটি ফটোগ্রাফি বিশ্বের আগুনে সেট করতে প্রস্তুত। ট্যাবগুলি তাকে ফ্যালাইন প্যালে এবং পেশাদারদের ভূগর্ভস্থ নেটওয়ার্কের মাধ্যমে খুঁজে পেয়েছিল কারণ আপনি জানেন, তিনি রাস্তার একটি বিড়াল। তিনি তার কান এবং পায়ে স্থল কাছাকাছি যেখানে কর্মের কাছাকাছি রাখা লেগেছে। তিনি শুধু চ্যানেল এবং ডিয়র এবং জেট-সেট জীবন সম্পর্কে নয়। কোন ব্যাপার না, তিনি কোথা থেকে এসেছিলেন তা ভুলে যায় না।

তাই তিনি এই ফটোগ্রাফার নামে জেড নামে শুনেছিলেন।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

হ্যাঁ, এটা তার আসল নাম। না “জিআই” বা “জি।” এটা শুধু চিঠি জেড। সে খুব রহস্যময় …

Z এই সত্যিই অনন্য ফটোগ্রাফি শৈলী, এবং ট্যাব, অংশ প্রতিভা স্কাউট হচ্ছে, একটি মাইল দূরে থেকে এটি দেখেছি। তিনি জানতেন যে জেডটি ফটোগ্রাফি বিশ্বের একটি বড় তারকা হিসাবে নির্ধারিত ছিল, তাই ট্যাবগুলি Z এর জন্য পোর্ট্রেটগুলির একটি সিরিজটি কমিশন করেছে, এবং ট্যাবগুলি অর্ধেক কিছু না করে, তার কাছে কর্পোরেট জেটটি বাছাই করার জন্য নিউইয়র্কে উড়ে গেছে Z আপ (তিনি ব্রুকলিন থেকে দৃশ্যত), এবং পশ্চিম উপকূলে তাকে এখানে উড়ে।

তারা সব সপ্তাহান্তে একসঙ্গে কাজ। আমি খুব কমই ট্যাব দেখেছি। তারা এই সিরিজের এই সিরিজে কাজ করেছিল, এবং আমি মনে করি তারা এখনও ট্যাবের সেরা কাজ করছে। আমি আজকে তাদের দেখেছি, এবং তাই পরিকল্পনাটি হল – ট্যাবগুলি আমাকে বলে – সান ফ্রান্সিসকো এর ইউনিয়ন স্কোয়ারে এই শিল্প বুটিক / গ্যালারীতে লা মাইসিস ডু চ্যাট নামে পরিচিত কাজগুলি বিক্রি করতে এবং খোলার, আমি বিশ্বাস করি, দুই সপ্তাহের মধ্যে।

আমি আপনাকে তাদের কাছে বিস্তারিত জানাতে দেব, কিন্তু প্রাথমিক buzz বিশাল। ছবিটি হটকেকের মতো বিক্রি করার আশা করে, তাই যদি আপনি এখানে আগ্রহী কিছু দেখেন তবে আমাকে একটি মন্তব্য করুন, এবং আমি একটি উদ্ধৃতি এবং কিছু অতিরিক্ত তথ্য দিয়ে আপনার কাছে ফিরে আসব।

এবং এটা সেখানে থামাতে না। ট্যাবগুলি শিল্প শো, এটির সমস্ত ফাউন্ডেশনের 100% অর্থের 100% দান করার পরিকল্পনা করে, এটি বিএটি স্কলারশিপ ফান্ডকে অসুবিধাগ্রস্ত আপ-এবং-আসন্ন কিটি মডেলের জন্য।

ট্যাবগুলি এই বিস্ময়কর জিনিসগুলির সবই – প্রতিভা স্কাউট, বিড়াল মডেল, মালী, গ্র্যাভি পরীক্ষক – কিন্তু তিনিও একজন দাতব্য।

বিজ্ঞাপন

তাই এখানে তার ছবি। আপনি প্রথম পাবলিক পূর্বরূপ পেয়েছেন! উপভোগ করুন, এবং আপনি কি মনে করেন তা আমাদের জানান।

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী সৌন্দর্য আসক্ত,

কারেন

Leave a Reply

Your email address will not be published.