May 7, 2024

এলিজাবেথ এবং জেমস নিরভানা শুকনো শ্যাম্পু: এই সপ্তাহে একটি স্বর্গীয় চুলের অবস্থা অর্জন করুন

এই সপ্তাহে আমি মেয়েটিকে দূরে নিয়ে গিয়েছিলাম।

আমাকে ব্যাখ্যা করার অনুমতি দিন।

বিজ্ঞাপন

আমি নতুন এলিজাবেথ এবং জেমস নিরভানা শুকনো শ্যাম্পু (একটি 4.4-ওজের জন্য ২8 ডলারের ২8 ডলার) পরীক্ষা করেছি, এবং আমার চুলটি মেয়েটির চুলের মতো গন্ধযুক্ত হয়েছে যা দূরে গিয়েছিল … কে বড় গন্ধ ছিল।

আমি মনে করতে পারছি না আমি আগে এই কথা শুনেছি, এবং কিছু আমাকে বলেছে যে এটি একটি শ্যাম্পু বাণিজ্যিক (lol!) ছিল, কিন্তু আমি শুনেছি যে আপনার চুলটি সেই মেয়েটির মত গন্ধযুক্ত হওয়া উচিত, যিনি নবজাতকের মতো হাঁটছেন আপনি পথপথ বা ট্রেন এক দিন, এবং আপনি তার বিস্ময়কর চুলের একটি whiff ধরা, অবশ্যই, পুরোপুরি স্টাইল, এবং বলা চুলের স্মৃতি সব সময় আপনার স্বপ্ন haunts। সেই দিন থেকেই, আপনি তাকে বা তার মত মনে করেন যে লোকটি বা মেয়েটিকে সুন্দর গন্ধ চুল দিয়ে দূরে নিয়ে গেছে।

আপনি আপনার চুলের ক্ষতিকারক বন্ধ করতে না পারলে চুলের পণ্যটি ভাল গন্ধ দেয়, এবং আমি এই নতুন শুষ্ক শ্যাম্পু দিয়ে অনেক কিছু করছি। এটা আমি কখনও smelled করেছি সেরা গন্ধ শুষ্ক শ্যাম্পু।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

সংশোধন – তাদের মধ্যে দুটি আছে, এবং তারা উভয়ই আমি কখনও smelled সেরা গন্ধ শুষ্ক shampoos উভয় করছি। একজনকে নিরভানা হোয়াইট বলা হয়, এবং অন্যের নিরভানা কালো, এবং তারা এলিজাবেথ এবং জেমস (অন্যথায় মেরি-কেট এবং অ্যাশলি ওলসনের কোম্পানির নামে পরিচিত) দ্বারা তাদের নিজ নিজ পারফিউমের পরে)।

নিরভানা হোয়াইট লাইটার, দুইটির নবজাতক, একটি স্ট্র্যাপি স্যান্ডেল এবং ruffled পোষাক girly মেয়েদের peony, muguet (উপত্যকার লিলি) এবং musk সঙ্গে girly মেয়ে সুগন্ধি। এদিকে, নিরভানা কালো একটি কামুক, মুডি মোটরসাইকেল জ্যাকেট আকাশ-উচ্চ স্টিলেটস এবং বেগুনি, স্যান্ডালউড এবং ভ্যানিলা এর নোটের সাথে অন্ধকার লিপস্টিক।

একটি ভারী অবশিষ্টাংশ পিছনে ছাড়াই টেক্সচার এবং ভলিউম (এবং দুই freaking চমত্কার scents এক) যোগ করার সময় তেল শোষণ যে উভয় সূক্ষ্ম mist Aerosol স্প্রে।

আমি আমার বর্তমান blockout চার দিন, এবং বাহ! – আমি এখন ফ্যারেলের মতোই আছি (শুভ)। এই বাস্তব চুক্তি হয়। আমি চার দিনের মধ্যে ট্রেডমিলে তিনবার পদচারণা করেছি, তাই আমি বলতে পারি যে আমার শিকড়গুলি যথেষ্ট পরিমাণে জাঙ্কি হওয়া উচিত, কিন্তু এই শুকনো শাম্পুওস তেল, জাঙ্ক এবং ফ্যান্টকে ভালভাবে পরিচালিত করেছে।

এবং কুয়াশা, খুব! আমি শিপুওস শুকনো যখন আমার mists সম্পর্কে অদ্ভুতভাবে বিশেষ করে, এবং এই এক মহান। এটি বোতল শক্তিশালী এবং জরিমানা আউট আসে এবং একটি বড় এলাকা জুড়ে।

কিছুক্ষণের মধ্যে, যদি আমি আমার মাথার খুব কাছাকাছি স্প্রে করি তবে আমি একটু বলি যে শুকনো শাম্পু হোয়াইট পাউডার কুয়াশার কিছুটা পাবে না, তবে এটি কোনও দ্রুত স্কাল্প ম্যাসেজ এবং একটি ব্রাশ ঠিক করতে পারে না।

সামগ্রিকভাবে, আমি পছন্দ। আমি সম্ভবত অনেক। এই হালকা, বায়ু এবং আমার শিকড় শক্ত অনুভূতি ছেড়ে না। পরিবর্তে, আমি মহান রুট লিফট পেতে – আমি আমার প্রিয় জীবিত প্রমাণ শাম্পু থেকে পেতে লিফট চেয়ে ভাল।

আমি জানি! আমি খুব খুব উত্তেজিত।

কিন্তু তারা জীবিত প্রমাণ হিসাবে ভাল সামগ্রিক হয়?

আহ, মিলিয়ন ডলারের প্রশ্ন …

আমার জন্য, প্রায়, কিন্তু বেশ না। যখন নিরভানা হোয়াইট এবং কালো আমার চুলের আলো অনুভব করে এবং রিফ্রেশ করে থাকে, আমি মনে করি আমার চুল ক্লিনার (এবং আমার শিকড়ের কাছাকাছি কম অবশিষ্টাংশ আছে) যখন আমি জীবিত প্রমাণ ব্যবহার করি।

এটা বলার অপেক্ষা রাখে না যে নিরভানা জাঙ্কি রুট অবশিষ্টাংশের একটি টন ছেড়ে দেয়, কারণ এটি না। প্রকৃতপক্ষে, এটি চার দিন পরে, খুব সামান্য, খুব সামান্য ছেড়ে। আসলে, গুনি রুট-ভিত্তিক, নিরভানের অবশিষ্টাংশ পরিস্থিতি আমার মতে, সবচেয়ে বেশি শুষ্ক শ্যাম্পুওসের চেয়ে অনেক ভাল।

যে ভাল জিনিস।

কে আমাকে একটি এলিজাবেথ এবং জেমস নিরভানা সুগন্ধি ফ্যানে পরিণত করার জন্য একটি শুষ্ক শ্যাম্পু নিতে হবে বলে মনে হবে?

আমি জানি! এটা শুধুমাত্র চিরতরে গ্রহণ, lol!

হ্যাঁ … আমি আমার নতুন সুগন্ধযুক্ত চুলের সাথে বরাবর যেতে ব্র্যান্ডের সুগন্ধি পরিধান করছি, কখনও কখনও এটি একটি girly- মেয়ে হতে সত্যিই মজা, কারণ আমরা আমাদের শুষ্ক shampoos আমাদের পারফিউম মেলে মত জিনিস করতে পেতে।

হা! এটা একটু জিনিস।

বিজ্ঞাপন

আপনি যদি এই একটি স্নিফ দিতে চান, নিরভানা হোয়াইট এবং নিরভানা কালোটি এখনই সেফোরা এবং সেফোরা ডটকম ($ 28 প্রতিটি) এ উপলব্ধ।

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী সৌন্দর্য আসক্ত,

কারেন

Leave a Reply

Your email address will not be published.