May 7, 2024
Uncategorized

রিহানা প্রো ফিল্ট’আর নরম ম্যাট লংয়ার ফাউন্ডেশন

দ্বারা প্রচুর পরিমাণে কবজটি এই সাথে খাওয়া চেয়ে অনেক বেশি।
সাধারণত, আমি মোট অপরিচিতদের আলিঙ্গন করার সময় সাবধানতার সুপারিশ করব, তবে যদি আমি কখনও ফিটনেস সেন্টারে রিহানা চালাতে পারি (আমি রিরি করণীয় স্কোয়াটগুলি দেখতে পাচ্ছি) বা টিজে, আমি যতটা হেঁটে যাব সেই মহিলার পাশাপাশি তাকে সরবরাহ করতে যাচ্ছি tightest freaking বিয়ার আলিঙ্গন। আমিও তার লোকদের জুজিৎসু যদি আমার @ এসএসকে মেঝেতে নিয়ে যাই তবে আমিও যত্ন নই। আমি যে ঝুঁকি নিতে হবে! যেহেতু আমি ব্যক্তিগতভাবে তার নতুন ফাউন্ডেশন প্রকাশের জন্য তাকে ধন্যবাদ জানাতে চাই। আমি এটা জীবন পরিবর্তন বিশ্বাস করি। এটা সত্যিই, সত্যিই, সত্যিই ভাল।

যখন আমি শুনেছি এটি 40 টি ছায়াছবি (ওএমজি!) তে দেওয়া হবে, আমি ভালো ছিলাম, “ঠিক আছে, রিরি, আমি নিশ্চিত নই যে আমি পুরো স্টার মেকআপ লাইন জিনিসটিতে সম্পূর্ণভাবে ক্রয় করি, তবে আমি আপনাকে দেখি, গুরু।” পাশাপাশি আমি আপনাকে কি কৃতজ্ঞ। আমি বলতে চাচ্ছি, 40 টি ছায়াছবি একটি ভিত্তি প্রকাশ করে? আপনি ঠিক যেহেতু একটি আদর্শ অঙ্গভঙ্গি ম্যাচ আবিষ্কারের জন্য বিশেষ করে হালকা / অন্ধকার বর্ণালী চরম প্রান্তে বিশেষ করে মহিলাদের জন্য একটি আদর্শ অঙ্গভঙ্গি ম্যাচ আবিষ্কার করা কতটা কঠিন তা ঠিক করতে।

বিজ্ঞাপন

তাই অনেক ছায়াছবি …
তারপর আমি একটি পরীক্ষার জন্য এটি গ্রহণ এবং আনুষ্ঠানিকভাবে Rss হিসাবে অনেক হিসাবে এটি গ্রহণ। (রিহানা স্টলকার অবস্থা)।

Filt’r নরম ম্যাট লংয়ার ফাউন্ডেশন একটি $ 34 মাঝারি-টু-পূর্ণ সুরক্ষা তরল ফাউন্ডেশন যা একটি 1.08-ওজে পাওয়া যায়। একটি পাম্প সঙ্গে কাচের বোতল।

এখন, আমি আমার নতুন পোষা peeve সম্পর্কে vent করতে পারেন? আমি এটি ব্যবহার করার পরে ফাউন্ডেশন একটি পাম্প আবেদনকারীর আউট ফাউন্ডেশন লিক যখন এটি স্ট্যান্ড করতে পারবেন না। এটি এমন একটি ফাউন্ডেশন পাম্পগুলির একটি দুর্দান্ত চুক্তি নিয়ে ঘটে, যার মধ্যে রয়েছে, আমি বলার অপেক্ষা রাখে না, পাশাপাশি আমি এটি সম্পর্কে একটি কৃপণ-গাম্পের কারণে আমি পণ্যটি নষ্ট করতে পছন্দ করি না। এমনকি একটি ড্রপ না।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

গুরুতরভাবে, কেন ফাউন্ডেশন পাম্প থেকে ফাউন্ডেশন পাম্পগুলি বন্ধ করতে হবে তা ঠিক করা যাবে না কেন ?? কেউ এই চাপের সমস্যা সমাধানের পাশাপাশি অনেক ভাল mousetrap বিকাশ প্রয়োজন। তারপর, আমাকে আয় একটি চর্বি কাটা প্রদান, আপনি লক্ষ লক্ষ করতে হবে। আমি শুধু বলছি.

এবং তাই অনেক undertones! (এটি থেকে ফাউন্ডেশনের সাথে পাম্পটি নোট করুন।)

আমি ছায়া 310 এ এই ভিত্তিটি পরেন, যা আমার জন্য একটু উষ্ণ, তবে এটি একটি খুব ঘনিষ্ঠ ম্যাচ। রেফারেন্সের জন্য, আমি একটি ম্যাক এনসি 42 শুষ্ক গালগুলির পাশাপাশি একটি তৈলাক্ত টি-জোনের সাথে। মাঝে মাঝে, আমি একইভাবে বিরতি আউট।

অ্যাপ্লিকেশন

বোতলটি মেশানোর জন্য এটিকে মিশ্রিত করার পরে, এটি একটি ব্রাশের সাথে প্রয়োগ করুন, একটি dampened মেকআপ স্পঞ্জ বা আপনার আঙ্গুলের সাথে। আমি তরলটি উষ্ণ করে তুলতে আমার আঙ্গুলের ব্যবহার পছন্দ করি, এটি আরও বেশি তরল-মত তৈরি করে, সেইসাথে আমি সত্যিই কতটুকু ব্যবহার করি তা ঠিক করতে পারি (বরং ঠিক কতটুকু, কারণ আমি টনটি প্রয়োগ করতে পছন্দ করি না ফাউন্ডেশন) পাশাপাশি আমার ত্বকে পণ্য প্রেস।

ওহ! – এইটির সমান অংশগুলি মিশ্রিত করার চেষ্টা করুন (এক শব্দ: চমৎকার), পাশাপাশি আপনার আঙ্গুলের সাথে মিশ্রণটি প্রয়োগ করুন। আমি কখনও কখনও, খুব, না।

ছায়া 310.
এটি শুষ্ক জন্য অপেক্ষা করুন

এটি সম্পূর্ণরূপে শুকিয়ে যাওয়ার এক মিনিট সময় লাগে এবং সেইসাথে এই ছায়াটির সত্য রঙটি প্রকাশ করে, কারণ অন্তত আমার উপর, এটি একটি বিট অক্সিডাইসাইড করে (মাত্র খুব সামান্য)।

নরম ম্যাট ফিনিস

পৃষ্ঠটি খুব সূক্ষ্ম সাটিনের মতো নরম এবং ম্যাটের মতো ম্যাট। এটি একটি মুক্তা নয়, পাশাপাশি এটি shimmer না, তবে এটি একটি রুটিন ম্যাট চেয়ে অনেক বেশি oomph আছে। আমি বিশ্বাস করি এটি ত্বকে দেখে মনে হচ্ছে এটি শুধু ধুয়ে ফেলা হয়েছে, শুকনো এবং সেইসাথে একটি বিস্ময়কর মেকআপ দেবদূত দ্বারা চুম্বন করা হয়েছে, # blessed।

হা হা!

ছায়া 310 পরা। দেখুন কিভাবে “পরে” পাশের পাশাপাশি ম্যাটের পাশাপাশি ম্যাটের আরও বেশি দেখায়?
আপনার ত্বক এখনও ত্বক মত চেহারা হবে

আমি এখনও একটি স্তর ব্যবহার করার পরে এখনও আমার freckles দেখতে পারেন, পাশাপাশি জুলিয়ান প্রধানত আচ্ছাদিত হয়, তবে সম্পূর্ণভাবে আচ্ছাদিত না। এটি মাঝারি কভারেজে শুরু হয়, যা আপনি একইভাবে অতিরিক্ত স্তরের সাথে বিকাশ করতে পারেন। কোন ধরনের বেদনা বা অসম্মান pigmented এলাকায় চলে গেছে। আমার ত্বক স্বন ইউনিফর্ম দেখায়, আমার ছিদ্রগুলি ছোট, সেইসাথে আমার সূক্ষ্ম লাইনগুলি নরম দেখায়। এটি একটি মসৃণ ক্যানভাস উত্পাদন করে, তবে আমার ত্বক এখনও ত্বকের মত প্রদর্শিত হয়।

এখানে 310 টি মেকআপের সাথে সম্পূর্ণ চুক্তি সহ – প্রাইমার, গোপনকারী, দুটি শিম্মার ম্যাচ স্টিক্স (ইয়ট লেইফের পাশাপাশি রুম) পাশাপাশি গ্লস বোমা।
আপনি যদি দুই বা তিনটি স্তর ব্যবহার করেন তবে আপনি দ্রুত সুরক্ষা হিসাবে সম্পূর্ণ সুরক্ষা রাখতে পারেন, তবে আমি মনে করি যে ফাউন্ডেশনটি সেই সময়ে তার বিস্ময়কর শক্তির কয়েকটি হেরে যাওয়ার জন্য শুরু করে, যতটা আপনি আরো অনেক কিছু করতে পারেন, তত বেশি দেখায়।

এটা পাগল ঘাম-প্রমাণ!

এটি গত সপ্তাহান্তে এখানে কার্যত একটি sauna ছিল। এটা সত্যিই, সত্যিই গরম ছিল, তবে এই ভিত্তিটি এখনও শনিবার বিকেলে দেরীভাবে অক্ষতভাবে লাগছিল।

ম্যাকের একটি পাম্পড-আপ সংস্করণের মতো কিছুই নয়

আমি বিশ্বাস করি যে এই ভিত্তি সম্পর্কে আমি আরো একটি জিনিস পছন্দ করি যে এটি রঙের সাথে কোনও ম্যাকের মতো ম্যাকের মতো এত বেশি দেখায়, যা আমি পছন্দ করি। তাদের উভয়ই পরবর্তী কিছু মনে হয় না, আমার জরিমানা লাইনের সরান, আমার ছিদ্রগুলি মসৃণ করুন, সেইসাথে পুরোটি করুন “আমি মনে রাখতে ব্যর্থ হয়েছি আমি মেকআপ ব্যবহার করছিলাম!” জিনিস।

তাদের মধ্যে প্রধান diff হয় যে fenty এর ভিত্তি হয়মাঝারি থেকে পুরো কভারেজ, পাশাপাশি ম্যাকের পাশে ম্যাক থেকে মাঝারি থেকে মাঝারি যায় না।

হ্যাঁ জাহান্নাম!

বিজ্ঞাপন

মূলত, রিহানা প্রো ফিল্ট’আর নরম ম্যাট লংয়ার ফাউন্ডেশন শট * টি। আমি যথেষ্ট এটা সুপারিশ করতে পারবেন না।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ আসক্তি,

কারেন

Leave a Reply

Your email address will not be published.