April 20, 2024
Uncategorized

ম্যাক প্রসাধনী থেকে 50% পর্যন্ত নর্ডস্ট্রোম রাক

ম্যাক হামলা এ ম্যাক হামলা!
আচ্ছা, আমি জানি. “র্যাক” (A.K.A Nordstrom র্যাক, নর্ডস্ট্রোমের ছাড় দেওয়া আউটলেট আর্মের (A.K.A Nordstrom র্যাক, তার নিজের ধরনের অপব্যবহারের মতো মনে হতে পারে কারণ … আমি শুধু পোশাকের সাথে জুতা বিভাগের সাথেও পারব না। পাশাপাশি অসংযত হিসাবে অসংগঠিত হিসাবে।

কিন্তু আপিল এলাকাটি সাধারণত দোকানের বাকি অংশের চেয়ে নেভিগেট করার পাশাপাশি কখনও কখনও আদর্শ ময়লা মত, তাদের অসামান্য চুক্তি রয়েছে।

বিজ্ঞাপন

তিনটি চিঠিঃ এম। এ সি। ইয়ুপ! আপনি যদি Nordstrom র্যাকের কাছে অনলাইনে থাকেন তবে আপনি শীঘ্রই কিছু সময় পপ করতে পারেন, বিশেষ করে যদি আপনি একটি ম্যাক ফ্যান হন, তবে আদর্শের কারণে এটি ম্যাক পণ্যগুলিতে কিছু গভীর ডিসকাউন্ট হার পেয়েছে, কিছু পণ্যগুলি অর্ধেকের মতো।

এবং এই পেতে! – এই মুহুর্তে বিক্রয়ের উপর সত্যিই দুর্দান্ত স্টাফের দুর্দান্ত ডিল রয়েছে। পাঁচ বছর আগে ফ্লাই-বাই-রাতের সংগ্রহগুলি থেকে কেবল র্যান্ড-ও টুকরা নয়। আমি ওয়ার্কহোর্স পণ্যগুলি পাশাপাশি দীর্ঘমেয়াদী সংগ্রহ থেকে আপনি যে সমস্ত সময় ব্যবহার করতে পারেন তা থেকে অশান্ত নায়কদের কথা বলছি।

আমি আমার বাড়ির কাছাকাছি নর্ডস্ট্রোম র্যাক দ্বারা বন্ধ (Novato ভিনটেজ ওক্স), পাশাপাশি ম্যাক তাক একটি বিট sparse পাশাপাশি বাছাই করা হয়েছে, আমি এখনও কয়েক বিকল্প আইটেম আবিষ্কৃত, সহ …

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

Rubenesque এবং গঠনকারী হিসাবে 41% পেইন্ট পাত্র – $ 12.87 (মূলত $ 22) বিক্রয়ের জন্য বিক্রয়। ডেইলি ক্রিম শ্যাডো ঘাঁটি আপনি একা পরতে পারেন বা পাউডার ছায়া নীচে স্তরযুক্ত (রুবেনেস্ক এবং আমার উপর গঠনমূলকভাবে দেখুন)।

41% মুক্তিলিড আইটি আই চোখের liners এটি পাশাপাশি undercurrent – $ 9.97 (মূলত $ 17) বিক্রয়ের জন্য বিক্রয়। তীব্র, সিল্কি, চকচকে বিট সঙ্গে সমৃদ্ধ liners। শুধুমাত্র ল্যাশ লাইন ব্যবহার করার জন্য (লর্ড এটি একটি সুইচ দেখুন)।

ম্যাক পেন্সিল Sharpener 50% – $ 4.97 (মূলত $ 10) বিক্রয়ের জন্য বিক্রয়। আপনি যদি ম্যাক প্রো লংয়ার পেন্সিলের কোনও ধরণের মালিক হন তবে আপনার কাছে একটি ম্যাক পেন্সিল শার্পেনার আছে। অন্যান্য শার্পেনাররা কিছু কারণে পেন্সিলের সেই পরিবারের জন্য ম্যাকাসের পাশাপাশি কাজ করে না।

Rubenesque মধ্যে পেইন্ট পট, $ 12.87 (মূলত $ 22)
গঠনকারী মধ্যে পেইন্ট পেইন্ট, $ 12.87 (মূলত $ 22)

লর্ড মধ্যে এটি পাশাপাশি undercurrent, $ 9.97 প্রতিটি (মূলত $ 17 প্রতিটি) pearlgloide তীব্র চোখের liners
ম্যাক পেন্সিল শার্পেনার, $ 4.97 (সাধারণত $ 10)
একইভাবে ইন্টারনেটে আদর্শের সাথে কিছু অসামান্য অফার রয়েছে, সেইসাথে নির্বাচনটি এখনও বেশ শক্তির জন্য!

ম্যাচমাস্টার গোপনকারীর 55% – $ 9.97, মূলত $ 22। মুহূর্তে আমার জরিমানা লাইন জন্য আমার fave অধীনে চোখের concealer। আমি আনন্দিত যে আমি স্টক আপ পেতে, তবে যদি এটি লাইনটি বন্ধ হয়ে যাচ্ছে বলে মনে হচ্ছে তবে দুর্ভাগ্যজনক (আমার উপর দেখুন)

41% প্রো লংয়ার পেইন্ট ক্রিম আইশেডো – $ 12.97, মূলত $ 22। কি কি। আমি সত্যিই আশা করি এইগুলি পর্যায়ক্রমে না পাওয়া যায় না, তাই অনেক ওয়ার্কহোরের ছায়াগুলি বিক্রির পাশাপাশি রুবেনেস্ক ছাড়াও বিক্রি হয়। বরং স্বাভাবিক, ঝড়ো গোলাপী পাশাপাশি tailor ধূসর পরিদর্শন।

41% প্রো লংয়ার ফ্লাইডলাইন জেল Eyeliner – $ 9.97, মূলত $ 17। সুস্বাদু সমৃদ্ধ পাশাপাশি সমৃদ্ধ স্থলটি একইভাবে eyeshadow ঘাঁটি হিসাবে দ্বিগুণ করতে পারেন। টকটকে ব্রাসি নিম্ন ল্যাশ লাইন আপ cheers।

47% অফ প্রো লংয়ার ব্লাশ – $ 14.97, মূলত $ 28। বেশ কয়েকটি রং ইতিমধ্যে দেওয়া হয়, তবে Coral পাশাপাশি সালমন Fab চেহারা, পাশাপাশি তারা এখনও পাওয়া যায়।

স্টুডিও ক্রোমগ্রাফিক পেন্সিলের 41% – $ 9.97, মূলত $ 17। আমি নীচের পানির লাইনে এই সব সময় ব্যবহার করে চোখে পড়তে (আমার উপর দেখুন)।

অতিরিক্ত মাত্রা eyeshadows 35% – $ 12.97, মূলত $ 20। তিন শেড। সিলভার ডন (এখানে swatch) একটি purplish ধূসর mauve যা casbah বাদামী, taupe পাশাপাশি রক্তবর্ণ ছায়া চোখের ঘাঁটি উপর casbah পাথর।

বিজ্ঞাপন

43% লাইটফোল্ড সি টিন্টেড ক্রিম এসপিএফ 30 টি গ্লো বুস্টার – $ 19.97, মূলত $ 53। এটা খুবই ভালো! নিছক সুরক্ষা জন্য ম্যাক এর শ্রেষ্ঠ ঘাঁটি এক (আমার উপর দেখুন)।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

কারেন

Leave a Reply

Your email address will not be published.