May 4, 2024

আপনি ভাগ্য বিশ্বাস করেন?

ঠিক আছে, তাই ঠিক কিভাবে আমি ঠিক এখনই লক্ষ্য করেছি যে আমার মনিকি-নেকো (জাপানি ভাগ্যবান বিড়াল) চোখের দোররা আছে?
এটি এমন কিছু যা আমি কখনও কখনও মনে করি, সেইসাথে আমি আপনার মতামত শুনতে চাই। এটি একটি ধাপ এগিয়ে গ্রহণ, মহান ভাগ্য হিসাবে যেমন একটি জিনিস আছে? নাকি খারাপ? আমার কোন ধারণা নেই, তবে আমি প্রত্যাখ্যান করতে পারছি না যে কিছু লোক অত্যন্ত মহান ভাগ্য বলে মনে হচ্ছে, সেইসাথে তারা যা করে তা কোন ব্যাপার না, জিনিসগুলি তাদের পথে যায়। যাই হোক না কেন, আমি প্রত্যাখ্যান করতে পারছি না যে সেই লোকেরা বিদ্যমান … এবং তারা আমার স্নায়ুতে পান। হাঃ হাঃ হাঃ!

যেমন ‘বাস্তব, যদিও।

বিজ্ঞাপন

আমি বিশ্বাস করি যে মহান ভাগ্য এবং সেইসাথে দরিদ্র ভাগ্য সবসময় সুযোগ হিসাবে হয় না। আমি যে রাষ্ট্র। আমি বলতে চাচ্ছি, র্যান্ডমেন্সের সেই দৃষ্টিভঙ্গি রয়েছে এবং ডান / ভুল সময়ে ডান / ভুল অবস্থানে থাকা, তবে লটারি বিজয়ীদের সাথে মতই, ঠিক কতগুলি মহাজাগতিক coincidences সব লাইন আপ তাদের অবস্থান ঠিক করার জন্য ভাল ছিল বিশেষ করে 7-11 যে নির্দিষ্ট দিনে পাওয়ারবল আঘাত? আমি জানি না … কিন্তু আমি চাই আমি! হা হা। নাকি, গিসলে বুন্দচেন? আমরা আমাদের মুখের সমান্তরাল বা আমাদের উচ্চতা বা আমাদের দীর্ঘ-পায়ে (এখনো) উপর পরিচালনা না।

Connorclaire.com থেকে ভাগ্যবান Feline Mug, $ 24
ব্যক্তিগতভাবে, আমি বিশ্বাস করি না যে, আপনার জীবনে দুর্দান্ত ভাগ্যকে আমন্ত্রণ জানাতে, তবে ভাগ্যবান আপিল করতে পারে (আমার সামান্য তবে মানিকি-নেকো জাপানি ভাগ্যবান বিড়ালদের ক্রমবর্ধমান সংগ্রহের মতো) সত্যিকার অর্থে সৌভাগ্য কামনা করছি? আপনার অনুমান আমার হিসাবে মহান।

আমার সামান্য, তবে ক্রমবর্ধমান সংগ্রহ o ‘ভাগ্যবান বিড়াল!
আমি বিশ্বাস করি যেখানে আমরা কিছু পরিচালনা করি তবে ভাগ্যটি ঠিক আছে যে এটি কীভাবে সুযোগের সাথে সম্পর্কযুক্ত, সেইসাথে এটি আমার ব্যক্তিগত অভিজ্ঞতার উপর ভিত্তি করে। যদি আমি একটি পরীক্ষায় যাই হোক না কেন, হ্যাঁ, আমি ঠিক কিভাবে মনে করি যে এটি কোনটি মনে হচ্ছে – একটি দুর্দান্ত মনোভাব, পাশাপাশি আমি আত্মবিশ্বাসী, সেইসাথে আমি নিজেকে বিশ্বাস করি, “এটি আমার পথে যেতে যাচ্ছে। আমি এটা নিশ্চিত, “আমি সাধারণত আমি বিপরীত উপায় অনুভব করছি, যা আমি আগে করেছি, আমি আগে অনেক ভাল কাজ। ভালো লেগেছে, যদি আমি আমার মাথার উপর একটি ছোট ঝড়ের মেঘের সাথে ইয়ারোরের মতো কিছু অনুভব করি, তবে জিনিসগুলি কখনোই কাজ করে না, সেইসাথে এটি আমার কাছে আবারও বেশি সময় ঘটেছে। আমি বুঝতে পারছি না কেন, আমি মনে করি যে মনস্তত্ত্ব কখনও কখনও ভাগ্য উপর একটি প্রভাব আছে।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

আমার বাবা জাপানের সফরে এই ছোট জেড লাকি ফেলাইন আবিষ্কার করেছিলেন।

একইভাবে সেই পুরানো বলছে, “আপনি কঠোর পরিশ্রমী, ভাগ্যবান,” পাশাপাশি আমি একমত যে একটি ডিগ্রী পালন করতে সম্মত হন। আমি অপরিহার্যভাবে বিশ্বাস করি না যে এটি এখন কতটা কঠিন কাজ করে তা বোঝায়, যদিও আপনি সত্যিই কাজ করতে পারেন, সত্যিকার অর্থে কঠিন এবং সেইসাথে এখনও ফলাফলটি পেতে পারেন না। এটা সত্যি. তবে আমি বিশ্বাস করি যে যখন আপনি ধারাবাহিকভাবে কঠোর চেষ্টা করেন, সেইসাথে এটি একটি ক্ষতিকারক প্রচেষ্টা হতে হবে। অর্ধেক @ ssed গণনা করা হয় না। যাইহোক, যখন আমি আমার জীবনে সামঞ্জস্যপূর্ণ ছিলাম, সেইসাথে আমি খুব সহজেই বিভ্রান্ত হব যে আমি এত সহজেই বিভ্রান্ত হয়ে যাব, তবে আমি যে কোনও নির্দিষ্ট জিনিসগুলি পেতে যাই হোক না কেন এটির সাথে সংগ্রাম করি। ওয়েল হিসাবে আমি ধারাবাহিকভাবে এটি করি, জিনিস আমার পক্ষে শরৎ হওয়ার সম্ভাবনা বেশি।

আরো সম্ভবত … কিন্তু সবসময় না।

Please note the mascara wand, LOL!
So yeah, I believe there are those people who just occur to be in the best location at the best time, however I likewise believe that luck isn’t totally random. I believe we can influence our luck sometimes.

বিজ্ঞাপন

তোমার কী অবস্থা? আপনি কি মনে করেন? আপনি ভাগ্য বিশ্বাস করেন?

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ আসক্তি,

কারেন

Leave a Reply

Your email address will not be published.