April 29, 2024
Uncategorized

মেকআপ এবং কবজ ব্লগ সোমবার পোল, ভলিউম। 363

মেকআপ এবং কবজ ব্লগ সোমবার পোল 9 মার্চ, ২015 এর জন্য
আপনি হতাশ হতে পারে, “তাই এই সোমবার পোল জিনিস যাই হোক না কেন টর্নেশন কি!?”

আচ্ছা, এটা ঠিক একটি পোল নয়। এটি একটি ক্রমাগত বিকাশের আরো অনেক বেশি (devolving?), কিছুটা র্যান্ডম তালিকা আমি গত সাত বছর ধরে প্রতি সোমবার সকালে পাঠকদের কাছে বের করে দিচ্ছি। (এটি আপনার মস্তিষ্কের জন্য একটি kickstart মত।) আমি সবসময় মন্তব্যে আপনার উত্তর পড়তে পেরে আনন্দিত, এবং আমি আশা করি আপনি আমার পড়তে আনন্দিত।

আপনি কিভাবে কালো লিপস্টিক সম্পর্কে মনে করেন?
আমি মনে করি এটি একটি নির্দিষ্ট ভাবে সম্পন্ন হলে এটি সত্যিই freaking শীতল দেখতে পারেন। আমি বলতে চাচ্ছি, এটি মেকআপ, তাই আপনি যা চান তা করতে পারেন এবং ব্ল্যাক লিপস্টিক পরিধান করুন তবে আপনি মনে করেন, আপনি জানেন, আমার জন্য, আমি এটি পছন্দ করি যখন এটি কেবলমাত্র সেই শক্তিশালী কালো ঠোঁটের সাথে থাকে এবং অন্য সব কিছু কম থাকে। সম্ভবত lashes প্রচুর, একটি ভরাট এবং শুধুমাত্র খুব কম চামড়া।

আমি মনে করি এটি খুব চিকন হতে পারে, তবে এটিতে এটি বেছে নেওয়ার জন্য সর্বোত্তম উপাদান থাকতে হবে, এবং আপনি কালো ঠোঁটের জন্যও পোশাকের জন্য পোশাক পরিধান করতে হবে, কারণ আপনি যদি একটি কালো ঠোঁট এবং একটি গোলাপী পোলো শার্ট পরেন , এটা সুন্দর jarring হতে পারে।

পোশাক-ভিত্তিক, আমি সম্ভবত মেকআপের মতো একই নান্দনিককে ম্যাকআপ হিসাবে আছি, খুব পরিষ্কার লাইনের মতো, একটি কালো সহজ শিফটের মতো, অথবা একটি কালো ট্যাঙ্ক শীর্ষ এবং চর্মসার কালো জিন্সের মতো।

আপনি কি মেকআপ পরেন এমন কোন পুরুষ জানেন?
আমি কয়েকটি মেকআপ শিল্পী যারা tinted moisturizer এবং concealer এবং জেল এবং স্টাফ brow, কিন্তু আমার দৈনন্দিন জীবনে, আমি বলতে পারেন না … ওহ! – অবশ্যই আমি মেকআপ পরেন যারা পুরুষদের জানি! হ্যাঁ, আমি Instagram এ তাদের কয়েকটি অনুসরণ করি। তারা তাদের জিনিস করে, এবং আমি এটা পছন্দ করি।

Crimped চুল: হ্যাঁ না না?
বিলম্বিত ’80 এর দশকের শেষের দিকে 90 এর দশকের মধ্যে খারাপ কুসংস্কারের অবশিষ্ট দৃষ্টিভঙ্গি থাকার কারণে, আমি মনে করি যদি আপনি সংযমের মধ্যে এটি করেন তবে এখানে এবং সেখানে একটি সামান্য বিটের মতো, এটি চুলের জন্য কিছু টেক্সচারাল আগ্রহ যোগ করতে পারে।

আপনি বাড়িতে পেতে যখন আপনি প্রথম জিনিস কি?
দেখা যাক … আমি দরজা খুলে দিয়েছি, এবং ট্যাব সাধারণত দরজায় রয়েছে, এবং আমি বলি, “কি, প্লে-ওহ!?” এবং তারপর আমি তাকে পোষা প্রাণী দিচ্ছি, কারণ যদি আমি তাকে ভালভাবে পোষা প্রাণী না করি তবে সে উপযুক্ত হয়ে পড়েছে। তারপর আমি আমার জুতা বন্ধ, আমার পার্স সেট এবং আমার জ্যাকেট বন্ধ। তারপর আমি সিঁড়ি এবং পোষা ট্যাবের বুকে বসে কিছু বলি, কারণ সে এমন একটি দেবী।

আপনি মেকআপ মধ্যে আপনি খুঁজে বের করার সময় মানুষ বিস্মিত হয়?
কখনও কখনও তারা হয়। এটা সত্যিই আমি পরা কি মেকআপ উপর নির্ভর করে। যদি আমি পূর্ণ-বিএ-বামে পরা থাকি! চোখ, ঠোঁট, গাল, হাইলাইট এবং ব্রোঞ্জের সেই দিনটি, তখন লোকেরা অবাক হচ্ছেন না, কিন্তু যখন আমি সাধারণত মুদি দোকান বা ডেন্টিস্টের মতোই আছি, তখন অনেক সময় আমি একটি টন ডাউন সংস্করণটি পরা করছি পূর্ণ মেকআপ।

আমি এমন অনেক সময় অনুমান করি যখন আমি অপরিচিতদের সাথে দেখা করি এবং তারা যা করে আমি জানি না, তারা ধরণের মতো, “ওহ, এটা আকর্ষণীয় …” এবং তারপর তারা সুপারিশের জন্য জিজ্ঞাসা করে। সাধারণত।

বিজ্ঞাপন

তোমার পালা. শুধু আপনার উত্তরগুলির সাথে একটি মন্তব্যে নিম্নলিখিত প্রশ্নগুলি কপি এবং পেস্ট করুন। আমি পড়ার জন্য উন্মুখ!

আপনি কালো লিপস্টিক সম্পর্কে কিভাবে মনে করেন?
2. আপনি কি মেকআপ পরেন এমন কোন পুরুষ জানেন?
3. Crimped চুল: হ্যাঁ না না?
4. আপনি বাড়িতে পেতে যখন আপনি প্রথম জিনিস কি?
5. তারা কি মেকআপে আপনি খুঁজে বের করার সময় মানুষ বিস্মিত হয়?

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

আজ আমার জন্য তিন-কাপ চা দিবস হতে পারে … আমি এখন খুব ঘুমিয়ে আছি!

ডেলাইট সঞ্চয় সময় এবং সব …

বিজ্ঞাপন

আশা করি এটি আপনার জন্য একটি ভাল সোমবার হয়েছে। আপনি এই সপ্তাহান্তে কি কি?

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন

Leave a Reply

Your email address will not be published.