May 1, 2024
Uncategorized

টম ফোর্ড ছায়া এবং আলোকসজ্জা লিপ ডুয়োস

ছয়টি নতুন টম ফোর্ড ছায়া এবং লিপ ডুয়োস আলোকসজ্জা, এখন পাওয়া যায়, $ 60
ব্র্যান্ড নতুন টিএফ ক্রিম শ্যাডো!

শুধু মজা করছি. তারা ক্রিম ছায়া নয় … কিন্তু তারা দেখে মনে হচ্ছে, তাই না?

বিজ্ঞাপন

আমি এমন একমাত্র ব্যক্তি হতে পারছি না যারা মনে করে যে এই নতুন টম ফোর্ড ছায়া এবং আলোকসজ্জা ঠোঁটের ডুওস আসলে ক্রিম ছায়া ছিল। আসলে, আমি আমার ঢাকনা (FYI, আমি এইটি করার সুপারিশ করি না, যদিও, রেকর্ডটি বন্ধ করার জন্য এটির সুপারিশটি ছিল না বা নাও হতে পারে।

এই ক্রিম শ্যাডো বা কি ??

টমের নতুন ছায়া এবং আলোকসজ্জা ঠোঁট ডুওসগুলি দেখে মনে হচ্ছে, তার চোখের পণ্যগুলি যতটা খরচ করে (তারা $ 60 প্রতিটি), এবং তারা এমনকি সামান্য স্পঞ্জ অ্যাপলিকেশনগুলির সাথেও আসে।

জিনিস, তারা কি ‘জেড? চোখ … না, এই জন্য ‘জি? ঠোঁট!

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

টম ফোর্ড একটি নতুন সূত্রটি “পাউডার জেলি” নামে একটি নতুন সূত্র তুলে ধরল, যা আমি মনে করি একটি ক্রিম-টু পাউডার ঠোঁটের সূত্রের জন্য অভিনব টক হতে পারে, এই Swanky ছয়টি, যা স্প্রিং 2017 এর জন্য নতুন।

টম ফোর্ডের পাউডার-জেলি সূত্রটি সমৃদ্ধ তেল এবং পলিমারগুলির মিশ্রন যা সমৃদ্ধ রঙের রিলিজ এবং আনুগত্য সরবরাহ করে।

– TOMFORD.COM.

টম ফোর্ড ছায়া এবং আবেগ মধ্যে আলোকসজ্জা ঠোঁট
এই duos creamy উপর যান কিন্তু একটি velvety ম্যাট ফিনিস শুকনো। আমি মনে করি তারা চ্যানেল ভেলভেটসের মতো অনেক কিছু দেখায়, কিন্তু তারা আমার সাথে চ্যানেলের তুলনায় লাইটার অনুভব করে, যা আমি সম্ভাব্য অনুমান করতে পারতাম না, কারণ চ্যানেল ভেলভেটরা খুব কমই অনুভব করে-সেখানে উল্লেখযোগ্য।

আপনি যদি মনে করেন যে আপনি যখন লিপস্টিক পরেন তখন আপনি মনে করেন, আমি মনে করি আপনি এই অনুভূতিটি কেমন অনুভব করবেন।

টম ফোর্ড ছায়া এবং নিকিতা মধ্যে ঠোঁট আলোকসজ্জা
পরবর্তী স্তরের হাইলাইট এবং contouring

টম ফোর্ড কনট্যুরিংয়ের মধ্যে বড়, গাঢ় রংগুলি ভাস্কর্য এবং কোণ তৈরি করতে এবং লাইটার রঙগুলি উচ্চারিত এবং মুখের উচ্চ পয়েন্টগুলিতে চোখ আঁকতে এবং হালকা রংগুলি তৈরি করে। এটি একটি কাঠামোগত, স্থাপত্য মেকআপ নান্দনিক, এবং এটি এমন কোনও ধরনের নান্দনিক এই দ্বিগুণ ঠোঁটগুলিতে আনতে ডিজাইন করা হয়েছে।

টম ফোর্ড ছায়াছবি এবং দখল মধ্যে ঠোঁট আলোকসজ্জা
দুটি সমন্বয় রং সহজ Ombre ম্যাট ঠোঁট করার জন্য হয়। অভ্যন্তরীণ এলাকায় হাইলাইট করার জন্য আপনার ঠোঁট এবং লাইটার ছায়া রূপরেখা করার জন্য আপনি গাঢ় ছায়াটি ব্যবহার করুন। অথবা, আপনি শুধু আমার মত একটি অলস ঠোঁটের লেডি হতে পারেন এবং আলাদাভাবে রংগুলি ব্যবহার করতে পারেন, কারণ আসুন বাস্তব হতে পারে – আমি সাবধানে দুটি ঠোঁটের রংগুলি একত্রিত করার সময় নেই। প্লাস, আমি 90 এর দশকে আমার পিছনে অন্ধকার রূপরেখা দিয়ে ঠোঁট রেখেছিলাম।

টম ফোর্ড ছায়া এবং saboteur মধ্যে ঠোঁট আলোকসজ্জা
তবুও, আমার অংশটি ভালবাসে কিভাবে টম ফোর্ডটি পরবর্তী স্তরে নিয়ে যায়, এবং আমি টম ফোর্ড মেয়েকে হস্তান্তর করি যারা চুটজপা হাইলাইট এবং তাদের ঠোঁট কনট্যুর করতে চায়, কারণ এটি কিছু হার্ডকোর মেকআপ প্রতিশ্রুতি, শিশুর!

Layering তাই কী

ঠিক আছে, আমি এটা স্বীকার করি – এই লিপস্টিকগুলি প্রয়োগ করার জন্য অনেক মজা। সাধারণত, আমি সর্বদা একটি প্যালেটের উপর একটি লিপস্টিক বুলেট চয়ন করব, এবং আমি মূর্খ স্পঞ্জ অ্যাপলিকেটরদের সম্পর্কে পাগল স্ম্যাককে কথা বলি, কিন্তু কিছু কারণে, এই স্পঞ্জ লোড করা এবং আমার ঠোঁট জুড়ে এটি swiping হেললা সন্তোষজনক। আমি সম্পূর্ণরূপে এক লেয়ারে সবকিছু ঢেকে ফেলতে পারি (তারা পাগল এবং ঠোঁট প্রেক্ষিতভাবে মসৃণ দেখাচ্ছে, যেমন আমি চিরতরে যুবক, ভেলভটি ঠোঁটের জন্য ডুবেচি বোনদের একটি ত্রিভুজের সাথে একটি স্কেচি পার্শ্ব চুক্তি তৈরি করেছি।

টম ফোর্ড ছায়া এবং tantalize মধ্যে আলোকসজ্জা ঠোঁট
উহু! – এবং তারা ভ্যানিলা কোক মত গন্ধ!

এমএমএম, ভ্যানিলা কোক … (কিন্তু তারা অযোগ্য।)

এখন এখানে kicker: এটি টম ফ্যাব্রিকের দীর্ঘতম দীর্ঘস্থায়ী ঠোঁটের পণ্যগুলি নয়, তাই আপনি আপনার পছন্দের ঠোঁটের বালিম, ঠোঁটের পেন্সিল এবং এমনকি একটি দীর্ঘ পরা স্টিকি গ্লি হ্যান্ডি থাকতে পারে, কারণ এটি না আপনি তাদের নিজস্ব তাদের পরেন যদি দীর্ঘ দীর্ঘ। আমি শুধুমাত্র এক ঘন্টা বা দুইটি সবচেয়ে বেশি পেতে পারি, তাই আমি প্রথমে একটি ঠোঁটের পেন্সিল দিয়ে আপনার ঠোঁটের আস্তরণের দিকে তাকিয়ে এবং টিএফ ছায়া একটি স্তর পপিং এবং উপরে আলোকিত।

এবং যদি আপনার মত শুকনো ঠোঁট থাকে তবে আপনি ঠোঁটের পেন্সিলটি ব্যবহার করার আগে একটি ঠোঁটের বেলমটি রাখেন, কারণ আমি যখন বালিমটি এড়িয়ে যাব, তখন আমার ফ্লেক্সগুলি ব্যাট-এস @ টি ক্র্রে যান।

Yup, সূত্র শুকানোর হয়।

টম ফোর্ড ছায়া এবং স্বয়ংক্রিয় মধ্যে ঠোঁট আলোকসজ্জা
চূড়ান্ত রায়

ঠোঁটের উপর সুদৃশ্য দেখায় এমন একটি উদ্ভাবনী সূত্র তৈরি করার জন্য টম করার জন্য টম (বিশেষত ছবিতে), কিন্তু আমি মনে করি এই মূল্যের জন্য এটি আর শেষ হওয়া উচিত।

আমি টম ফোর্ড লিপির জন্য সর্বদা পাগল প্রেম করবো, কিন্তু টিএফ লাইনের অন্যান্য লিপস্টিক্স রয়েছে যা দীর্ঘদিন ধরে আমার পাকাটি কমে ফেলেছে (আমার প্রধান খিটখিটে, এসটিল ধোঁয়া), এবং সম্ভবত আপনার মুলার জন্য সামগ্রিক একটি ভাল চুক্তি ।

Pilates মধ্যে এডভেন্ঞার ট্যুরিজম …

পিলেটস ক্লাস আমি রবিবার পিটলুমাতে গিয়েছিলাম বেশ শান্ত ছিল। এটা আমার প্রথমবার পিলেটে ছিল, এবং এটি অবশ্যই ব্যবহার করার চেয়ে এটি অবশ্যই একটি ভিন্ন workout ছিল।

আমি চালাতে চাই, এবং আমি হিউটি ক্লাস পছন্দ করেছি যা আমি যাচ্ছি। মূলত, আমি সবসময় ওয়ার্কআউটগুলি পছন্দ করেছি যেখানে সঙ্গীত এর বিস্ফোরণ এবং আপনি আপনার দাঁত আঁকেন এবং পশুর মোডে যান, কিন্তু Pilates এগুলি এমনভাবে ছিল না। এটি খুব মার্জিত এবং ঘনীভূত ছিল, এবং খুব ভিন্ন ভাবে খুব নিবদ্ধ।

আমি পেটালুমার শহুরে গেরিলা এ গিয়েছিলাম বিশেষ শ্রেণী (আমার বন্ধুBernadette এটা শেখায়)। বেশিরভাগ ক্লাস সংস্কারক বলা এই মেশিনগুলি ব্যবহার করে এবং অনেকগুলি পা কাজ, কোর কাজ এবং আর্ম প্রতিরোধের সাথে কাজ করে, যা শীতল।

আমি জানি না আমি আবার এটি করব কিনা, কারণ আমি ধীরে ধীরে আমার ওয়ার্কআউটগুলির তীব্রতা বৃদ্ধি করার জন্য একটি মোডে আছি, কিন্তু আমার কোর শক্তিশালী হয়ে গেলে আমি সেখানে যেতে সক্ষম হব নিজেকে বিভিন্ন উপায়ে কঠিন ধাক্কা।

আমি ঘাম মধ্যে ক্লাস drenched ক্লাস ছেড়ে না, কিন্তু আমি ভাল অনুভূতি বাকি। আমার সমস্ত পেশী প্রসারিত এবং … আর লম্বা (বাহ, বাছুরের মত প্রসারিত!)। যখন আমরা বাছুর প্রসারিত করেছিলাম, তখন আমিই ছিলাম, “আর্রঘা!” বার্নডেট থেকে বার্নেডেট বলেন, “আপনি গতকাল একটি রান করার জন্য গিয়েছিলেন?”

বিজ্ঞাপন

হ্যাঁ আমি পেরেছি.

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী সৌন্দর্য আসক্ত,

কারেন

Leave a Reply

Your email address will not be published.