April 27, 2024
Uncategorized

আমার 3 টি প্রিয় লিপি সেরা এখন (এবং connorclaire.com clue # 3)

আমার 3 বর্তমান লিপস্টিক ফ্যাবস (connorclaire.com ক্লিউ # 3 চয়ন করতে!)
লিপস্টিক ছাড়া ঠোঁট biv ছাড়া ঘণ্টা মত হয়। অথবা devoe। অথবা অন্য দুই tonies ছাড়া টনি মত। বা ডিজে জাজি জেফ তাজা রাজকুমার ছাড়া। অথবা লিসা লিসা সাবলীল জ্যাম এবং পূর্ণ শক্তি ছাড়া …

আপনি ছবি পেতে।

বিজ্ঞাপন

আমি লিপস্টিক ভালোবাসি, এবং এখানে আমার তিনটি প্রিয় লিপস্টিক্স সেরা, ConnorClaire.com এর জন্য ক্লিউ # 3 সহ।

হ্যাঁ, গোপন কোন আউট হবে। দিন. এখন!

1. শহুরে ক্ষয় ভাইস লিপস্টিক মেসেসে

মার্সেসে শহুরে ক্ষয় ভাইস লিপস্টিক
সত্যই, আমি আমার চোখের মেকআপের সাথে হ্যাম যাচ্ছি না কারণ আমি এখনও এই “সামান্য বিট ও ‘মাছ ধরার নৌকা” ফেজের মাধ্যমে আমার পথটি কাজ করছি।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

কিন্তু আমি নিশ্চিত যে এটি পাস করবে … দয়া করে, মেকআপ দেবতা, এই ফেজ পাস!

যতক্ষণ না এটি না হয়, এবং আমি আমার lids উপর বিড়াল এবং বিড়ালদের সব বিড়াল এবং বিড়ালদের পরা আমার উপায় কাজ, আমি একটি সত্যিই উজ্জ্বল লিপস্টিক পরা দ্বারা সিস্টেম ঠকাই।

এটা আমার ঠোঁটের দিকে মনোযোগ আকর্ষণ করে এবং আমার চেহারাটির জন্য একটি ফোকাল পয়েন্ট তৈরি করে যা এখনও আমি মনে করি আমি আসলেই চিন্তিত খেলি, তাই জানেন?

মার্সেসে শহুরে ক্ষয় ভাইস লিপস্টিক
মুহূর্তের আমার প্রথম প্রিয় লিপস্টিক হল শহুরে ক্ষয় ভাইস লিপস্টিক মেসেসে ($ 17)। এটি একটি ক্রিমি, আল্ট্রা মসৃণ, আল্ট্রা পামমেন্টেড ম্যাট মিডিয়াম ফুচসিয়া এত উজ্জ্বল যে আপনি রুম জুড়ে চলমান মানুষটিকে দেখতে পারেন।

(পুরানো স্কুল এক; নতুন এক নয়।)

প্লাস, এটি আরামদায়ক এবং শুকনো না, তাই এটি শুকনো ঠোঁটের ফ্লেক পরিস্থিতি খারাপ করে না, এবং আমি সরাসরি টিউব থেকে এটি সোয়াইপ করতে পারি এবং মাছ ধরার নৌকাটি এড়িয়ে যেতে পারি।

2. Apoline মধ্যে Aquocacy লিপস্টিক NARS

APOLINE মধ্যে NARS AUCOCACY LIPSTICKS
গতকাল আমার পকেটে আমি ক্রিমি রোজ নরস Apoline ছিল।

এবং যে দিন আগে।

এবং যে দিন আগে।

এবং সম্ভবত যে দিন আগে যে!

হ্যাঁ, আমি এটা অনেক পরেন …

এটি একটি সুন্দর পূর্ণ-কভারেজ নগ্ন, এবং এটি সম্পূর্ণ অপ্রকাশিত।

বোনাস # 1: একটি রেশমী, ক্রিমি লিপি, এটি আশ্চর্যজনক থাকার ক্ষমতা আছে। আমি সকালে এটি রাখা এবং অন্তত চার ঘন্টা জন্য এটি সম্পর্কে ভুলে যেতে পারেন।

APOLINE মধ্যে NARS AUCOCACY LIPSTICKS
বোনাস # 2: প্রতিবার আমি বলি যে নামটি জোরে জোরে – “অ্যাপোলিন” – আমি অ্যাপোলোনিয়ার কথা মনে করি, এবং তারপর আমি প্রিন্স মনে করি এবং রাস্পবেরি বারেট গাওয়া শুরু করি।

3. ম্যাক ভিভা গ্ল্যাম আরিয়ানা গ্র্যান্ডে 2 লিপস্টিক

ম্যাক ভিভা গ্ল্যাম আরিয়ানা গ্র্যান্ডে ২
এটা গোলাপী হয়? বা রক্তবর্ণ? বা গোলাপী রক্তবর্ণ? নাকি purplish গোলাপী?

জাহান্নাম, আমি জানি না, কিন্তু এটি এমন এক জিনিস যা আমি ম্যাক ভিভা গ্ল্যাম আরিয়ানা ২ সম্পর্কে ভালোবাসি।

এটা বেগুনি এবং গোলাপী মধ্যে পিছনে যায়।

গহনা! আমি জটিল লিপস্টিক্স ভালোবাসি।

এবং, হ্যালো! – এটা উজ্জ্বল। UD এর মত, এটি একটি হত্যাকারী ফোকাল পয়েন্টের জন্য তৈরি করে, যা দুর্দান্ত কারণ আমি অন্ধকার চেনাশোনা থেকে দূরে মনোযোগ আকর্ষণ করতে চাই যা এখানে সাম্প্রতিকের চারপাশে ফ্রিকিং শোটি চালানো হয়েছে।

ম্যাক ভিভা গ্ল্যাম আরিয়ানা গ্র্যান্ডে ২
আমি একটি মাছ ধরার নৌকা ছাড়া নল থেকে সরাসরি এই এক প্রযোজ্য। এটা মসৃণ, আমার ঠোঁটের লাইন থেকে এবং আমার ফ্লেক্স থেকে দূরে থাকে এবং স্পর্শ করার আগে পাঁচ ঘন্টা স্থায়ী হয়।

এবং সেখানে আমরা যেতে! যারা আমার বর্তমান লিপস্টিক ফেভারিটে। আপনার কি?

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন

পুনশ্চ. ম্যাক সম্পর্কে দ্রুত নোট। আপনি যদি এই শুক্রবার এসএফ বে এরিয়াতে থাকবেন (আগস্ট ২6) এবং পরিকল্পনা চাপতে না থাকলে, সেখানে একটি ম্যাক মাস্টার ক্লাস হতে চলেছে যা অনেক মজার মনে হচ্ছে।

ম্যাক সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সিনিয়র ভাইস প্রেসিডেন্ট (এবং আমার বন্ধু ভিক্টর কেম্বেলিনও থাকবে, এবং যদি আপনি তাকে দেখতে পান তবে দয়া করে বলুন আমি হাই!) সবচেয়ে সাম্প্রতিক প্রো টিপস দিয়ে আপনার চোখের খেলাটি কীভাবে পদক্ষেপ নিতে হবে তা দেখানো হবে।

ক্লাস 2 পিএম থেকে। 4 পিএম। 865 মার্কেট স্ট্রিট, সান ফ্রান্সিসকো, সিএ 94103 এ এসএফ এর নর্ডস্ট্রোম সান ফ্রান্সিসকো সেন্টারে।

বিজ্ঞাপন

এটি জনসাধারণের জন্য উন্মুক্ত, কিন্তু স্থানটি সীমিত, তাই যদি আপনি যেতে চান, রিং (415) 243-8500 আপনার স্পট রিজার্ভ করার জন্য সেরা।

আমি আশা করি আমি যেতে পারব, কিন্তু আমার লোকেরা আগামী সপ্তাহে শহরের বাইরে চলে যাচ্ছে, এবং আমি চলে যাওয়ার আগে তাদের সাথে কিছু সময় কাটাতে চাই।

তাই আমার জন্য নির্বাচন করুন! আমাদের উভয় জন্য এটা করুন! হা হা।

Leave a Reply

Your email address will not be published.