April 28, 2024

আপনার মেকআপ সংগ্রহের কোন অংশগুলি আপনি বিকাশ / ট্রিম করতে চান (প্যালেট, পাউডার, লিপস্টিক্স ইত্যাদি)?

কি দারুন. আচ্ছা, আমি বুঝতে পারলাম এল হাব কি বলবে। “সবকিছু তৈরি করার পাশাপাশি সবকিছু ট্রিম করুন।” হাঃ হাঃ হাঃ! তার ক্রেডিট থেকে, খারাপ লোক বছর ধরে eyeshadow প্যালেট একটি সমুদ্রের মধ্যে drowning হয়েছে।

গুরুত্ব সহকারে, আমি আমার চ্যানেল স্টাইলো Yeux Eyeliner সংগ্রহটি বিকাশ করতে চাই, কারণ তারা আমার পছন্দের liners, পাশাপাশি আমি সব teh বেশ রং চাই। ?

বিজ্ঞাপন

আমি দীর্ঘমেয়াদী লাইন থেকে কিছু চ্যানেল blushes মত চাই! – ওহ, পাশাপাশি কিছু আরো ক্রিম eyeshadows। পাশাপাশি Purplish Taupe ক্রিম শ্যাডো একটি সামান্য সেনা সুন্দর হবে। পাশাপাশি আমি আমার ড্রাগস্টোর মেকআপ সংগ্রহটিকে বাড়িয়ে তুলতে চাই যতক্ষণ না আমি মূলত চোখের গোপনকারী, মস্কারা, কালো পেন্সিল মাছ ধরার নৌকা, ইত্যাদি।

জিনিসগুলির জন্য আমি অবশ্যই “বিরতি” বোতামটিকে ধাক্কা দিতে পারি … আমার যথেষ্ট নিরপেক্ষ eyeshadow প্যালেটস (সমস্ত বাদামী), নগ্ন লিপস্টিক্স, tints (কিন্তু আমি তাদের অনেক পছন্দ করি), কোরাল গ্লস পাশাপাশি জলপাই আইশ্যাডো । ওহ, সেইসাথে ব্রাশগুলি, যেহেতু আমি সবসময়ই মনে করি যে আমি সবসময় অদ্ভুত আকারের আকৃতির প্রয়োজনের প্রয়োজন বোধ করি, আমি না। আমি সবসময় উপর পাশাপাশি স্ট্যান্ডবাই ব্রাশস এর সঠিক গ্রুপ ব্যবহার শেষ পর্যন্ত, হাহা!

এটা মজার নয় (একটি অত্যন্ত ব্যয়বহুল ভাবে) ঠিক কতক্ষণ আপনি “সংগ্রহ করছেন” (Hoarding?) মেকআপ, পাশাপাশি আপনি বিশ্বাস করার পরেও আপনি প্রতিটি সম্ভাব্য রঙের পাশাপাশি প্যাকেজিং দেখেছেন। সূর্যের নীচে, আপনি আরও একটি ব্রোঞ্জ / টিল / সোনা / আপনার নৌকাটি ভেঙ্গে যাচ্ছেন, সেইসাথে হঠাৎ করেই এটি আমার কাছে থাকা উচিত!

এটা অদ্ভুত ঠিক কিভাবে কাজ করে, তাই না?

বিজ্ঞাপন

তোমার খবর কি? আপনার সংগ্রহের কোন অংশ আপনি বিকাশ বা ট্রিম করতে চান?

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ আসক্তি,

কারেন

Leave a Reply

Your email address will not be published.