May 9, 2024
Uncategorized

তাই মিষ্টি, আপনি নিজের জন্য এই আচরণগুলি রাখতে চান: তাজা চিনির ছুটির দিনগুলি

ফ্রেশ হলিড 2014
“চিনি, অন্য সব উপরে!”

যদি আমি আমার চিহ্নটি ত্যাগ করি এবং আমার মন্ত্রকে একটি বোকা বস্তু ও আমার বেয়ার হাত দিয়ে দরজার উপরে রাখি, তবে এটি হবে, কারণ যতদূর আমি উদ্বিগ্ন, চিনি ডিকেটরস এটি নিহত, ব্রো! – মিষ্টি, খামির এবং অন্য সব কিছু।

বিজ্ঞাপন

যেহেতু আমি এমন একজন মেয়ে যিনি 48 ঘণ্টার মধ্যেই 48 ঘন্টা (আরে, অন্তত যখন আমি সেই দুইটি টুকরা খেয়ে ফেলি, তখন আমার কাছে “সংযত” ছিল, আমি হুইপড ক্রিমকে বাদ দিতে পারি) মিষ্টি স্টাফ সম্পর্কে সব, এবং এতে এই চিনি-থিমযুক্ত ছুটির দিনগুলি তাজা, একটি ব্র্যান্ডের সাথে আমি অনেকেই আচ্ছন্ন হয়েছি (আমি তাদের কালো চা টোনার এবং তাজা জীবন সুবাসের উপর এটি সম্পূর্ণরূপে দোষারোপ করি, যা চিরকালের জন্য আমার হবে তাজা গেটওয়ে আইটেম)।

এই বছর ব্র্যান্ডটি পিওন পাই-খাদক, ডোনাট-প্রিন্ট-প্রেমময় মিষ্টি দাঁত আপনার জীবনের জন্য অনেক চিনি-থিমযুক্ত ছুটির দিন সেট রয়েছে।

তাজা চিনি কিংবদন্তী সেট সেট ($ 55, একটি $ 79 মান)

তাজা চিনি কিংবদন্তী সেট
এই সাত-টুকরা সেটের টিিন্টগুলি “পরিধান করা সহজ” হিসাবে গুণমানের পক্ষে যথেষ্ট নয় তবে তাদের নিজস্ব দাঁড়াতে যথেষ্ট রঙিন, যা তাদের একটি উচ্চমানের মিষ্টি দাঁত দিয়ে কেবলমাত্র একটি ভাল উপহার বিকল্পটি তৈরি করতে হবে … কারণ তারা এছাড়াও মিষ্টি সুগন্ধি এবং স্বাদযুক্ত। এক স্বাদ এবং আপনি আপনার ঠোঁট আরো জন্য smackin হবে … আরো!

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

সপ্তাহের প্রতিটি দিনের জন্য এক

উপহার দেওয়ার জন্য উপযুক্ত, অথবা নিজের জন্য পালন করার জন্য।

আমি শুধু বলছি’…

আপনি ভ্রমণের আকার 0.07-oz স্ট্যাশ করতে পারেন। দরজার দ্বারা একটি বাটি মধ্যে tinted চিনি ঠোঁট চিকিত্সা টিউব, এবং তারপর সপ্তাহের প্রতিটি দিন আপনার পথে একটি ভিন্ন রং দখল (আপনি তাদের উপর রাখা একটি আয়না প্রয়োজন হবে না)।

বায়ু হিসাবে বিস্ময়কর আপনার চুল whips, এবং এখনো কোন strands আপনার ঠোঁট আটকে না।

হ্যাঁ!

চিনি মত ঠোঁট …
সেটের মধ্যে নিছক রুজ চিনি আবেগ, সানি লাল চিনি চেরি, উষ্ণ নগ্ন চিনি মধু, নিছক চিনি রোজ, নিছক গরম গোলাপী চিনি tulip, গোলাপী blossom চিনি পাপড়ি এবং flirty বেরি চিনি berry।

তাজা চিনি ড্রিম সেট ($ 52, একটি $ 74 মান)

তাজা চিনি স্বপ্ন সেট
Yo ‘বাথরুম, আপনি একটি স্পা মত, Yo!

তাজা চিনি স্বপ্নে বাদামী চিনির মুখের পোলিশ এবং চিনির ঠোঁটের চিকিত্সা পুরোপুরি মুখোমুখি মুখ এবং ঠোঁট সেট করে, কিন্তু বাদামী চিনি শরীরের পোলিশ সত্যিই এই সেটটি করে তোলে। একটি শরীরের জন্য নিজেকে বট করুন যাতে পরিষ্কার এবং মসৃণ করা হবে যে আপনি অন্য কাউকে শপথ করেন যা আসলেই স্ক্রাবিং কাজ করেছিল।

আমি এই সেট সম্পর্কে এত উত্তেজিত ছিলাম যে আমি ছবি তুলতে আগে এটি খুলেছি!
যখন আমি বাদামী চিনির শরীরের পোলিশের (যা মুখোশীয় চিনি কুকিজের মতো গন্ধের মতো গন্ধ করে এবং আমার ঝরনা মধ্যে একটি washcloth একটি washcloth গ্রহণ, যখন, আমার শরীরের sloyhed যে ময়লা পরিমাণ pigpen তৈরি করা হবে “Dayum!”

পবিত্র বিষ্ঠা! চিনি granules বড় আকারের কারণে হতে হবে। ঐ জিনিস প্রায় জগাখিচুড়ি না।

ঘটনাক্রমে, যেহেতু এই পোলিশটি তেল-ভিত্তিক, আপনার পদক্ষেপটি দেখুন, ‘কারণ এটি বাথটবের নীচে বা ঝুলন্তের নীচে ত্যাগ করতে পারে।

গুরুতর, বাস্তব-ডিল exfoliation যে আপনি একটি বেকারি মত গন্ধ ছেড়ে চলে যেতে হবে
চিনি কিংবদন্তী সেট মত, এই যে কেউ সম্পর্কে একটি মহান মাপসই করা হবে। এটা অতিরিক্ত চিন্তাশীল হতে পারে, যদিও, আপনার জীবনের বন্ধুর জন্য যারা হতাশ হয়ে পড়েছে এবং বিরতির প্রয়োজন হয়। আপনি এমনকি একটি চমৎকার মোমবাতি এবং একটি নোট অন্তর্ভুক্ত করতে পারেন, সম্ভবত তাদের জন্য Babysit (বা বিড়াল বস) প্রদান করা।

তাজা চিনি ঠোঁট অনুষ্ঠান সেট ($ 45, একটি $ 59 মান) তাজা সাহস

তাজা চিনি ঠোঁট রীতিনীতি সেট তাজা সাহস
এই সুদৃশ্য পাঁচ টুকরা সেট সঙ্গে আপনার সুন্দর pout মসৃণ এবং মসৃণ। চিনির ঠোঁটের পোলিশের সাথে আস্তে আস্তে ঝাঁপিয়ে পড়ার মাধ্যমে শুরু করুন, তারপর চিনির ঠোঁটের সিরাম উন্নত থেরাপির সাথে আর্দ্রতা, এবং আপনার ঠোঁটের লাইনগুলি পটভূমিতে মসৃণভাবে চিনির উন্নত ঠোঁটের থেরাপি ঠোঁটের সাথে একটু চাপুন।

আরে, চিনির ঠোঁট
অবশেষে, কিছু রঙ এবং / অথবা চকচকে চিনির সাথে চিনির সাথে চিনির সাথে চিনির সাথে চিনির সাথে ঠোঁটের চিকিত্সা বা গোলাপী tinted চিনি রোজড ঠোঁট চিকিত্সা SPF।

টাউন সম্পর্কে মেয়েটি (বা লোক) এর জন্য সুপারিশ করা হয়েছে, কারণ টুকরাগুলি ভ্রমণের আকার এবং সহজে টোটেবল।

তাজা বুটিক, সেফোরা এবং অনলাইনে তাজা ছুটির দিন ২014 এর বাকি তিনটি সেটের জন্য সন্ধান করুন।

হাঁটা মৃত মধ্য ঋতু শেষ!?

উগ, গত রাতে কি করে নিয়ে কথা বলার দরকার!

এখানে কোন spoilers, কিন্তু আপনি এখনও পর্বটি দেখা না থাকলে মন্তব্যের জন্য দেখুন। বলার অপেক্ষা রাখে না … আমার হৃদয় এই সকালে একটু ভারী অনুভূত।

বিজ্ঞাপন

আপনি পরে কথা বলা মৃত দেখতে কি ঘটেছে? আমি আসলে শেষ রাতের পর্বের জন্য একটি শ্রোতা সদস্য হিসাবে প্রয়োগ করেছি এবং অপেক্ষা তালিকায় রাখা হয়েছিল, তাই আমি একটি কল করার জন্য দীর্ঘদিন ধরে সপ্তাহান্তে ঘরের কাছাকাছি আটকে ছিলাম, কিন্তু এটি বোঝানো ছিল না … আমি একটি নিক্ষেপ করার জন্য সম্পূর্ণরূপে প্রস্তুত ছিলাম না একটি রাতারাতি ব্যাগ মধ্যে কিছু জিনিস এবং SoCal একটি শেষ মিনিট ফ্লাইট বুক।

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী সৌন্দর্য আসক্ত,

কারেন

Leave a Reply

Your email address will not be published.