April 26, 2024

কেট Somerville tight’n cryogenic tightening জেল এটি মহান

কেট Somerville থেকে নতুনতম রাখে, tight’n cryogenic tightening জেল
আমি অবশেষে বালিশের অন্য পাশের তুলনায় কিছু শীতল আবিষ্কৃত করেছি, সেইসাথে এটি কেট সোমারভিল টাইটেট ক্রিপোজেনিক টাইটিং জেল।

এবং এটি আসলে আমি যে কোনও দুর্দান্ততম জিনিসটি ব্যবহার করেছি, যেহেতু এটি একটি শিল্প স্ট্যামিনা ফ্রিজারের সাথে আপনার চুক্তিটি ধরে রাখতে পারে … তবে এটি একইভাবে $ 125, পাশাপাশি আমি এখনও এটি একটি প্রয়োজনীয় পদক্ষেপ কিনা তা নির্বাচন করি যারা এড়িয়ে চলমান স্কিন কেয়ার ঘন্টাধ্বনি পাশাপাশি whistles।

বিজ্ঞাপন

গাজর পিষ্টক মত, এই নতুন ত্বক tightening ফেনা অদ্ভুত পাশাপাশি একই সময়ে চমত্কার হিসাবে অদ্ভুত। আপনি সকালে পাশাপাশি রাতে উভয় আপনার ত্বকের যত্ন রুটিন শেষ পদক্ষেপ হিসাবে এটি ব্যবহার করার প্রত্যাশিত।

যখন আপনি পাম্পটি ধাক্কা দেন, তখন একটি সাদা ফুসফুস ফেনা অঙ্কুর, যা তারপর জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোর করে।

আপনি আপনার আঙ্গুল দিয়ে আপনার সাথে আপনার আঙ্গুলের সাথে আপনার চোখে আপনার চোখ, নাকের পাশাপাশি মুখ এড়িয়ে চলুন।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

কেট Somerville tight’n cryogenic tightening জেল
যখন শীতলকরণ শুরু হয়, সেইসাথে আপনি আপনার ত্বকে চিলিয়ার পাশাপাশি চিলিয়ার পাশাপাশি ঠান্ডা হয়ে উঠছেন …

এটি agonizing বা কিছু না, তবে এটি * ঠান্ডা *, সেইসাথে numbing মনে হয়, ডেন্টিস্ট আপনাকে Novocaine সঙ্গে ইনজেকশন পরে আপনার চুক্তি উপর আপনার চুক্তি উপর আপনার চুক্তি উপর বরফ কিউব।

এবং আপনার ত্বক যে মত থাকে – সত্যিই, সত্যিই chilly – একটি দীর্ঘ সময়ের জন্য। ত্রিশ মিনিট বা তাই। এটা চিত্তাকর্ষক! পাশাপাশি তাই, তাই, অদ্ভুত।

অবশেষে, আপনার চুল একটি গুরুতর উচ্চ ponytail মধ্যে আপনার চুল নির্বাণ কি আশা করা হয়। এটি সাময়িকভাবে আপনার ত্বকে শক্ত করে তোলে এবং সেইসাথে এটি দৃঢ়ভাবে অনুভব করে, অনেক বেশি উত্তোলিত হয়।

এটি GlycOproteins অন্তর্ভুক্ত, যা শর্করার সাথে প্রোটিনগুলি সংযুক্ত করে, যা বাইরের দিকে ঝুলতে থাকে, সেইসাথে ঘরগুলির ঝিল্লিগুলির চারপাশে থাকে।

আমি GlycOproteins এখানে ত্বকের যত্নের পণ্যগুলিতে এখানে উপস্থিত হয়েছি, তবে আমি এখনো কোনও ধরণের বিশাল গবেষণা আবিষ্কার করেছি যা সত্যিই তারা ঘোষণা করে যে তারা কোন ত্বকের যত্ন ব্র্যান্ডগুলি করে।

উপকরণ
Tetrafluoropepene, জল / Aqua / Eau, অ্যালকোহল ডেনেট, হাইড্রোলাইজড হাইয়ালুরোনিক অ্যাসিড, ডিজাইনযুক্ত অ্যাসিটিল গ্লুকোসাইন, ইনোসিটল, প্যান্থেনল, পিয়ানো অ্যালবিফ্লোরা রুট এক্সট্র্যাক্ট, নানকোলোরোপসিস অক্সাটা এক্সট্রাক্ট, ছদ্মোটারোমোনাস ফায়ারমেন্ট এক্সট্রাক্ট, লভান্দুলা অ্যান্টিস্টিফোলিয়া (ল্যাভেন্ডার) তেল, সালিসলিক অ্যাসিড, ইসডোডোডেন, মেনথাইল ইথিলামিডো অক্সালেট, পিপিজি -8-সিইটিথ -20, Propanediol, Ammonium Acrylolyldimethyltaurate / VP COPOLYMER, PolyThicone, Pullulan, Betaine, গ্লিসারিন, Polysilicone-11, কোকো-ক্যাপ্রিপল / Caprate, Hydroxyethylcellulose / Phosforylcholine Glycol Acrylate Copolymer, Butylene গ্লাইকোল, ইথিলহেক্স্লার্কিসারিন, ডিকিল গ্লুকোসাইড, ম্যাগনেসিয়াম সালফেট, সোডিয়াম হাইড্রক্সাইড, ক্যাপ্রিল্লিল গ্লাইকোল, হেক্সিলিন গ্লাইকোল, সাইট্রিক অ্যাসিড, পটাসিয়াম সোর্বেট, সোডিয়াম বেনজোয়েট, ফেনক্সিয়াথানল, লেওলুল।

যেহেতু মরিচটি বন্ধ করে দেওয়ার পরে আমি কোনও ধরণের কঠোর পরিশ্রমী বা উত্তোলন করি না, তবে আমি ইচ্ছা করি, তবে আবার আয়নাটিতে 35 বছর বয়সী কারেন দেখতে ভালো হবে (আমি তাকে মিস করি )।

আমি সত্যিই এটির মতই একটি জিনিস যা আমার মেকআপটি ব্যবহার করার পরে আমার মেকআপটি আমার মেকআপের উপরে বসে থাকে। যখন আপনি প্রথম ফেনা প্রয়োগ করেন, তখন এটি Gooey এবং সেইসাথে স্টিকি মনে করে, তবে এটি একটি লাইটওয়েট প্রাইমার মত মসৃণ শুকিয়ে যায়। ভিত্তি, moisturizers পাশাপাশি concealers gracefully এটি উপরে glide। সুতরাং, এটি মূলত একটি মেকআপ প্রাইমার হিসাবে কাজ করতে পারেন।

125 ডলারের জন্য, এটি আমার জন্য একটি বিরোধী-সুপরিণতি উদ্ধরণ কিকের যথেষ্ট নয়, তবে এটি নিশ্চিতভাবেই ভাল লাগছে। আমি বিশ্বাস করি এটি এমন পণ্যগুলির মধ্যে একটি যা আপনাকে অন্তত কখন চেষ্টা করতে হবে – যদি আপনি এটি sephora এ দেখতে পান – শুধু এটি উপভোগ করতে।

আপনি যদি সর্বোচ্চ হন তবে আরো বেশি! ” স্কিন কেয়ার জাঙ্কি যখন এটি আপনার রুটিনে পদক্ষেপগুলি যোগ করার বিষয়ে উদ্বেগ দেয়, তখন আপনি স্প্লার্ট করতে পারেন। আমার জন্য, আমি বিশ্বাস করি এটি দুর্দান্ত (যেমন আক্ষরিক!), তবে সম্ভবত অপ্রয়োজনীয়।

বিজ্ঞাপন

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ আসক্তি,

কারেন

পুনশ্চ. TGIF !!!!!!

Leave a Reply

Your email address will not be published.