May 1, 2024

পণ্য স্পটলাইট: ম্যাক গ্লো গ্র্যান্ড

30 সেকেন্ডে ব্লাশে ব্লাশ খেলুন
হাঁস-মুরগি স্ট্রিপগুলির মতো (এই দিনগুলি আমার স্পন্দনশীল ভাষার নির্দেশিকা, বিবেচনা করে যে কনরটি সে যা শুনেছিল তা পুনরাবৃত্তি করছে বলে মনে করে, আমি সকালে আমার ভাগ্যকে কঠিন হয়ে যাচ্ছি যা আমি শিরোনামের আগে সম্পন্ন করার আগে কী করার প্রয়োজন তা পেতে পারি কাজের জন্য বেকারি।

মেকআপের সময় আসে, আমি সিঁড়িগুলি উড়ে যাই, আমার অনেক নির্ভরযোগ্য পণ্য পাশাপাশি সরঞ্জামগুলি ধরে রাখুন, পাশাপাশি তিন মিনিটের জন্য আমার টাইমার সেট করুন।

বিজ্ঞাপন

আমি বুঝতে পারছি এমন একটি নির্ভরযোগ্য পণ্যগুলির মধ্যে আমি এখন প্যাচী গোলাপী ম্যাক গ্র্যান্ড ব্লাশ ($ 30), এমনকি সম্পূর্ণ সূর্যালোকেও (যা আপনি জানেন না, কোনও বন্দি নেয়), এটি একেবারে আমাকে পাগল করে তোলে না। ?

এটি একটি নরম, বাউন্সি ক্রিম ব্যবহার করে একটি সূক্ষ্মভাবে প্যাকড পাউডার মত মনে হয়, পাশাপাশি আমি আমার গালে এটি মসৃণ হিসাবে, আমার ছিদ্র মধ্যে কোন বিট পুল। এছাড়াও, কঠিন প্রান্ত ?? ওইগুলো কি?

বোঝার জন্য একটি সান্ত্বনা আছে যে যদিও আমি মেকআপটি চালাচ্ছিলাম (গুরুতরভাবে, এটি একটি অলৌকিক ঘটনা আমি একটি মস্কারা ওয়ান্ড দিয়ে আমার চোখে ফেলে দিয়েছি না), আমি আমার দিনে নাচতে পারব এমন একটি দুর্বৃত্ত কৌতুহলী মত উপস্থিত নাচতে পারব। ?

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

(এটা বিট জিনিস।)

Blush যে অনেকগুলি মেকআপের সাথে একত্রে একত্রে দেখায়, সেইসাথে আমি অত্যন্ত মৌলিক মেকআপ দেখায় – মস্কারা, রঙিন, ময়শ্চারাইজার পাশাপাশি একটি নগ্ন (বা একটি সাহসী) ঠোঁটের সাথে মিলিত হয় – আমি চেষ্টা করি blush জন্য সময় করা।

ম্যাক গ্র্যান্ডের মতো অসাধারণ ব্যক্তি, ব্যবহার করার জন্য একটি সহজ 30 সেকেন্ড, পাশাপাশি তারা এটি মূল্যবান।

আমি আমার গাল উপর গ্র্যান্ড ব্যবহার করছি। (লিপস্টিক হল ম্যাক বারুক ইন্টারনেট, পরিস্থিতি আপনি ভাবছেন।)

মসৃণ, বাউন্সি কাঠামো উত্সাহীভাবে মিশ্রনে succumbs, মসৃণ gradients পিছনে রেখে, এমনকি আপনি এত গভীরভাবে rushing করছি যে আপনি স্পেস টাইম ধারাবাহিক সীমা পরীক্ষা করছেন।

সর্বোপরি, এটি এমন রঙ সরবরাহ করে যা সমস্ত সময় দীর্ঘ স্থায়ী হয়।

বিজ্ঞাপন

আপনি যদি মেকআপ পছন্দ করেন তবে আরো একটি জিনিস পরিচালনা করার জন্য অতিরিক্ত ব্যান্ডউইথ নেই, এই ব্লুশ আপনার জন্য সেরা ব্লাশ হতে পারে। রঙের একটি নিচু লন্ড্রি করার জন্য এটি ব্যবহার করুন, যখন আপনি আর্টস-ফার্সি স্টাফগুলি করার জন্য অনেক বেশি সময় থাকেন তখন দিন দিনগুলিতে তীব্রতা বিকাশের জন্য এটি স্তরটি ব্যবহার করুন।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

কারেন

Leave a Reply

Your email address will not be published.