May 1, 2024
Uncategorized

পরবর্তী স্টপ: Kitties! নতুন জিওরিও আর্মি ওরিয়েন্ট অতিরিক্ত সংমিশ্রণ ছোঁয়া প্রায় পুরো-ফিক্ট

নতুন জিওরিও আর্মানি ওরিয়েন্ট অতিরিক্ত সমন্বয় ক্লাচ, $ 100 ব্যবহার করে
টিকিট, দয়া করে! আপনার টিকেট প্রস্তুত দয়া করে। এখন জিওরিও আর্মানি ওরিয়েন্টের জন্য বোর্ডিং!

শুভ অপরাহ্ন! আমার নাম কারেন, পাশাপাশি আমি আপনার কন্ডাকটর হতে হবে।

বিজ্ঞাপন

এটি একটি ছুটির দিন ট্রেন। আমরা নোভাটো স্টেশন ছেড়ে যাওয়ার আগে, সমস্ত ট্রে টেবিল পাশাপাশি আসন ব্যাকগুলি সোজা অবস্থানে থাকতে হবে। আপনার নিরাপত্তা বেল্টটি স্থাপন করুন, সেইসাথে আপনার নতুন ওরিয়েন্ট অতিরিক্ত সংমিশ্রণ ক্লাচ ($ 100) সর্বদা দর্শনে রাখুন।

একটি দুই টুকরা হলিডে সেট, $ 100 সীমিত সংস্করণ Giorgio Armani ওরিয়েন্ট অতিরিক্ত সংমিশ্রণ ক্লাচ একটি উষ্ণ, মখমল ক্লাচ পাশাপাশি একটি আলোকসজ্জা পাউডার পাশাপাশি তিনটি পাউডার eyeshadows সঙ্গে একটি দুই-টায়ার্ড সমন্বয় অন্তর্ভুক্ত।

সেটটিতে নীল ক্লাচ এবং সেইসাথে দ্বি-স্তরযুক্ত নীল কম্প্যাক্ট প্যালেট রয়েছে …
Pickpockets ট্রেনে যাত্রীদের লক্ষ্যবস্তু করার জন্য বুঝতে হবে যে পরামর্শ দেওয়া হবে, পাশাপাশি Giorgio Armani কাউন্টারে দেখানো এই দুই টুকরা সেট (এটি একইভাবে অনলাইন দেওয়া অনলাইন) উপর দেখানো হয়েছে।

ম্যানেজমেন্ট বিশ্বাস করে যে পাগল feline মহিলাদের একটি আঞ্চলিক ফৌজদারি সিন্ডিকেট দায়ী। CCLs দুটি কারণে সেট এর নীল কম্প্যাক্ট লক্ষ্য করা হয়েছে।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

প্রথমত, চোর গুঁড়া সঙ্গে আলোকসজ্জা চুক্তি উপর সমৃদ্ধ শৈলী সহ্য করতে পারবেন না; দ্বিতীয়ত, তিনটি পাউডার eyeshadow রং তাদের Kitties তাদের মনে করিয়ে দেয়।

বৃত্তাকার সমন্বয় এর ছায়া স্তর উপর তিনটি eyeshadows ঐতিহ্যগত armani হয়। যাই হোক না কেন যাই হোক না কেন, পাশাপাশি তারা একটি tomcat Lothario তুলনায় smoother হয়।

CCLS রিপোর্ট যে ছায়া feline পশম রং মত ধরনের চেহারা। দূরে বাম দিকের গাঢ় বাদামী তাদের একটি হাভানা বাদামী, মধ্যম ছায়া একটি রাশিয়ান নীল, পাশাপাশি সোনালী taupe একটি সিনিয়র taupe একটি siamese evokes।

এক সিসিএলের মতে, “শিম্মের সারফেসটি আমার ঢাকনা জরিমানা লাইনগুলি হাইলাইট করে না।”

কম্প্যাক্ট এর আলোকসজ্জা পাউডার সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, সিসিএল উত্তর দিল, “এটা আমার প্রিয় নয়। এটা অত্যন্ত নিছক, পাশাপাশি আমি আমার ত্বকে কোন ধরনের শয়ন বা বিকিরণ দেখতে পারি। আমি সূক্ষ্ম শেষ খনন, তবে এটি একটি বিট ভাল হিসাবে ভাল … ”

তিনি, তবে, ক্লাচ মত, করেনি। “সম্পূর্ণ চতুর!” সে বলেছিল. “কিন্তু এটি সামান্য পাশাপাশি অনেক আকৃতি না। শুধু একটি কম্প্যাক্ট, একটি লিপস্টিক পাশাপাশি সম্ভবত আপনার আইডি। আপনি আপনার ফোন সম্পর্কে মনে রাখতে ব্যর্থ হতে পারেন। ”

একটি পার্ট টাইম CCL হিসাবে কথা বলার সময় শুধুমাত্র একটি কন্ডাকটর হিসাবে চাঁদলাইট, কেন্দ্রে নীল ধূসর ছায়াটি সম্পূর্ণরূপে আমাকে আমার আশেপাশে একটি রাশিয়ান নীল মনে করিয়ে দেয়।

আমি হয়তো বললাম না, “ওহ, কিট্টিস!” প্রথমবার আমি এই ছায়া আমার lids উপর রাখা।

কিন্তু আমার সম্পর্কে যথেষ্ট! আসুন ব্যবসা ফিরে আসি, আমরা কি?

টিকিট, দয়া করে! আপনার টিকেট প্রস্তুত দয়া করে। এখন জিওরিও আর্মানি ওরিয়েন্টের জন্য বোর্ডিং!

মূল্য: $ 100
প্রাপ্যতা: ছুটির মেকআপ সংগ্রহের সাথে সাথে ইন্টারনেটের পাশাপাশি জিওরিও আরমানি কাউন্টারে এখনই দেওয়া হয়েছে
মেকআপ পাশাপাশি সৌন্দর্য ব্লগ রেটিং: বি / বি + (আমি মনে করি চোখের পাতাটি বিন্দুতে, সেইসাথে ক্লাচ, যখন ছোট্ট লাক্স দেখায়, তবে আলোকসজ্জা পাউডারটি একটি সাহসী ফিনিস থেকে উপকৃত হতে পারে।)

আমার ঠোঁটের উপর pussycat মধ্যে টম ফোর্ড ঠোঁট রঙ ম্যাট পরা আমার ঠোঁট উপর giorgio armani debreak গাল উপাদান blush

Tortie সময় …

কিছুটা অ্যাসোসিয়েটেড কিটি নিউজ, আমি গত রাতে আমার আশেপাশে হাঁটার জন্য একটি নতুন বন্ধু তৈরি করেছি। একটি বন্ধুত্বপূর্ণ tortie মহিলা কিছু সিঁড়ি শীর্ষে আমার উপর অপেক্ষা ছিল। আমি তার মতো যতটা তার গাল এবং পাশাপাশি তার পক্ষের petting শুরু, পাশাপাশি তিনি আমার পা circled হিসাবে পাশাপাশি mewed।

আমি তার এলসা নামকরণ করেছি।

বিজ্ঞাপন

আপনি সম্প্রতি নতুন feline বন্ধুদের কোন ধরনের তৈরি করেছেন?

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের সৌন্দর্য আসক্ত,

কারেন

Leave a Reply

Your email address will not be published.