May 9, 2024
Uncategorized

মঙ্গলবার প্রলোভন: প্রজাতন্ত্রের পেরেক ফ্রীডা কাহলো সংগ্রহ

খুঁজে বের করার চেষ্টা করুন আমার জীবনের ASAP
এই ঠিক কতটা ভয়ঙ্কর প্রয়োজন হয় – হ্যাঁ, প্রয়োজনীয়তা – এই প্রজাতন্ত্রের পেরেক ফ্রীডা কাহলো পণ্য আমার জীবনে।

আমি এই পণ্যগুলি আবিষ্কারের জন্য মেরিন অঞ্চলের প্রতিটি সিভিএস স্টোরের প্রতিটি সিভিএস স্টোরের একটি নিয়মিত ব্রাউজ করার জন্য আছি!

বিজ্ঞাপন

আমার ইন্টারনেট sleuthing উপর মনে হয় যে তারা শুধুমাত্র প্রকৃত শারীরিক সিভিএস দোকানে দেওয়া হয়।

কেন?! কেন তারা একইভাবে অনলাইন দেওয়া হয় না ??

আমি Instagram উপর আমার ভাল বন্ধু লিলি থেকে এই সংগ্রহ সম্পর্কে আবিষ্কৃত (আরে, মেয়ে!)। তিনি কয়েকটি আইটেমের সাথে আবিষ্কার করেছিলেন এমন একটি ছবি প্রকাশ করেছিলেন, সেইসাথে আমি দেখেছি যে আমি এটির মতো ছিলাম, ঠিক আছে, হ্যাঁ, আমি তাদের ছাড়া অনলাইনে করতে পারছি না।

আচ্ছা, আমি বলতে চাচ্ছি … আমি তাদের ছাড়া অনলাইনে থাকতে পারি, তবে আমার নখের উপর মিন্ট ইকো-বান্ধব পেরেকের পোলিশ করার চেষ্টা করতে পারে তবে এটি সত্যিই ভাল হবে।

লিপস্টিক্স!
পোলিশরা $ 7.99, লিপস্টিক্স হিসাবে।

ওহ, সেইসাথে একইভাবে সেখানে একইভাবে সেখানে রয়েছে, কোথাও, পেরেকের পোলিশের পাশাপাশি তাদের মধ্যে লিপস্টিক রয়েছে। আমি তাদের প্রজাতন্ত্রের পেরেক সাইটে দেখেছি (বিক্রয়ের জন্য নয়, কেবল তথ্য), তবে আমি সিভিএস-তে কোথাও কিনতে পারিনি।

আমি বিশ্বাস করি যে তারা কিছু সময়ে সিভিএস সাইটে প্রস্তাবিত হতে পারে যেহেতু তাদের রিভিউ রয়েছে, যা সত্যিই ভাল, তবে এখন সাইটটি কেবলমাত্র সঞ্চয়গুলিতে দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

আপনি যদি বে-এ অঞ্চলে এখানে প্রায় কাছাকাছি একটি দোকানে এগুলি দেখতে থাকেন তবে দয়া করে আমাকে জানান। আমি আমার মাজদা হপ এবং সেইসাথে সেখানে এত দ্রুত পেতে চাই।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ আসক্তি,

কারেন

Leave a Reply

Your email address will not be published.