April 27, 2024
Uncategorized

শুক্র-ইয়ে মেকআপ মজা: চকচকে ঢাকনা এবং উইংড লিনিয়ার

উইংড লিনিয়ার।

কখনও কখনও আমি eyeshadow সঙ্গে এটি পরতে চাই; কখনও কখনও আমি চোখের চকচকে সঙ্গে এটি পরতে চাই।

বিজ্ঞাপন

হ্যাঁ, ওটা ঠিক আছে! চোখের চকচকে, যা বিশৃঙ্খলভাবে পরিধানযোগ্য হওয়ার জন্য পরিচিত নয়, সেই glistening, চকচকে ফিনিস যে gleams এবং beams সঙ্গে না, কিন্তু আমি মনে করি এটি Winged মাছ ধরার নৌকা মত অপ্রত্যাশিত কিছু সঙ্গে যুক্ত যখন এটি সুপার শীতল দেখতে পারেন।

এই বর্ণনায়, আমি চকচকে, ভিজা-খুঁজছেন ঢাকনা এবং খাস্তা কালো মাছ ধরার মধ্যে বিপরীতে ভালোবাসি। এটা ঠিক যেমন আমি তরঙ্গ চার্জ থেকে ফিরে পেয়েছিলাম! Surfer মেয়ে Sassy সচিব পূরণ।

লাল ঠোঁট একটি ম্যাট করুন, এবং আপনি একটি অস্বাভাবিক, আকর্ষণীয় টুইস্ট পেয়েছেন একটি ক্লাসিক কালো উইংড লিনার-লাল ঠোঁট কম্বো।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

এই চেহারাটির সেরা অংশটি এটি করা সহজ, যা আমার জন্য শুক্রবারের জন্য এটিকে নিখুঁত করে তোলে যখন আমার মন অন্য কিছুতে থাকে (যেমন কুমড়া মসলা lattes)।

বেয়ার ঢাকনা দিয়ে শুরু করে, যদি আপনার দরকার থাকে তবে আপনার ল্যাশগুলি কার্ল (খনি সোজা সোজা, তাই এটি একটি আবশ্যক)। তারপর আপনার উইংড মাছ ধরার নৌকা, এবং আপনার উপরের জল লাইন আঁট লাইন আঁকা।

মাছ ধরার জন্য লিনিয়ারের জন্য অপেক্ষা করুন, এবং তারপরে আপনার ঢাকনা থেকে ল্যাশ লাইন থেকে আপনার ঢাকনা একটি পরিষ্কার চোখের চকচকে প্যাট করুন (আমি চকচকে সহ অভ্যন্তরীণ কোণে খুব বেশি দূরে যাই না; অন্যথায়, এটি ভারী এবং একটি দেখতে শুরু করে একটু অদ্ভুত)।

মাস্কারা সঙ্গে আপনার lashes লোড করে শেষ করুন।

এটাই! একটি কল্পিত শুক্র-ইয়ে চেহারা।

চোখের পণ্য আমি এই চেহারা পরা করছি (প্লাস Lippie)

টম ফোর্ড সৌন্দর্য চোখের গভীরে ড্রিপার মধ্যে কলম সংজ্ঞায়িত – উইংড মাছ ধরার নৌকা

চ্যানেল 88 নীরব তীব্র – আঁট লাইন

Rouge Bunny Rouge Smrithereens স্টার আই গ্লস – আই গ্লস

কালো মধ্যে Chanel Le Volume ডি Chanel মাস্কারা – lashes

L’Oreal Riche সংগ্রহ একচেটিয়া লাল lipcolor 401 Julianne এর লাল – ঠোঁট

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী সৌন্দর্য আসক্ত,

কারেন

পুনশ্চ. ওহ! TGIF!

বিজ্ঞাপন

এই সপ্তাহে তুমি কি করছ? আমি ঘর থেকে নীচে থেকে ঘরটি পরিষ্কার করতে যাচ্ছি কারণ – ওমগ! এল হাব বলেছিলেন যে তিনি আজ সকালে রান্নাঘরে একটি মাউস দেখেছেন, এবং আমি শুধু মোকাবিলা করতে পারছি না।

প্রকৃতপক্ষে, আমি হতাশ যে ট্যাবগুলি এটির উপর ছিল না, কিন্তু আমি অনুমান করি বুড়ো লোক ট্যাববি তার সৌন্দর্যের উপর খুব বেশি ব্যস্ত ছিল …

তবুও, আমি একটি ছোট, Friskier, Hungrier Mouser Kitty Citty Supity সহায়ক সহায়ক সহায়ক সহায়ক সহায়ক সহায়ক সহায়ক সহায়ক হিসাবে আমি এই ব্যবহার করার ইচ্ছা। এ পর্যন্ত, যাইহোক, আমার লবিং উত্সাহের সাথে পূরণ করা হয়নি … শিশুর মেয়ে এবং আমি এই ধারণাটির পক্ষে একমাত্র, বউ-হু।

Leave a Reply

Your email address will not be published.