May 2, 2024

পণ্য স্পটলাইট: Oribe প্রশংসাসূচক স্টাইলার নমনীয় হোল্ড হোল্ডিং হায়রাপ্র্রে

আমি Cowlicks প্রেম না, কিন্তু cowlicks আমাকে ভালবাসেন। [কান্না-ফেস ইমোজিস এখানে আদর্শ ঢোকান ???।] আমার কাউলিক পরিস্থিতি আমার গ্রয়েগুলি বাড়ানোর আগেই প্রায় মৃদু সহনশীল ছিল, কিন্তু এখন এটি পরবর্তী স্তরের কমলা সতর্কতা !!!

এটা ধূসর চুলের টেক্সচার, ম্যান। তারা আমার অ-ধূসর চুলের তুলনায় wirier হয়, এবং সংক্ষিপ্ত, stubby টুকরা আউট লাঠি, বিশেষ করে চুল আমার hairline মাঝখানে এবং আমার অংশ কেন্দ্রে মধ্যে আদর্শ smack dab।

বিজ্ঞাপন

আমি যদি তাদের ছেড়ে যাই তবে আমি মনে করি আমি মৃদুভাবে ইলেক্ট্রোকানোড হয়ে যাচ্ছি … এই কারণে এই কারণে ওরিবে প্রশংসাসূচক স্টাইলার হায়রেপ্রে কাজ করছেন।

এটি ব্যয়বহুল হিসাবে [9-ওজের জন্য $ 42। বোতল, ওমগ!], আমি এই জিনিস ভালোবাসি। আমি এটা দেখেছি যে আমি হ্যালোইন জন্য আমি যে বিজয় রোলস জন্য আমার bangs উপর অর্ধেক একটি স্প্রে করতে পারে বলে মনে করা হয়। রোলগুলি রাখা এবং crunchy ছিল না, এবং আপনি crunchy চুল (একটি পাখা না) সম্পর্কিত যখন আপনি আমাকে জানেন। যখন আমি সেই রাতে বিছানা আগে আমার চুল নিলাম, এমনকি হায়রেপরেও পরেও আমি কোন ফ্লেক্স বা টাগিং ছাড়াই এটির মাধ্যমে একটি ব্রাশ চালাতে সক্ষম হয়েছিলাম।

যা rad হয়।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

আমার জন্য “সুন্দর” থেকে এই স্টাফটি কী লাগে তা আমার জন্য পাগল cowlicks এবং পথভ্রষ্ট ধূসর চুলের যে stubs পরিচালনা করে। এটি তাদের সহজে টেনে তুলল, এবং আমি এখন আমার রুটিন অংশ হিসাবে প্রতিদিন এটি ব্যবহার করি। আমি আমার চুল এখনও তার সাথে প্রায় ধাপে করতে পারেন এবং একটি শিরস্ত্রাণ মত জায়গায় lacquered চেহারা না।

এটা আপনার চুল জায়গায় freezes কিন্তু এটি শক্ত করা না। আপনার চুলও খুব চকচকে এবং “সম্পন্ন” দেখবে না সাটিন ফিনিসকে ধন্যবাদ, যা আমি পছন্দ করি।

এখানে আমি কীভাবে এটি কাজ করি: যখন আমি কার্লিং বা ব্রাংডিং করি বা যাই হোক না কেন আমি যে কোনও দিনে যা করছি তা আমি প্রায়শই সর্বদা একটি মুকুট বা পাগল cowlicks এবং আমার অংশে বরাবর sticking আছে, তাই আমি একটি সূক্ষ্ম স্তর স্প্রে সর্বদা শীর্ষে প্রশংসাসূচক স্টাইলার, তারপর স্যালি সৌন্দর্য থেকে একটি সূক্ষ্ম টুথেড কম্বল দিয়ে তাদের finesse।

যদি দাঁড়িয়ে থাকা কোনও পথভ্রষ্ট বিট থাকে তবে আমি প্রক্রিয়াটি পুনরাবৃত্তি করব যতক্ষণ না আমি সবকিছু জায়গায় সমঝোতা করেছি।

42 ডলারে, ওরিব্য প্রশংসাসূচক স্টাইলার একটি সীমান্তলাইন Redonk splurge হয়, তবে আপনি যদি কাউলিক্স দ্বারা আক্রান্ত হন তবে এটি মূল্যবান হতে পারে … অনেকগুলি যুক্তিসঙ্গতভাবে মূল্যবান কিছু করার জন্য, আমি $ 15 L’Oréal Elnett, যা একটি অনুরূপ নমনীয় হোল্ড আছে শেষ।

উপকরণ
Oribe স্বাক্ষর কমপ্লেক্স (তরমুজ, Lychee এবং Edelweiss ফুলের এক্সট্রাক্টস) অক্সিডেটিভ স্ট্রেস, ছবির এবং প্রাকৃতিক কেরাটিন থেকে প্রাকৃতিক কেরাতিনের অবনতি থেকে চুলকে রক্ষা করে।

নমনীয় পলিমার মিশ্রন একটি brushable, সাটিন ফিনিস সঙ্গে হালকা স্টাইলিং হোল্ড দেয়।

Ginseng রুট নির্যাস স্বাস্থ্যকর চুল প্রচার করে ভাঙ্গন বাধা দেয়।

Kukui বীজ তেল ময়শ্চারাইজ এবং পরিবেশগত স্ট্রেস এবং প্রশংসাসূচক মৌলবাদী ক্ষতি বিরুদ্ধে একটি প্রতিরক্ষামূলক বাধা সরবরাহ।

হাইড্রোজেনেটেড cottonseed তেল প্রতিটি strand নরমতা যোগ করার সময় স্থিতিস্থাপকতা শক্তিশালী এবং প্রচার করে।

Elnett এর অনেকগুলি অনেকগুলি সংস্করণ রয়েছে, তবে আমি অতিরিক্ত শক্তিশালী হোল্ড হোল্ডেড হেইদেরপ্রাইয়ের সেরা হোল্ড হেইডপ্রাই পছন্দ করি কারণ সুগন্ধি সংস্করণটি আমাকে আমার দাদী আমাকে একটি বাচ্চা হিসাবে দিয়েছে বলে মনে করিয়ে দেয়।

এটি একটি সঠিক DUPE নয়, এবং আমি ORIBE প্রশংসাসূচক স্টাইলারের নমনীয় হোল্ড ভাল পছন্দ করি, তবে এটি এখনও বেশ ভাল, এবং আপনি এটি অনেকগুলি ড্রাগস্টোরগুলিতে এটি খুঁজে পেতে পারেন।

বিজ্ঞাপন

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী আসক্ত আসক্তি,

কারেন

পুনশ্চ. আপনি মঙ্গলবার একটি আনন্দিত ছিল আশা করি। ?

Leave a Reply

Your email address will not be published.